মিঠাই-গাঁটছড়ার দিন শেষ, টিআরপি তালিকায় অবিশ্বাস্য ফল করলো এই ধারাবাহিক

Riya Chatterjee

Published on:

Bengali TV Serials TRP Ratings of Thsi Week 14 July 2022 : এক সপ্তাহের প্রতীক্ষার পর আবারও বাংলা টেলিভিশনের (Bengali Telivision) টিআরপি (TRP) তালিকা এসে পৌঁছেছে হাতে। মিঠাই (Mithai) নাকি গাঁট ছড়া (Gantchhora), না গত কয়েক সপ্তাহের বেঙ্গল টপার ধূলোকণা (Dhulokona), বাংলা টেলিভিশনের টপার কোন ধারাবাহিক? জানা গেল সেই ফলাফল।

মিঠাইয়ের নম্বর কমতে কমতে অনেকটাই কমে গিয়েছে। অন্যদিকে গাঁট ছড়া ভক্তরাও রীতিমতো হতাশ হয়েছেন এই তালিকা দেখে। তবে চওড়া হাসি দেখা দিচ্ছে ধূলোকণা ভক্তদের মুখে। কারণ ৮.৪ নম্বর পেয়ে প্রথম স্থানে রয়েছে এই ধারাবাহিক।

Dhulokona Actress Sweta Mishra has Returned the offer of Heroine`s Character to Play Villain Character

তবে দ্বিতীয় স্থানে নাম লিখিয়ে রীতিমতো অবাক করেছে লক্ষ্মী কাকিমা সুপারস্টার। ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৭.৭। এই প্রথমবার টিআরপি তালিকাতে এত ভালো ফলাফল করেছে ধারাবাহিকটি। জি বাংলার গৌরী এলো তৃতীয় স্থানে রয়েছে। গৌরীর প্রাপ্ত নম্বর ৭.৩। অন্যদিকে মিঠাই পেয়েছে মাত্র ৭.২ নম্বর। মিঠাই চতুর্থ স্থান দখল করতে পেরেছে।

মিঠাইয়ের পাশাপাশি গাঁট ছড়া এবং আলতা ফড়িংও একই নম্বর পেয়ে চতুর্থ স্থানে রয়েছে। অনুরাগের ছোঁয়া রয়েছে পঞ্চম স্থানে। অন্যদিকে জি বাংলার ছোটদের নিয়ে শুরু হওয়া নতুন ধারাবাহিক বোধিসত্ত্বের বোধবুদ্ধিও প্রথম সপ্তাহে ভালই ফলাফল করেছে। ৬ রেটিং পেয়ে উমার সঙ্গে সপ্তম স্থানে রয়েছে এই ধারাবাহিকটি।

Bodhisattwor-Bodhbuddhi-

এক নজরে দেখে নিন এই সপ্তাহে টিআরপি তালিকা : প্রথম- ধুলোকণা (৮.৪), দ্বিতীয়- লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৭.৭), তৃতীয়- গৌরী এলো (৭.৩), চতুর্থ- মিঠাই (৭.২), গাঁটছড়া (৭.২), আলতা ফড়িং (৭.২), পঞ্চম- অনুরাগের ছোঁয়া (৬.৫), ষষ্ঠ- মন ফাগুন (৬.১), সপ্তম- উমা (৬.০), বোধিসত্ত্বর বোধবুদ্ধি (৬.০), অষ্টম- এই পথ যদি না শেষ হয় (৫.৯), নবম- আয় তবে সহচরী (৫.৩), লালকুঠি (৫.৩), খেলনা বাড়ি (৫.৩), দশম- উড়ন তুবড়ি (৪.৫)।