অভিনয়ের পর এবার পরিচালনা, বাঙালি অভিনেত্রীর মাথায় উঠল নতুন মুকুট

পরিচালনার দৌড়ে এগিয়ে মেয়েরা, জনপ্রিয় অভিনেত্রীর পরিচালনায় আসছে নতুন বাংলা ছবি

MANASI SINHA

ইদানিং অভিনেতা এবং অভিনেত্রীরাও অভিনয় করার পাশাপাশি পরিচালনার কাজে হাত লাগাচ্ছেন। দীর্ঘদিন অভিনয় করার সুবাদে ক্যামেরার পেছনের কাজকর্ম সম্পর্কে তাদের বেশ ধারণা হয়ে থাকে। সেই অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে এবার পরিচালনার কাজে হাত লাগাচ্ছেন বাঙালি অভিনেত্রী। নাম তার মানসী সিনহা (Manasi Sinha)। টলিউডের (Tollywood) এই জনপ্রিয় অভিনেত্রী এবার বাংলা ছবির পরিচালনার কাজে হাত দেবেন।

বিগত বেশ কয়েক দশক ধরে অভিনয়ের সঙ্গে সংযুক্ত রয়েছেন মানসী সিনহা। তিনি তার কেরিয়ারে একাধিক বাংলা সিনেমা এবং ধারাবাহিকে অভিনয় করেছেন। বর্তমানে জি বাংলাতে ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে তাকে অভিনয় করতে দেখা যাচ্ছে। একজন দক্ষ অভিনেত্রী হিসেবে তার বেশ ভালই নামডাক রয়েছে। এবার তার হাত ধরে নতুন-বাংলা-ছবি পাবে টলিউড।

মানসী সিনহা অভিনয়ের পাশাপাশি এবার পরিচালকের ভূমিকায় ডেবিউ করতে চলেছেন। আসন্ন এই ছবির নাম ‘এটা আমাদের গল্প’। মানসীর এই ছবিতে একাধিক নামী তারকা অভিনয় করতে চলেছেন বলে জানা যাচ্ছে। প্রচলিত ধ্যান-ধারণার সিনেমার তুলনায় একেবারেই আলাদা মানের ছবি আনার কথা ভাবছেন মানসী।

এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন শাশ্বত চট্টোপাধ্যায় ও অপরাজিতা আঢ্য। এছাড়া অন্যান্য চরিত্রে থাকবেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায়, সোহাগ সেনের মত বড় মাপের অভিনেত্রীরা। নতুন এই কাজ নিয়ে স্বভাবতই বেশ উচ্ছ্বসিত অভিনেত্রী। ইন্ডাস্ট্রির দাপুটে অভিনেত্রী এবার পরিচালিকা হিসেবে তার কেরিয়ারের নতুন ইনিংস শুরু করতে চলেছেন।

‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে ছোট ঠাম্মির ভূমিকায় অসাধারণ অভিনয় করে নজর কাড়েন তিনি। কমেডি হোক বা যে কোনও ঘরানার চরিত্র তিনি বেশ দক্ষতার সঙ্গে ক্যামেরার সামনে ফুটিয়ে তুলতে পারেন। অভিনয়ের পাশাপাশি সংসারেও ছক্কা হাঁকাচ্ছেন মানসী। একদিকে সন্তান-সংসার অন্যদিকে অভিনয় ব্যালেন্স করে চলতে পারেন তিনি। এবার পরিচালিকা হিসেবে তার কাঁধে নতুন দায়িত্ব আসছে। তার হাত ধরে ভিন্ন স্বাদের ছবি পেতে চলেছে টলিউড।