টলিউডে ডেবিউ করছেন এই নায়িকা, খুকুমণির পাগলা বিহানকে নিয়ে আসছে নতুন সিরিয়াল

খুকুমনির বিহান পাগলা এবার সুস্থ হয়ে ফিরছে নতুন সিরিয়ালে, সঙ্গে থাকছেন এই সুন্দরী নায়িকা

স্টার জলসার (Star Jalsha) দুর্ভাগা সিরিয়ালগুলোর মধ্যে অন্যতম ছিল ‘খুকুমণি হোম ডেলিভারি’ (Khukumoni Home Delivery)। জনপ্রিয়তা থাকা সত্ত্বেও মাত্র সাত মাসের মাথায় এই ধারাবাহিক কোনও এক অজানা কারণে বন্ধ হয়ে যায়। ইন্ডাস্ট্রিতে অবশ্য গুজব ঘটেছিল চ্যানেলের সঙ্গে প্রযোজনা সংস্থার মনোমালিন্যের জেরেই ফল ভুগতে হয়েছিল খুকুমণি হোম ডেলিভারিকে। তবে সে যাই হোক, দশকের জন্য এবার কিন্তু রয়েছে একটা দারুণ সুখবর।

খুকুমণি হোম ডেলিভারি ধারাবাহিকের সৌজন্যে খুকু এবং বিহানের জুটিটা দারুণ জনপ্রিয় হয়েছিল দর্শকদের মধ্যে। মানসিকভাবে অসুস্থ বিহানের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা রাহুল মজুমদার (Rahul Majumder)। আচমকা ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়াতে মন খারাপ ছিল তারও। তবে এবার শোনা যাচ্ছে তিনি নাকি স্টার জলসার নতুন ধারাবাহিকে ফিরছেন।

khukumoni home delivery bihan

‘ভাগ্য লক্ষ্মী’ ধারাবাহিকের পর ‘খুকুমণি হোম ডেলিভারি’তে মুখ্য চরিত্রের প্রথমবার কাজের সুযোগ পেয়েছিলেন রাহুল। তার অভিনয়ের খুব প্রশংসাও করছিলেন দর্শকরা। আবার তিনি নতুন ধারাবাহিকে ফিরছেন এই খবর শুনে তারা খুব খুশিও হয়েছেন। আসলে ভাল টিআরপি থাকা সত্ত্বেও যে এই ধারাবাহিক আচমকা বন্ধ হয়ে যাবে তা আশা করতে পারেননি দর্শকরা।

উল্লেখ্য ইতিমধ্যেই স্টার জলসার নতুন নাচের ডান্স ডান্স জুনিয়ারের মেন্টর হয়ে ফিরতে দেখা গিয়েছে খুকুমণি ওরফে দীপান্বিতা রক্ষিতকে। এবার শোনা গেল যিশু সেনগুপ্ত এবং নীলাঞ্জনা সেনগুপ্তের প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিকে নাকি থাকছেন রাহুল মজুমদার। যীশু-নীলাঞ্জনা নাকি ‘তোমায় আমায় মিলে সিজন টু’ বানাবেন। সেখানেই নাকি মুখ্য চরিত্রে থাকবেন রাহুল।

Dipanwita Rakshit is Coming on Dance Dance Junior As Mentor

তবে ইন্ডাস্ট্রি থেকে পাওয়া নতুন খবর অনুসারে যীশু-নীলাঞ্জনার প্রযোজনা সংস্থার অধীনে নতুন সিরিয়ালে নায়কের মুখ হতে চলেছেন রাহুল।  তার বিপরীতে থাকবেন বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির নবাগতা অভিনেত্রী শুভস্মিতা মুখার্জি। শুভস্মিতা এই সিরিয়ালের হাত ধরেই প্রথমবার বাংলা টেলিভিশনের পর্দাতে পা রাখতে চলেছেন।

এর আগে তাকে বেশ কয়েকটি শর্ট ফিল্মে অভিনয় করতে দেখা গিয়েছে। ‘কুলের আচার’ সিনেমা এবং ‘জনি বনি’ ওয়েব সিরিজেও ছিলেন তিনি। সিরিয়ালের প্রোমো শুট হয়ে গিয়েছে বলে খবর পাওয়া গিয়েছে। যদিও নতুন সিরিয়াল সম্পর্কে অভিনেতা রাহুল মজুমদার এখনও মুখ খোলেননি। তবে নতুন ধারাবাহিক আসার খবরে এখন থেকেই দর্শকদের মধ্যে উৎসাহ তুঙ্গে।