ফাঁস হয়ে গেল কেজিএফ নায়িকার মাধ্যমিকের রেজাল্ট, নম্বর দেখলে মুখ লুকোবে আজকের টপাররা

ফাঁস হয়ে গেল কেজিএফ নায়িকার ১০-এর মার্কশিট, নম্বরের বহর দেখে চক্ষুচড়কগাছ ভক্তদের

দক্ষিণী অভিনেতা যশ (Yash) অভিনীত কেজিএফ ২ (KGF 2) এর জন্য দীর্ঘ প্রায় চার বছর ধরে অধীর আগ্রহে বসেছিলেন দর্শকরা। অবশেষে তাদের অপেক্ষার মেয়াদ উত্তীর্ণ করে বক্সঅফিসে ধামাকা নিয়ে আসে কেজিএফ ২। কেজিএফের প্রথম সিক্যুয়েলের থেকেও বেশি ধামাকা ছিল দ্বিতীয় ছবিতে। ছবিতে যশের সঙ্গে ছিলেন তার নায়িকা, শ্রীনিধি শেট্টি (Srinidhi Shetty)। ইদানিং তাকে কেজিএফ নায়িকা হিসেবেই চিনছেন ভক্তরা।

কেজিএফ ২ থেকে মীরা পার্ট ২, শ্রীনিধিও ইদানিং দক্ষিণের তারকা হয়ে উঠেছেন। এহেন দাপুটে অভিনেত্রীর একাডেমিক স্কোরও কিন্তু রীতিমতো তাক লাগাচ্ছে। অভিনয়ের পাশাপাশি পড়াশোনাতেও রীতিমতো দারুণ ফলাফল করেছেন তিনি। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে তার মাধ্যমিকের মার্কশীটের ছবি। এই ছবিতে নম্বরের বহর দেখে চক্ষুচড়কগাছ নেটিজেনদের।

Srinidhi Shetty

ছবিতে দেখা যাচ্ছে শ্রীনিধি এতটাই ভাল ছাত্রী ছিলেন যে মাত্র ৫ নম্বরের জন্য তিনি ফুল মার্কস পেতে পারেননি মাধ্যমিকে! দশম শ্রেণীর পরীক্ষায় ১২৫ নম্বরের মধ্যে তিনি পেয়েছিলেন ১২১, যা অবাক করে দিয়েছে ভক্তদের। তাই যারা মনে করতেন গ্ল্যামার দুনিয়ার তারকাদের পড়াশোনার সঙ্গে ভাল সংযোগ থাকে না তারা ভুল প্রমাণিত হলেন। শ্রীনিধি প্রমাণ করেছেন তিনি কত মেধাবী ছাত্রী ছিলেন ছাত্রাবস্থায়।

কেজিএফের পর আপাতত দক্ষিণী অভিনেতা বিক্রমের সঙ্গে জুটি বেঁধে ‚কোবরা’ ছবির জন্য শুটিং চালাচ্ছেন অভিনেত্রী। তামিল ভাষায় এটি একটি স্পাই অ্যাকশন-থ্রিলারধর্মী মুভি। আর অজয় জ্ঞানমুথুর পরিচালনায় এস এস ললিত কুমার সেভেন স্ক্রীন স্টুডিওর প্রযোজনায় মুক্তি পেতে চলেছে ছবিটি।

ছবিতে অন্যান্য চরিত্রে অভিনয় করছেন ইরফান পাঠান, মিয়া জর্জ, রোশন ম্যাথিউ, সার্জানো খালিদ, পদ্মপ্রিয়া, কণিকা, মৃণালিনী কবি, মীনাক্ষী এবং কে.এস. রবিকুমার। এই কোবরা ছবির মাধ্যমেই প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ইরফান পাঠানের চলচ্চিত্রে অভিষেক হতে চলেছে। ছবিতে সঙ্গীত পরিবেশন করেছেন এ আর রহমান। এই ছবিটি মুক্তি পাবে আগামী ১১ই আগস্ট।