ভুলে যান কাঁচা বাদাম, আসছে বাদাম কাকুর নতুন গান, চলছে অন্তিম মুহূর্তের প্রস্তুতি

কাঁচা বাদাম অতীত, নতুন গান বাঁধলেন বাদাম কাকু, চলছে প্রস্তুতি

Kancha Badam Famed Singer Bhuban Badyakar Practicing New Song

সোশ্যাল মিডিয়াতে ‘কাঁচা বাদাম’ (Kacha Badam) গান ভাইরাল হয়ে যাওয়ার পর থেকে ভাইরাল হয়েছেন গানের স্রষ্টা ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)। এই মুহূর্তে জনপ্রিয়তার বিচারে কলকাতার নামী দামী শিল্পীদের টেক্কা দিতে পারেন তিনি। গান গেয়ে ভুবন ভরা খ্যাতি পেয়েছেন ভুবন বাদ্যকর। মুম্বাইতে গিয়েও গান রেকর্ড করেছেন তিনি। বাংলাদেশের ভাইরাল গায়ক হিরো আলমের সঙ্গে জুটি বেঁধেও গান গেয়ে ফেলেছেন অ্যালবামে।

এছাড়া ইউটিউবের নানা ভিডিওতেও নামিদামি ইউটিউবারদের কখনও সাক্ষাৎকার দিয়ে আবার কখনও নতুন গানের অ্যালবাম রিলিজ করেও ভক্তদের সঙ্গে সংযোগ বজায় রাখছেন তিনি। এছাড়া কলকাতার নামীদামী পাবেও গান গাইছেন তিনি। দুই হাতে উপার্জন করছেন প্রচুর টাকা। এখন আর তার সেই আগের মতো দুর্দিন নেই। মানুষের ভালোবাসা পেয়ে মাটির বাড়ি ছেড়ে প্রাসাদোপম বাড়িও বানিয়ে ফেলেছেন বাদাম কাকু (Badam Kaku)।

Inside Views of Kancha Badam Singer Bhuban Badyakar is Viral on Social Media

তবে শুধু গান গেয়ে নয়, ভুবন বাদ্যকর ইতিমধ্যেই অভিনয়েও পা রেখে ফেলেছেন। এর আগে ‘দাদাগিরি’ ও ‘ইস্মার্ট জোড়ি’থেকে ডাক পেয়ে টেলিভিশন ক্যামেরাতে মুখ দেখিয়ে ছিলেন। এবার একটি যাত্রাপালাতেও নাকি দেখা যাবে তাকে। সেলিব্রিটি গায়ক হয়ে সুনাম পাওয়ার পর অভিনেতা হিসেবেও নতুন পরিচিতি পাবেন তিনি। এত ব্যস্ততার মাঝে নাকি এবার গানের স্কুল খুলে ফেলেছেন বাদাম কাকু!

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে বাদাম কাকুকে নিয়ে একটি ভিডিও। এই ভিডিওতে দেখা যাচ্ছে হারমোনিয়াম বাজিয়ে গান করছেন ভুবন বাদ্যকার। তার পাশে বসে রয়েছে ছোট্ট একটি মেয়ে। সম্ভবত এই মেয়েটি বাদাম কাকুর নাতনি। এই ছোট্ট মেয়েটিকে পাশে বসিয়ে গলা সাধছেন বাদাম কাকু। সোশ্যাল মিডিয়াতে রীতিমতো ভাইরাল হয়েছে এই ভিডিওটিও।

ভিডিওটি ভুবন বাদ্যকরের নিজস্ব ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয়েছে। এদিন আসলে মন দিয়ে গান গাওয়ার অনুশীলন করছিলেন তিনি। এই প্রতিযোগিতার বাজারে টিকে থাকতে গানের গলাটাই তার আসল সম্পদ। তাই তিনি কিছুটা সময় গানের অনুশীলনের জন্য বরাদ্দ রেখেছেন। তবে ভিডিওটি একনজরে দেখে অনেকেই মনে করেছিলেন ভুবন বাদ্যকর হয়তো তার গানের স্কুল খুলেছেন।