মোটা শরীর নিয়ে খোটা, স্বামীর চোখে সুন্দরী হতে প্রতিদিন ছুটছেন লক্ষ্মী কাকিমা

Riya Chatterjee

Published on:

জি বাংলার (Zee Bangla) ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ (Lokkhi Kakima Superstar) ধারাবাহিকটি ইদানিং দর্শকদের বেশ পছন্দের ধারাবাহিক হয়ে উঠছে। টিআরপি তালিকা তার প্রমাণ। প্রত্যেক সপ্তাহের টিআরপি তালিকায় লক্ষ্মী কাকিমার আসন বাঁধা। অপরাজিতা আঢ্যের অভিনয়গুণে ‌লক্ষ্মী কাকিমা দিনদিন ছক্কা হাঁকাচ্ছে। এই ধারাবাহিকের মধ্যে সাধারণ মধ্যবিত্ত পরিবারের দৈনন্দিন ঘটে চলা ঘটনাপ্রবাহের হুবহু প্রতিচ্ছবি পাচ্ছেন দর্শকরা।

সাধারণ মধ্যবিত্ত পরিবারের গৃহবধূরা ঠিক যেমন হন, যেমন করে সংসার আগলে রাখেন, অনেকে সংসারের পাশাপাশি সংসার খরচের জন্য টুকিটাকি ব্যবসা করেন, তাদের জীবনের সঙ্গে মিলে যায় ‌ লক্ষ্মী কাকিমার গল্প। তাই দিন প্রতিদিন ‌ ধারাবাহিকের জনপ্রিয়তা বাড়ছে। মহিলা দর্শকদের একটা বড় অংশ ধারাবাহিকে সঙ্গে একাত্মবোধ করছেন। সঙ্গে উপরি পাওনা হিসেবে অপরাজিতার অভিনয় তো রয়েইছে।

সম্প্রতি ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ এর একটি বিশেষ পর্ব মন ছুঁয়ে গেল দর্শকদের। এই দৃশ্যটিও মধ্যবিত্ত পরিবারের চেনাজানা ছবি। ধারাবাহিকে দেখানো হয়েছে ‌আচমকা লক্ষ্মী কাকিমার মাথায় মোটা থেকে রোগা হওয়ার ভুত চেপে বসেছে। স্লিম ফিগার পাওয়ার জন্য তিনি সকাল সকাল উঠে স্বামীর সঙ্গে বেরিয়ে পড়েন ‌ মর্নিং ওয়াকে! কেডস পায়ে স্বামীর সঙ্গে দৌড় লাগালেন লক্ষ্মী কাকিমা।

রোগা হওয়ার বাসনায় সকাল সকাল উঠে স্বামীর সঙ্গে হাঁটতেই বেরিয়েছিলেন তিনি। পথ চলতে চলতে আচমকা এসে পরে বিনুনির প্রসঙ্গ। পাড়ার মেয়ে বিনুনিকে মোটেও সহ্য করতে পারেন না তিনি। স্বামীর সঙ্গে বিনুনির অযাচিত মেলামেশা তার পছন্দ নয়। বিনুনির মতো ছিপছিপে হতেই এত সাধ্য সাধনা। পথ চলতে চলতে স্বামীর সঙ্গে ফের একবার বিনুনিকে নিয়ে ঝগড়া বাঁধিয়ে বসেন তিনি। তারপর তাড়াতাড়ি রোগা হওয়ার জন্য রেগেমেগে ছুটতে শুরু করেন রাস্তার উপর!

ধারাবাহিকের এই পর্যন্ত দেখে নেটিজেনরা প্রশংসায় পঞ্চমুখ। তাদের দাবি এই ধারাবাহিকে আর পাঁচটা ধারাবাহিকের মতো অতিনাটকীয়তা নেই। সাধারণ পরিবারের যা কিছু ঘটে তাই তুলে ধরা হয়েছে। বাড়তি কোনও কিছু চাপিয়ে দেওয়া হচ্ছে না। তাই এই ধারাবাহিক দর্শকদের ‘অসাধারণ’ লাগছে। সোশ্যাল মিডিয়াতে ‘লক্ষ্মী কাকিমা’র প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।