‘রূপ-গুণ নেই, তাই দেখাচ্ছেন’, উন্মুক্ত যৌবন দেখিয়ে ট্রোলড মালাইকা আরোরা

Riya Chatterjee

Published on:

বয়স তার ৫০ এর কোঠায় পৌঁছে গিয়েছে। তবে তাকে দেখে কে বলবে তিনি ষোড়শী নন! বলিউডের (Bollywood) হটনেস বম্ব মালাইকা আরোরা (Malaika Arora)। তার সেক্সি অ্যাটায়ারে রীতিমতো কাবু নেট পাড়া। সামাজিক মাধ্যমে তার এক একটি ছবি উষ্ণতার পরশ বুলিয়ে যায়। তার হটনেসের কাছে ক্লিন বোল্ড বলিউডের অষ্টাদশীরা। তাই তো নতুন প্রজন্মের সুন্দরীদের টেক্কা দিয়ে একের পর এক ফ্যাশন ম্যাগাজিনের প্রথম পাতায় ফুটে ওঠে তারই ছবি। তবে এবার বক্ষ বিভাজিকা দেখিয়ে রীতিমতো ট্রোলড হতে হল তাকে।

জীবনসঙ্গীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ হোক কিংবা নিজের থেকে কম বয়সীর সঙ্গে লিভ ইন, মালাইকাকে নিয়ে সদা উত্তাল হয় সোশ্যাল মিডিয়া। মালাইকার জীবন বড়ই রঙিন। বয়সকে কিভাবে ধরে রাখতে হয় তা তিনি বেশ ভালভাবেই জানেন। তাই তো তার বয়সী সুন্দরীরা যেখানে অবসর নিয়ে নিচ্ছেন মালাইকা সেখানে পেজ থ্রীর পাতা কাঁপাচ্ছেন। দিন প্রতিদিন তার সৌন্দর্য কমছে না, বরং বাড়ছে। তার গ্ল্যামারে মুগ্ধ বলিউড, সোশ্যাল মিডিয়া।

অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে দারুণ অ্যাকটিভ থাকেন। তার বোল্ড লুকের ভক্ত নেটিজেনরা। এই বয়সেও অভিনেত্রীর ফিটনেস, যুগের সঙ্গে তাল মিলিয়ে ফ্যাশন সেন্স, স্টাইল স্টেটমেন্ট সবেতেই তাক লাগাচ্ছেন অভিনেত্রী। উন্মুক্ত ক্লিভেজ কিংবা অনাবৃত উরু থেকে নিতম্ব, তার সুপার টোনড ফিগার হলিউড মডেলদের কাছেও ঈর্ষণীয়। তেমনই একটি ছবি সম্প্রতি সামাজিক মাধ্যমে শেয়ার করলেন অভিনেত্রী। সুইমিং পুলের ধারের এই ছবিটি নিয়ে এখন দুই দলে ভাগ হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া।

ছবিতে দেখা যাচ্ছে সুইমিং পুলের ধারে শুয়ে রয়েছেন তিনি। হলুদ রঙের অন্তর্বাস ঠিকরে বেরোচ্ছে স্তন যুগল। শরীরের নিম্নভাগে রয়েছে কালো রঙের শর্টস। চোখে কালো রঙের রোদ চশমা। সুইমিং পুলের মধ্যে ডুবে রয়েছে অনাবৃত উরু। স্বল্পবসনা মালাইকার হটনেসে এবারেও মুগ্ধ হলেন তার ভক্তরা। তবে এই ছবিকে কেন্দ্র করেই নেটিজেনদের একাংশের তোপের মুখে পড়তে হল তাকে।

Malaika Arora Trolled for Posting a Bold Picture on Instagram

মালাইকা যে ছবি শেয়ার করেছেন তাতে স্পষ্ট হয়ে ধরা পড়ছে তার স্তন যুগল। এতেই আপত্তি নেটিজেনদের একাংশের। মালাইকা আরোরা বরাবর নিজের বোল্ড ছবি পোস্ট করেন। কখনও বিকিনি, কখনও বা পিঠ খোলা পোশাকে, কখনও আবার হাই থাই স্লিভে মালাইকার শরীরী সৌন্দর্য যেন নেশার মত পেয়ে বসে নেটিজেনদের। তবে নেটিজেনদের একাংশের মতে বলিউডে মালাইকার কদর কমছে! তাই রূপ এবং অভিনয়গুণ কমে যাওয়াতে মালাইকাকে এখন টিকে থাকার জন্য নিজের শরীরের সৌন্দর্য প্রদর্শন করতে হচ্ছে!