মোটা মাইনের চাকরি ছেড়ে অভিনয়, বাবা-মায়ের সঙ্গে রীতিমতো ঝগড়া করেই সিরিয়ালে আসেন তৃণা

অভিনয়ের জন্য বাবা-মায়ের সঙ্গে ঝগড়া, মোটা মাইনের চাকরি ছেড়ে সিরিয়ালে এসেছিলেন তৃণা

Khorkuto Actress Trina Saha Lost Her Grandfather and Shared an Emotional Note on Social Media

ইদানিং বাংলা টেলিভিশনে (Bengali Telivision) তৃণা সাহার (Trina Saha) বেশ নামডাক হয়েছে। স্টার জলসার (Star Jalsha) ‘খড়কুটো’ (Khorkuto) ধারাবাহিকের গুনগুন চরিত্রটি তাকে দর্শকদের ভালবাসা এনে দিয়েছে। এর আগেও অবশ্য ‘কলের বউ’ ধারাবাহিকে অভিনয় করেছিলেন তিনি।

ধারাবাহিকের পর ছবিতেও তার অভিষেক হয়েছে। অরিন্দম শীলের ‘ইস্কাবনের বিবি’তে অভিনয় করেছেন তৃণা। তার হাতে এখন রয়েছে সৃজিত মুখোপাধ্যায়ের নতুন ছবির কাজ। বলতে গেলে খুব কম সময়ের মধ্যেই বেশ সফলতা এসেছে তার হাতে।

Khorkuto Actress Trina Saha will Debut in Arindam Sils Upcoming Film Iskaboner Bibi

তবে ইন্ডাস্ট্রিতে তার স্ট্রাগলটাও কিছু কম ছিল না। অভিনয় জগতে পা রাখার আগে নিজের পরিবারের বিরুদ্ধেও যেতে হয়েছিল তাকে। যদিও অভিনয় আসার ইচ্ছা তার কোনদিনও ছিল না। তিনি শিক্ষিকা হতে চাইতেন।

শিক্ষিকা হওয়ার স্বপ্ন পূরণ করতে এমবিএ, সিএস নিয়ে পড়াশোনা করেন তৃণা। তারপর বেশ কিছুদিনের জন্য মোটা মাইনের চাকরিতেও ঢুকেছিলেন তিনি। কিন্তু পরে তিনি ঠিক করেন অভিনয় করবেন। মেয়ের এই সিদ্ধান্ত মা-বাবা প্রথমে মেনে নিতে পারেননি।

Trina Saha Opens About Khorkuto and Dwindling TRP

 

দিদি নাম্বার ওয়ানের মঞ্চে এসে তৃণা তার কেরিয়ার শুরুর প্রথম দিকের দিনগুলোর কথা জানিয়েছিলেন রচনা ব্যানার্জিকে। তিনি জানিয়েছিলেন মা-বাবার মতের বিরুদ্ধে গিয়ে চাকরি ছেড়ে দিয়ে অভিনয়ে আসেন তিনি। অভিনয় আসার ছয় মাস পর হাতে কাজ পেয়েছিলেন তৃণা।

যদিও আজ মেয়েকে সাফল্যের এই উচ্চতায় দেখে মেয়ের অভিনয় নিয়ে বাবা-মায়ের আর কোনও আপত্তি নেই। এখন সিরিয়ালের পাশাপাশি ছবিতেও চুটিয়ে কাজ করছেন তৃণা। শীঘ্রই তাকে দেখা যাবে স্টার জলসার ডান্স রিয়েলিটি শো ডান্স ডান্স জুনিয়রের মেন্টর হিসেবে।