লজ্জার সীমা ছাড়িয়ে খোলামেলা পোশাকে ছবি, জয়া এহসানকে দেশ থেকে তাড়ানোর দাবি বাংলাদেশে

খোলামেলা পোশাকে উপচে পড়ছে যৌবন, জয়ার হটনেসে কাবু সোশ্যাল মিডিয়া

বয়স তার ৪০ পেরিয়েছে। কিন্তু তার চেহারা দেখলে ধরা মুশকিল। রূপে, গ্ল্যামারে যে কোনও অষ্টাদশী সুন্দরীকে কয়েক গোল দিতে পারেন এই বাংলাদেশী (Bangladesh) কন্যে। ঢালিউড তথা টলিউডের জনপ্রিয় অভিনেত্রী জয়া এহসান (Jaya Ahsan) আজ তার রূপের আগুনে বাড়াচ্ছেন সোশ্যাল মিডিয়ার উষ্ণতা। সোশ্যাল মিডিয়াতে আবার ভাইরাল হয়েছে তার একটি সুপারহট ছবি।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন জয়া। নীল রঙের ডিপ নেক স্প্যাগেটি স্লিভ ড্রেসে উপচে পড়ছে জয়ার গ্ল্যামার। ক্যামেরাতে স্পষ্ট ধরা পড়েছে ক্লিভেজ। এই পোশাকের সঙ্গে মানানসই সিলভার স্টোন স্ট্যাডেড হাফ রিং, গোলাপি গাল এবং হালকা গোলাপি লিপস্টিকে আরও আবেদনময়ী লাগছে জয়াকে।

ঢেউ খেলানো চুল, রূপ-সৌন্দর্যে পুরুষ হৃদয় আরও একবার টলিয়ে দিয়েছেন ৪০ উত্তীর্ণ জয়া। যদিও জয়ার এই সাজের সঙ্গে তার মোটা ভ্রূ-যুগল মোটেই মানায়নি বলে দাবি করছেন ভক্তরা। অন্যদিকে এই খোলামেলা পোশাকে জয়াকে দেখে সোশ্যাল মিডিয়াতে তার সমালোচনা করতে শুরু করেছেন বাংলাদেশিরা। এমনকি তাকে দেশ থেকে তাড়িয়ে দেওয়ার হুমকিও দেওয়া হচ্ছে।

যদিও অভিনেত্রী জয়া বরাবর সাহসী। এর আগেও তার পোশাক এবং ব্যক্তিগত জীবন নিয়ে ট্রোল হয়েছে। সাহসের সঙ্গেই সে সবের মোকাবিলা করে এসেছেন জয়া।

Jaya Ahsan

এবার আবারও এমন সাহসী ছবি পোস্ট করে জয়া সাফ বুঝিয়ে দিয়েছেন তিনি অপ্রতিরোধ্য। ‘অশ্লীল পোশাক’ পরার জন্য তাকে বাংলাদেশ থেকে বের করে দেওয়ার হুমকি আসছে। অন্যদিকে জয়ার ভক্তরা লাল হার্ট ইমোজিতে ভরিয়ে দিচ্ছেন কমেন্ট বক্স।