এবার মিঠাইয়ের দিন শেষ, স্টার জলসায় আসছে ‘তোমায় আমায় মিলে সিজন ২’

স্টার জলসায় মহাচমক, দর্শকের দাবী মেনে দীর্ঘদিন পর আসছে ‘তোমায় আমায় মিলে সিজন ২’

Tomai Amai Mile Season 2 Coming Back To Star Jalsha

স্টার জলসা ইদানিং যতই নিত্য নতুন ধারাবাহিক নিয়ে আসুক না কেন, চ্যানেলের পুরনো ধারাবাহিকগুলোর জনপ্রিয়তা কিন্তু নতুনদের ছাপিয়ে যাচ্ছে। আজও দর্শকরা কয়েক বছরের পুরনো ধারাবাহিক সযত্নে মনের মধ্যে রেখে দিয়েছেন। তেমনই একটি ধারাবাহিক ছিল ‘তোমায় আমায় মিলে’। প্রায় তিন বছর চলার পর ধারাবাহিক শেষ হয়ে যায় ঠিকই, কিন্তু ধারাবাহিকের রেশ এখনও দর্শকদের মনের মধ্যে রয়ে গিয়েছে।

‘তোমায় আমায় মিলে’ শেষ হয়েছে প্রায় ৬ বছর আগে। দর্শকরা অনেকদিন আগে থেকেই এই ধারাবাহিকের দ্বিতীয় সিজন আনার আবদার করছিলেন। অবশেষে চ্যানেলের তরফ থেকে এল সুখবর।

‘এখানে আকাশ নীল’ এর পর এবার ‘তোমায় আমায় মিলে’র দ্বিতীয় সিজন আনছে স্টার জলসা। এই খবর সম্প্রতি ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। নিশিথ এবং উষসীকে আরও একবার পর্দায় দেখার জন্য কাউন্ট ডাউন শুরু করে দিয়েছেন দর্শকরা।

ধারাবাহিকের নায়িকা আইপিএস অফিসার হওয়ার স্বপ্ন বোনে। অন্যদিকে নায়ক মাত্র ক্লাস নাইন অব্দি পড়াশোনা করে পরিবারের দায়িত্ব কাঁধে নিতে মিষ্টির দোকানের ময়রা হয়ে বসে। কিভাবে তাদের দুজনের জীবন মিলে যায় এবং পরবর্তী দিনে তারাই কিভাবে একে অপরের পরিপূরক হয়ে ওঠে সেটাই ছিল এই ধারাবাহিকের বিষয়বস্তু। দর্শকরা ধারাবাহিকটি সাদরে গ্রহণ করেছিলেন।

ধারাবাহিকে নায়িকা চরিত্রে অভিনয় করেছিলেন রুশা চ্যাটার্জী। পরবর্তী দিনে তাকে ‘শ্রীময়ী’, ‘খেলাঘর’, ‘মহাপীঠ তারাপীঠ’-এ অভিনয় করতে দেখা গিয়েছে। নিশিথের চরিত্রে অভিনয় করেছিলেন ঋজু বিশ্বাস। বর্তমানে তিনি অভিনয় করছেন গোধূলি আলাপে। পরে এই চরিত্রটি পেয়েছিলেন গৌরব রায়চৌধুরী।

ধারাবাহিকের নতুন সিজন এলেও নায়ক-নায়িকার চরিত্রে রুশা, ঋজু কিংবা গৌরবকে দেখা যাবে কিনা সেই নিয়ে এখনও দ্বন্দ্ব রয়েছে। যদিও দর্শকরা রুশাকেই আইপিএস অফিসারের ভূমিকায় দেখতে চাইছেন। তবে নতুন সিজনে নতুন নায়ক-নায়িকা থাকার সম্ভাবনাই বেশি।