দেব-প্রসেনজিৎকে প্রকাশ্য চ্যালেঞ্জ, পাল্টা জবাবে ‘বং গাই’র মুখ বন্ধ করলেন দুই নায়ক

Riya Chatterjee

Published on:

এবারের পূজোয় দর্শকদের জন্য সবথেকে বড় উপহার দিচ্ছে টলিউড (Tollywood)। দেব (Dev) এবং প্রসেনজিৎ চ্যাটার্জী (Prasenjit Chatterjee), আবারও একই সঙ্গে ধরা দেবেন পর্দায়। আগামী ৩০ শে সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে ‘কাছের মানুষ’। আপাতত এই ছবি নিয়ে জোর কদমে প্রচার চলছে। এদিকে এর মাঝেই আবার সোশ্যাল মিডিয়াতে দেব ও প্রসেনজিতকে সরাসরি চ্যালেঞ্জ করে বিপাকে পড়ে গেলেন বং গাই, ওরফে কিরণ দত্ত (Kiran Dutta)।

সদ্য কিরণ দত্ত সোশ্যাল মিডিয়াতে ‘কাছের মানুষ’ এর ট্রেলারের একটি দৃশ্যের স্ক্রিনশট শেয়ার করেছিলেন। সেখানে দেখা যাচ্ছে বাসের দরজা থেকে মাথা বের করে বাইরে ঝুলছেন দেব এবং প্রসেনজিৎ। এই দৃশ্য শেয়ার করে ক্যাপশনে কিরণ দত্ত লিখেছেন, “এটা শুধুমাত্র সিনেমাতেই সম্ভব। বাস্তব জীবনে এরকমভাবে বাসে চড়ে দেখাও তো দেখি।”

একই সঙ্গে তিনি দুই অভিনেতাকে তার পোস্টে ট্যাগ করে বসেন। তবে কিরণের এই চ্যালেঞ্জ কিন্তু উড়িয়ে দেননি বাংলা সিনেমার দুই সুপারস্টার। দেব কিরণের পোস্ট শেয়ার করে লিখেছেন, “চল ডান। পরশু বাসে দেখা হবে। চ্যালেঞ্জ নিবি না।” প্রসেনজিতও বাদ গেলেন না। তিনিও একইভাবে ক্যাপশনে লিখলেন, “ওকে ডান! পরশু বাসে দেখা হচ্ছে। এবার আমাকে আমার মত থাকতে দাও।”

কিরণ এরপর দুই অভিনেতার পোস্ট আবারও ফেসবুকে শেয়ার করেন। দেবের জন্য তিনি ক্যাপশনে দেখেন, “বদ্দা চ্যালেঞ্জ ওয়ান টু এর পর এবার থ্রি টাও গ্রহণ করেছ। দেখি কেমন পারো!” প্রসেনজিৎকে উদ্দেশ্য করে তিনি লিখেছেন, “একি ইন্ডাস্ট্রি বদ্দা তুমিও? বাস লেটে এলে আবার টুইট করে দিও না।”

সবটাই হয়েছিল বেশ মজার ছলে। এদিকে মজার ছলে টলিউডের দুই তারকাকে চ্যালেঞ্জ করতে গিয়ে সোশ্যালমিডিয়াতে উঠতে বসতে গালিগালাজ শুনতে হচ্ছে কিরণকে। দুই তারকার ফ্যানরা এসে কিরণ দত্তকে ধুয়ে দিয়ে গেলেন তার পোস্টের কমেন্ট বক্সে। কেউ লিখলেন, “তুমি বড্ড বাড় বেড়ে গেছ। আগে তোমার ভিডিও দেখতে ভাল লাগত। এখন আর তাকাতেও ইচ্ছা করে না।”

কেউ আবার কিরণকে উদ্দেশ্য করে লিখছেন, “তোমার অবস্থা রানু মন্ডলের মতই হবে। বেশি বাড়লে পতন আসবেই।” কমেন্ট বক্সে রীতিমত খারাপ ভাষায় তাকে গালিগালাজও করেছেন অনেকে। যদিও কিরণের ভক্তরা অবশ্য মনে করছেন টিম ‘কাছের মানুষ’ কিরণের মাধ্যমে সিনেমার প্রমোশন করতে চেয়েছিল। সেই কারণেই দেব, প্রসেনজিৎ এবং বং গাই এখন সম্মুখ সমরে।