কোটি টাকার লোভ দেখিয়ে ঘনিষ্ঠতার প্রস্তাব! বলিউডের মুখে ঝামা ঘষে দেন কোয়েল মল্লিক

কোটি টাকার প্রস্তাবেও অন্তরঙ্গতায় রাজি হননি, বলিউড ছবির প্রস্তাব ফিরিয়ে দেন কোয়েল মল্লিক

টলিউড (Tollywood) -র অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন কোয়েল মল্লিক (Koel Mallick)। বাংলার সব দর্শকেরাই তাকে খুব পছন্দ করেন। অভিনয়ের পাশাপাশি কোয়েল মল্লিক তার সুন্দর ব্যবহারের জন্য বেশ জনপ্রিয় বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে। কিন্তু জানেন কি তিনি বলিউডে (Bollywood) অভিনয় করার সুযোগ পেয়েও একটি বিশেষ কারণে না করে দেন। চলুন জেনে নিই সেই কারণ।

‘নাটের গুরু’ ছবির মধ্যে দিয়ে বাংলা ইন্ডাস্ট্রিতে কিংবদন্তি অভিনেতা রঞ্জিত মল্লিক (Ranjit Mallick) -র মেয়ে কোয়েল মল্লিকের পদার্পণ। এই ছবিতে অভিনেত্রী কোয়েল মল্লিকের বিপরীতে দেখা গিয়েছিল অভিনেতা জিৎ (Jeet) -কে। তারপর থেকে তাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। তবে কোয়েলের জনপ্রিয়তা আজও বহাল। তিনি এখনো পর্যন্ত বহু হিট ছবিতে কাজ করেছেন। প্রায় ১৯টি বছর তিনি বাংলা ছবির সঙ্গে যুক্ত রয়েছেন।

JEET AND KOEL

কোয়েল মল্লিক তার কেরিয়ারে দেব (Dev), যীশু সেনগুপ্ত (Jisshu Sengupta), আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee), সোহম (Soham Chakraborty) সহ একাদিক বাংলা ছবির সুপারস্টারদের সঙ্গে কাজ করেছেন। এছাড়াও মহাগুরু মিঠুন চক্রবর্তী এবং প্রসেনজিতের সঙ্গেও কাজ করেছেন তিনি। তবে তিনি তার অভিনয়ের কেরিয়ারের প্রথম দিকে মূলত কমার্শিয়াল ছবি করতেন। তবে তার নামডাক হওয়ার পর তিনি অন্যধারার ছবিতে অভিনয় করেছেন।

কোয়েলের এই প্রচুর নামডাক আর জনপ্রিয়তার কথা বলিউড পর্যন্ত পৌঁছেছিল। আর সেই কারণে তিনি বিনা অডিশনেই বলিউডে অভিনয় করার সুযোগ পেয়েছিলেন। কোয়েলকে ‘গ্যাংস্টার’ (Gangster) সিনেমার জন্য প্রস্তাব পাঠানো হয়েছিল নির্মাতাদের পক্ষ থেকে। কিন্তু এই সিনেমায় ছিল বেশ কিছু চুম্বন ও ঘনিষ্ঠ দৃশ্য। আর এটা নিয়ে বরাবরই আপত্তি ছিল রঞ্জিত-কন্যার।

GANGSTER

টলিউডেও তিনি এই ধরনের দৃশ্য থেকে নিজেকে দূরে রাখেন। এমনকী তাকে আজ পর্যন্ত কোনও অশালীন পোশাকেও দেখা যায়নি। কোয়েল তাই টাকার প্রলোভনকে সরিয়ে সেই সিনেমার প্রস্তাব নাকচ করে দেন। আর সেই ছবির মাধ্যমেই বলিউডে পা রাখেন কঙ্গনা রানাওয়াত (Kangna Ranaut)। যদিও কোয়েলের এই নিয়ে কখনও আক্ষেপ দেখা যায়নি। তবে কোয়েল ‘গ্যাংস্টার’ ছাড়লেও টলিউডের একের পর এক সিনেমায় অভিনয় করে গিয়েছেন।

Koel Mallick`s Son Kabir

আরও পড়ুন : অবিকল রঞ্জিত মল্লিকের জেরক্স কপি, কোয়েল মল্লিকের ছেলেকে এখন কেমন দেখতে হয়েছে দেখুন

যদিও তার ছেলে কবীর হওয়ার পর তিনি বেশ কিছুদিন নিজেকে অভিনয় থেকে দূরে সরিয়ে রেখেছিলেন। তবে এখন কোয়েলের মধ্যে এসেছেন আমূল পরিবর্তন। কঠোর শরীরচর্চা করে তিনি নিজেকে ফের গ্ল্যাম দুনিয়ার উপযুক্ত করে নিয়েছেন। পরিচালক অরিন্দম শীলের মিতিন মাসি সিনেমা দিয়েই কামব্যাক করেছিলেন তিনি।

আরও পড়ুন : টলিউডে কোন নায়িকা কত পারিশ্রমিক পান? চমকে দেবে কোয়েল মল্লিকের পারিশ্রমিক