কসৌটি জিন্দেগির ছোট্ট স্নেহা আজ কোথায়, অভিনয় ছেড়ে কেন বেছে নিলেন নতুন পেশা

অভিনয় ছেড়ে দিলেন কসৌটি জিন্দেগি কের ছোট্ট স্নেহা, বেছে নিলেন এই নতুন পেশা

Kasauti Zindagi Kay child artist Shriya Sharma Now A Days

হিন্দি টেলিভিশনে ‘কসৌটি জিন্দেগি কে’ (Kasauti Zindagi Kay) ছিল একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক যা দর্শকরা আজও মনে রেখেছেন। এই ধারাবাহিকে অনুরাগ-প্রেরণার প্রেম ছাড়াও তাদের ছোট্ট মেয়ে স্নেহাকেও ভুলতে পারেননি দর্শকরা। খুব ছোট বয়সে অভিনয় করে তিনি সকলের মন জয় করে নিয়েছিলেন। কিন্তু তারপর কোথায় হারিয়ে গেলেন অভিনেত্রী?

হিন্দি টেলিভিশন কিংবা বলিউডের বিভিন্ন ছবিতে যারা শিশুশিল্পী হিসেবে সুনাম পেয়েছিলেন তাদের মধ্যে একজন হলেন শ্রিয়া শর্মা (Shriya Sharma)। তিনিই এই ধারাবাহিকে ছোট্ট স্নেহার চরিত্রে অভিনয় করেছিলেন। অনুরাগ-প্রেরণার মেয়ের ভূমিকায় তার অভিনয় দর্শকদের নজর কেড়েছিল। দেখতে দেখতে কেটে গিয়েছে প্রায় ২ দশক।

ছোট্ট শ্রিয়া আজ অনেকটাই বড় হয়ে গিয়েছেন। ছোট্ট মিষ্টি মেয়ে শ্রিয়া আজ রীতিমত সুন্দরী। কিন্তু ইদানিং তাকে আর অভিনয়ে দেখা যায় না। কোথায় হারিয়ে গিয়েছেন তিনি? ‘কসৌটি জিন্দেগী কে’র পর ‘থোড়া পেয়ার থোড়া ম্যাজিক’ ছবিতে রানী মুখার্জি এবং সাইফ আলি খানের মেয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। শিশু শিল্পী হিসেবে ২০১১ সালে তার হাতে এসেছিল জাতীয় পুরস্কার।

বলিউডের পাশাপাশি তেলেগু এবং তামিল ছবিতেও কাজ করেছেন তিনি। তবে এখন কিন্তু অভিনয় ছেড়ে দিয়ে রীতিমতো দুঁদে উকিল সেই ছোট্ট শ্রিয়া! হ্যাঁ, অভিনয় ছেড়ে দিয়ে আইন নিয়ে পড়াশোনা করেছেন তিনি। অভিনয় বদলে উকিলের পেশা নিয়েই আজ দিন কাটছে তার।

তবে আজ কিন্তু সোশ্যাল মিডিয়াতে লক্ষ লক্ষ মানুষ ফলো করছেন তাকে। সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাকটিভও থাকেন তিনি। এক নজরে তাকে দেখলে মনে হয় তিনি যেন বলিউডেরই কোনও নামী অভিনেত্রী। অভিনয় ছেড়ে দিয়ে কার্যত হাজার হাজার ভক্তের মন ভেঙে দিয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Shriya Sharma (@shriyasharma9)