ঝরঝর করে স্প্যানিশ বলছে তৈমুর, ছেলেকে নিয়ে গর্বিত মা করিনা

বিদেশি ভাষার বদলে দেশি ভাষা শেখান ছেলেকে, তৈমুরের সাফল্য তুলে ধরতে গিয়ে ট্রোলড করিনা

করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) এবং সেইফ আলি খানের (Saif Ali Khan) বড় ছেলে তৈমুর আলি খান (Taimur Ali Khan) মানেই ইন্টারনেটের সেন্সেশন! জন্মের পর থেকেই লাইম লাইটে থাকা তার অভ্যাস। পতৌদি নবাব পরিবারের বংশধর জন্ম থেকেই সেলিব্রেটি। এবার ফের একবার ভাইরাল হল তৈমুর। করিনা সম্প্রতি তার ছেলেকে নিয়ে ফেসবুকে একটি ভিডিও শেয়ার করেছেন।

করিনা তার ছেলেকে স্প্যানিশ ভাষায় দক্ষ করে তুলেছেন। পাঁচ বছরের ছোট্ট তৈমুর এখন থেকেই বিদেশী ভাষায় ঝরঝর করে কথা বলছে! ছেলের এই সাফল্যে গর্বিত করিনা।

Kareena Kapoor Pregnant With Third Child Sparks Rumors

ছেলের এই সাফল্য অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিতে দেরি করেননি বেবো। তৈমুরের পাওয়া স্প্যানিশ ভাষা শিক্ষার সার্টিফিকেটও নেটিজেনদের সঙ্গে ভাগ করে নিয়েছেন করিনা। নিজেকে তৈমুরের ‘প্রাউড মাম্মা’ বলে পরিচয় দিচ্ছেন করিনা।

যদিও করিনার দেওয়া এই সুখবরে গুটিকতক তৈমুর ভক্তরাই খুশি হয়েছেন। নেটিজেনদের মধ্যে অধিকাংশই তৈমুরকে নিয়ে বিরক্ত। তার কারণ নাকি এর আগে বহুবার তৈমুরকে ক্যামেরার সামনে অভদ্র আচরণ করতে দেখা গিয়েছে।

তাই নেটিজেনরা উল্টে করিনাকে ছেলেকে উচিত শিক্ষা দেওয়ার পরামর্শ দিচ্ছেন। বলছেন, ‘‘তৈমুরকে আগে সঠিক আচরণ শেখান’’। কেউ কেউ তো আবার তৈমুরকে আগে ভাল করে হিন্দি শেখাতে বলছেন। এরকমই মিশ্র প্রতিক্রিয়া পাওয়া যাচ্ছে তৈমুরকে নিয়ে।