সিড-ঋষি অতীত, বাংলার মেয়েদের নতুন ক্রাশ অরিন্দম রায়

শন-আদৃত নয়, বাংলার মেয়েদের নতুন ক্রাশ মাঝবয়সী কৌশিক সেন

বহু বছর বাদে ক্যামেরার সামনে ফিরেছেন বং ক্রাশ কৌশিক সেন (Koushik Sen)। এক দশক আগে বাংলা টেলিভিশনে তিনি ছিলেন হার্টথ্রব। মাঝে কয়েক বছরের গ্যাপ থাকা সত্ত্বেও মহিলা মহলে তার জনপ্রিয়তা আজও এতটুকুও কমেনি তার প্রমাণ স্টার জলসার (Star Jalsha) নতুন ধারাবাহিক ‘গোধূলি আলাপ’ (Godhuli Alap)। মাঝবয়সী অ্যাডভোকেট অরিন্দম রায়ের চরিত্রে কৌশিক সেনকে দেখে আজও যেকোনও বয়সী মহিলা ক্রাশ খেয়ে যাচ্ছেন!

রাজ চক্রবর্তীর প্রযোজনার আওতায় এই নতুন ধারাবাহিকে হাঁটুর বয়সী একটি মেয়ে নোলককে স্ত্রী হিসেবে স্বীকৃতি দিয়েছেন মাঝবয়সী অরিন্দম। পরিস্থিতির চাপে পড়ে তাদের বিয়েটা হলেও নোলকের প্রতি দায়িত্ব-কর্তব্যে কোনও গাফিলতি নেই অরিন্দমের। হালফিলের অন্যান্য ধারাবাহিকের কম বয়সী নায়কদের অনায়াসেই যেন টেক্কা দিচ্ছেন কৌশিক সেন।

বর্তমানে স্টার জলসার মন ফাগুন ধারাবাহিকের নায়ক শন ব্যানার্জি এবং জি বাংলার মিঠাই ধারাবাহিকের নায়ক আদৃত রায়কে নিয়ে মাতামাতি চলে সোশ্যাল মিডিয়াতে। তাদের বেশ পছন্দ করছেন মহিলা দর্শকরা। তবে নায়কোচিত সুঠাম চেহারার ভিড়ে নিপাট ভালো মানুষ ‘অরিন্দম রায়’ও এখন বাঙালি মহিলাদের হার্টথ্রব হয়ে উঠেছেন। সিরিয়াল প্রেমী মহিলারা বলতে গেলে তার প্রেমে হাবুডুবু খাচ্ছেন!

Star Jalsha Godhuli Alap Director Opens Up About the Serial

নব্য যুবতী থেকে মাঝবয়সী মহিলা, এই মুহূর্তে সকলের নজরে রয়েছেন কৌশিক সেন। কেউ তার মত স্বামী পেতে চাইছেন, কেউ আবার তার মতো জামাই খুঁজছেন! সোশ্যাল মিডিয়াতে অরিন্দম রায় ওরফে কৌশিক সেনকে নিয়ে এই উৎসাহ বেশ লক্ষ্য করা যাচ্ছে। মাঝবয়সী ‘কাকু’ই এখন বাংলার মহিলাদের কাছে নতুন বং ক্রাশ!

রাজ চক্রবর্তীর এই নতুন ধারাবাহিক এখনও পর্যন্ত টিআরপি তালিকাতে বিশেষ জায়গা করে নিতে পারেনি। তা সত্ত্বেও ধারাবাহিকের কনসেপ্ট দর্শকদের বেশ পছন্দ হয়েছে। বিশেষত নোলক এবং অরিন্দমের সম্পর্কের রসায়নে মুগ্ধ দর্শকরা। দর্শকদের এই মুগ্ধতা কতদিনে টিআরপি তালিকাতে ছাপ ফেলতে পারবে সেটাই এখন দেখার।