তৈরি হয়ে গেল বাদাম কাকুর প্রাসাদপ্রতিম বাড়ি! বাড়ির অন্দরমহল দেখে চোখ কপালে সবার

কাঁচা থেকে পাকা হল মাথার ছাদ, বাদাম কাকুর বাড়ির অন্দরমহল দেখে হিংসে হবে আপনারও

Kancha Badam Famed Bhuban Badyakar House Inside View

বীরভূমের এক প্রত্যন্ত গ্রাম থেকে উঠে এসেছিলেন ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)। রোজ সকালে কাঁধে বাদামের ঝুলি নিয়ে বেরিয়ে পড়তেন উপার্জনের খোঁজে। দিনভর গান গেয়ে বাদাম বিক্রি করে যা উপার্জন হত তাই দিয়েই সংসার চলত তার। মাথার উপর ছিল না পাকা ছাদ। মাটির কাঁচা বাড়িতে ঝড়-বৃষ্টিতে ঘরে থাকলেও ভিজে যেতে হত।

তবে এখন সেসব দিন অতীত। আজ আর এক ঘর লোকজন নিয়ে কাঁচা বাড়িতে কষ্ট করে মাথা গুঁজে থাকতে হয় না ভুবন বাদ্যকরকে। এখন তার মাথার উপরে উঠেছে পাকা বাড়ি। তাও আবার যেমন তেমন বাড়ি নয়, দুই কামরার একতলার পাকা বাড়িটি যেন ঝাঁ চকচকে এক রাজপ্রাসাদ! ভুবন বাদ্যকর থেকে বাদাম কাকু হতেই বদলে গিয়েছে তার ভাগ্য।

Inside Views of Kancha Badam Singer Bhuban Badyakar is Viral on Social Media

এই বাড়ি তৈরীর কাজ শুরু হয়েছিল বেশ কয়েকদিন আগে। তার পুরনো কাঁচা মাটির বাড়ির পাশেই তৈরি হয়েছে নতুন বাড়িটি। ইতিমধ্যেই স্ত্রীকে নিয়ে বাড়িতে প্রবেশ করেছেন ভুবন বাদ্যকর। এবার তিনি তার সুন্দর করে সাজানো বাড়িটি ঘুরে দেখালেন তার ভক্তদের।

ভুবন কাকুর নতুন বাড়ি নিয়ে নেটিজেনদের মনে আগ্রহ প্রবল। ইউটিউব চ্যানেলের সঙ্গে লক্ষাধিক টাকার চুক্তি, প্রশাসনের তরফ থেকে সংবর্ধনা, রাজ্যের বিভিন্ন প্রান্তে এবং সুদূর-মুম্বাই দিল্লিতে লাইভ কনসার্ট থেকে যা উপার্জন করছেন তাই দিয়ে মনের মত বাড়ি বানিয়ে রীতিমতো তাক লাগিয়ে দিয়েছেন এই বাদাম বিক্রেতা।

নিজের পছন্দের নীল রঙের মার্বেল ও টাইলসেই ঘরের ইন্টেরিয়র ডিজাইন করিয়েছেন ভুবন বাদ্যকর। তার জন্য এক প্রখ্যাত ইন্টেরিয়র ডিজাইনারের সহায়তাও নিয়েছেন। বাড়ির সিলিংয়ে কাঠের উপর লেখা রয়েছে রাধে রাধে। বাড়ির মধ্যে ভুবন বাদ্যকরের যাবতীয় বাদ্যযন্ত্রের সংগ্রহও রয়েছে সাজানো। এত সুন্দর বাড়ি দেখে রীতিমতো অবাকই হয়েছেন নেটিজেনরা। বাদাম কাকুর সঙ্গে ঘুরে দেখুন তার নতুন বাড়িটি।