টলিউডে কোন নায়িকা কত পারিশ্রমিক পান? চমকে দেবে কোয়েল মল্লিকের পারিশ্রমিক

টলিউড নায়িকারা কে কত পারিশ্রমিক পান, কার পারিশ্রমিক সবথেকে বেশি?

Riya Chatterjee

Published on:

How Much Tollywood Actresses Charges Per Movie Who Is The Highest paid Actress Now : বলিউড নায়িকাদের পারিশ্রমিক এখন বাড়তে বাড়তে কোটির কাছাকাছি গিয়ে পৌঁছেছে। পিছিয়ে নেই টলিউড (Tollywood) নায়িকারাও। লাখের গুণিতকে পারিশ্রমিক পাচ্ছেন তারা। তবে টলিউড নায়িকাদের কার পারিশ্রমিক কত জানেন (Tollywood Actresses Charges Per Movie)? এই মুহূর্তে টলিউডের সব থেকে দামি অভিনেত্রী কে (Who Is The Highest Paid Actress In Tollywood)? চমকে দেবে ইন্ডাস্ট্রির প্রথম সারির নায়িকাদের পারিশ্রমিকের অংকগুলো। দেখে নিন এক নজরে।

রাইমা সেন (Raima Sen) : বাংলা সিনেমার অন্যতম একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন রাইমা সেন। মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি তার অভিনয় গুনে দর্শকদের মন জয় করে নিয়েছেন। সেই সঙ্গে হয়ে উঠেছেন টলিউডের প্রথম সারির নায়িকা। যদিও তাকে ইদানিং খুব বেশি ছবিতে দেখা যাচ্ছে না। তার ছবি পিছু পারিশ্রমিক ৭ লক্ষ টাকা।

PAYEL SARKAR

পায়েল সরকার (Payel Sarkar) : ‘আই লাভ ইউ’ ছবি দিয়ে দেবের সঙ্গে ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন পায়েল সরকার। প্রথম ছবি থেকেই ব্যাপক প্রশংসা পেয়েছেন পায়েল। বাণিজ্যিক ছবির পাশাপাশি তিনি সব ধরনের ছবিতে নিজের অভিনয় দক্ষতার প্রমাণ রেখেছেন। তার পারিশ্রমিক ১২ লক্ষ টাকা।

পাওলি দাম (Paoli Dam) : পাওলি শুধু টলিউড নয় বলিউডেরও একজন নামী অভিনেত্রী। আবার ওয়েব সিরিজের অভিনয় করেন তিনি। এই বাঙালি নায়িকা জাতীয় স্তরে প্রচুর সম্মান পান তার অভিনয়ের জন্য। তিনি সিনেমা পিছু ১৫ লক্ষ টাকা পারিশ্রমিক নেন।

Rituparna

ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) : ৯০ এর দশকের সেরা অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর পারিশ্রমিক যে বেশি হবে তা বলাই বাহুল্য। দীর্ঘ প্রায় ৩ দশক ধরে ইন্ডাস্ট্রিতে দাপটের সঙ্গে কাজ করছেন তিনি। দিনে দিনে বেড়েছে তার চাহিদা। এখন ছবির পরিমাণ কিছুটা কমেছে বটে তবে পারিশ্রমিক হিসেবে ঋতুপর্ণা ১৫ লক্ষ টাকা চার্জ করেন।

সায়ন্তিকা ব্যানার্জী (Sayantika Banerjee) : টলিউডের নতুন প্রজন্মের অভিনেত্রী সায়ন্তিকার পারিশ্রমিক কিন্তু কিছু কম নয়। যদিও খুব কম ছবিতেই এখন অভিনয় করছেন সায়ন্তিকা। তবে বাণিজ্যিক ছবিতে তার বাজার দর বেশ ভাল। তিনি ১৪ লক্ষ টাকা পারিশ্রমিক পান।

NUSRAT JAHAN

নুসরাত জাহান (Nusrat Jahan) : শাসক দলের সাংসদ হওয়ার পাশাপাশি টলিউডের প্রথম সারির অভিনেত্রী হলেন নুসরাত জাহান। তিনি বর্তমানে তার স্বামীর যশ দাশগুপ্ত ও ঋতুপর্ণা সেনগুপ্তর সঙ্গে একটি ছবির কাজ নিয়ে ব্যস্ত। নুসরাত সিনেমা করার জন্য ২০ লক্ষ টাকা নেন।

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) : টলিউডের পাশাপাশি সদ্য বলিউডে পা রেখেছেন মিমি। ‘পোস্ত’ ছবির হিন্দি রিমেকে অভিনয় করছেন তিনি। তার কেরিয়ার শুরু হয়েছিল বাংলা সিরিয়াল দিয়ে। এখন তিনি টলিউডের প্রথম সারির নায়িকা। তার পারিশ্রমিক এখন ২২ লক্ষ টাকা।

SRABANTI CHATTERJEE

শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee) : পারিশ্রমিকের বিচারে শ্রাবন্তী চ্যাটার্জীও কিন্তু কিছু কম যান না। কিছুদিন আগেই লন্ডনে জিতু কমলের সঙ্গে ‘বাবুসোনা’ ছবির শুটিং সেরে এলেন তিনি। এরপর আরও একটি ছবি তারা একসঙ্গে করবেন বলে জানা গিয়েছে। শ্রাবন্তীর পারিশ্রমিক ছবি পিছু ২৩ লক্ষ টাকা।

কোয়েল মল্লিক (Koel Mallick) : প্রায় ২ দশক ধরে ইন্ডাস্ট্রিতে বাণিজ্যিক ছবির বাজারে নিজের দাম বাড়িয়েছেন কোয়েল। এখন নায়ক বর্জিত ছবি তিনি একাই টেনে নিয়ে যেতে পারেন। কাজেই তার পারিশ্রমিকটা দিনে দিনে বেড়েছে। তিনি এখন ছবি পিছু ২৫ লক্ষ টাকা পারিশ্রমিক পান।

SUBHASHREE GANGULY

আরো পড়ুন : চুপিসারে বিয়ে সেরে ফেললেন পরমব্রত চ্যাটার্জী? পাত্রী জনপ্রিয় গায়িকা, তোলপাড় নেটপাড়া

শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) : শুভশ্রী গাঙ্গুলী বলতে গেলে এখন ইন্ডাস্ট্রির লিডিং মোস্ট হিরোইন। বাংলা ছবির পাশাপাশি বিভিন্ন বাংলা টেলিভিশন শোতেও তার উপস্থিতি নজর কাড়ছে। তারপরে শ্রমিকের অংকটা কোয়েল এবং ঋতুপর্ণার থেকে অনেকটা বেশি। শুভশ্রী বর্তমানে ২৫-৩০ লক্ষ টাকা পারিশ্রমিক পান।

আরো পড়ুন : পরিচারিকা থেকে দেশের প্রথম সুপারস্টার, বাঙালি এই অভিনেত্রী ছিলেন গোটা ভারতের গর্ব