গিরগিটির মত বদলায় রূপ, রইল বাংলা সিরিয়ালের ৭ সেরা ছদ্মবেশীর তালিকা

ছদ্মবেশ নিলে চেনাই যায় না, দর্শকদের বিচারে বাংলার এই তারকারা ছদ্মবেশ নিতে সেরা

বাংলা টেলিভিশনের (Bengali Telivision) সিরিয়ালের গল্প যত ধামাকাদার হবে, সেই ধারাবাহিক তত বেশি টিআরপি পাবে। মাঝেমধ্যেই গল্পের টানটান উত্তেজনাময় পর্বে দেখা যায় বাংলা সিরিয়ালের ভিলেনরা ছদ্মবেশ নিয়েছেন। কখনও আবার ভিলেনের পর্দা ফাঁস করতে নায়ক-নায়িকাও ছদ্মবেশ ধারণ করেন। আজ এই প্রতিবেদনে রইল বাংলা সিরিয়ালের সেই অভিনেতা এবং অভিনেত্রীদের তালিকা ছদ্মবেশে যারা ছিলেন দর্শকদের বিচারে সেরা।

মানসী সেনগুপ্ত (Manasi Sengupta) : পিলু ধারাবাহিকের নতুন খলনায়িকা বিন্দি চরিত্রে অভিনয় করছেন মানসী সেনগুপ্ত। রঞ্জা এবং মল্লারের সম্পর্কে ভাঙ্গন ধরানোই তার একমাত্র লক্ষ্য। সম্প্রতি ধারাবাহিকের বেশ কিছু পর্বে ভন্ড সন্ন্যাসীর বেশে দেখা যায় মানসীকে। তার এই ছদ্মবেশের বেশ প্রশংসা করেছেন দর্শকরা।

সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) : মিঠাই ধারাবাহিকের নায়িকা মিঠাই একবার ছদ্দবেশ ধারণ করেছিল। রুদ্র এবং নিপার প্রেমের সম্পর্ক এগিয়ে নিয়ে যেতে ডক্টর রোমিও এবং ডক্টর জুলিয়েটের সাজে বৃদ্ধ মিঠাই ও আদৃতকে দেখেছিলেন দর্শকরা। এই মজার এপিসোডে মিঠাই রানীর লুকের বেশ প্রশংসা করেছিলেন দর্শকরা।

আদৃত রায় (Adrit Roy) : মিঠাইয়ের পাশাপাশি ডক্টর রোমিওয়ের চরিত্রে আদৃতকেও লাগছিল বেশ। পাকা দাড়ি, কাঁচা-পাকা চুল, চোখে চশমা এঁটে আদৃতকে অনেকটা অমিতাভ বচ্চনের সঙ্গে তুলনা করেছিলেন দর্শকরা। শুধু সাজ নয়, বৃদ্ধদের মত ধরা গলায় কেশে কেশে এই চরিত্রে দুর্দান্ত অভিনয় করেছিলেন আদৃত।

জন ভট্টাচার্য (John Bhattacharya) : বাংলা সিরিয়ালের অন্যতম হ্যান্ডসাম নায়ক হলেন জন ভট্টাচার্য। তাকে কিছুদিন মিঠাই ধারাবাহিকে খলনায়কের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল। খলনায়ক হিসেবে ওমি আগারওয়ালকে বেশ পছন্দ করেছিলেন দর্শকরা। মোদক বাড়ির সদস্যদের চোখে ধুলো দিয়ে ছদ্মবেশে ভিখারীর রূপ নিয়েছিল সে।

লক্ষ্মী কাকিমা সুপারস্টার (Lokkhi Kakima Superstar) : জি বাংলা লক্ষ্মী কাকীমা সুপারস্টার ধারাবাহিকের লক্ষ্মী কাকিমাকেও একবার ছদ্মবেশ নিতে হয়েছিল। এর জন্য অভিনেত্রী অপরাজিতা আঢ্য শ্যুট-বুট পরে, মাথায় পাগড়ী এবং গালে চাপদাড়ি লাগিয়ে রীতিমত সর্দারজির ভূমিকায় ক্যামেরার সামনে হাজির হয়েছিলেন। শুধু সাজ নয়, হাঁটাচলা থেকে কথা বলার স্টাইলের মধ্যেও এনেছিলেন পরিবর্তন।

অন্বেষা হাজরা (Anwesha Hazra) : জি বাংলার আরেকটি জনপ্রিয় সিরিয়াল ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’তে উর্মিও সর্দারজি সেজেছিল। টাকা নিয়েও অভিনয়ের সুযোগ না দিয়ে ছোটকাকে প্রতারণা করার চেষ্টা করছিল সিনে ইন্ডাস্ট্রির একজন ব্যক্তি। তাকে হাতেনাতে ধরার জন্য অন্বেষা হাজরা একজন পাঞ্জাবী সেজে সেটে হাজির হয়েছিলেন।

সুস্মিতা দে (Susmita Dey) : এই তালিকায় অপরাজিতা অপুর নাম না নিলে চলে না। জি বাংলার এই জনপ্রিয় ধারাবাহিকে মিস গোমস নামের এক বৃদ্ধা মহিলার ছদ্মবেশ ধারণ করেছিলেন ধারাবাহিকের নায়িকা অপু ওরফে সুস্মিতা দে। ধারাবাহিকে দেখানো হয়েছিল প্রকৃত অপরাধীকে ধরার জন্য অপু ছদ্মবেশ নিয়েছে। যদিও এর জন্য তাকে অনেক ট্রোল হতে হয়।