‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’ ধারাবাহিকে বোধির বান্ধবী সৃজিতা আসলে কে, রইল অভিনেত্রীর আসল পরিচয়

Riya Chatterjee

Updated on:

জি বাংলায় (Zee Bangla) দারুণ জনপ্রিয় ধারাবাহিক ছিল করুণাময়ী রানী রাসমণি (Korunamoyee Rani Rashmoni)। এই ধারাবাহিক অনেক উঠতি নায়ক এবং নায়িকাকে জনপ্রিয় করে তুলেছে। জনপ্রিয় হয়েছেন খুদে তারকারাও। এদের মধ্যেই একজন হলেন অভিনেত্রী অয়ন্যা চ্যাটার্জি (Ayanya Chatterjee)। করুণাময়ী রানী রাসমণির খুদে সারদা হিসেবে তিনি জনপ্রিয়। এই ছোট্ট মেয়ে কিন্তু চুপিসারে অনেক বড় বড় কাজ করে যাচ্ছে।

ছোট পর্দায় ‘মা সারদা’ হয়েই শুরু হয়েছিল তার অভিনয় যাত্রা। ছোট্ট এই মেয়ে খুব তাড়াতাড়ি দর্শকদের ভালোবাসা আদায় করে নেয়। তার প্রতিভার প্রকাশ পেতেই তার হাতে চলে আসে একের পর এক কাজের সুযোগ। মা সারদার ছোটবেলার চরিত্রে অভিনয় করার পর কিন্তু বলিউডেও গিয়েছিল অয়ন্যা। এখন সে শুধু ক্লাস ফোরে পড়ে।

এরই মধ্যে সিরিয়াল, সিরিজ, ছবি মিলিয়ে মিশিয়ে দারুণ কাজ করে চলেছে ছোট্ট অনন্যা। মা সারদা চরিত্রটির পর অয়ন্যা চ্যাটার্জি টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তীর ছবিতে অভিনয় করার সুযোগ পেয়ে যান। মৈনাক ভৌমিকের ‘মিনি’ ছবিতে মাসি-বোনঝির দারুন কেমিস্ট্রি ফুটিয়ে তুলেছিলেন মিমি চক্রবর্তী এবং অয়ন্যা। এখন তিনি ইন্ডাস্ট্রির বড় প্রিয় পাত্রী। জানেন কি শান্তশিষ্ট মেয়েটি ইতিমধ্যেই বলিউডে পাড়ি দিয়েছে? অয়ন্যার মা আনন্দবাজারকে জানিয়েছেন, ‘‘করিশ্মা কপূর অভিনীত ওয়েব সিরিজ ‘ব্রাউন’-এ অভিনয় করেছে অয়ন্যা।

চরিত্রের নাম অহনা। এই অহনাই বড় হয়ে পরে খুন হবে। তার ছোটবেলা হিসেবে পর্দায় উপস্থিত অয়ন্যা।’’ অয়ন্যাকে এখন ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’ ধারাবাহিকে বোধির বান্ধবী সৃজিতার চরিত্রে দেখা যাচ্ছে। তবে এরপর তাকে আর ধারাবাহিকে নাকি দেখা যাবে না।

”ছোটপর্দায় কাজ মানেই প্রচুর ব্যস্ততা। যদিও রোজ শ্যুটে যেতে হয় না। কিন্তু স্কুল, স্টুডিয়ো মিলিয়ে মেয়ের উপরে বেশ চাপ পড়ে যাচ্ছে’’, বলেছেন সৃজিতার মা। তাই আপাতত ধারাবাহিক থেকে ব্রেক নিতে পারে অয়ন্যা। এই মেয়েই বড় হয়ে যে বড় মাপের অভিনেত্রী হবে তা নিশ্চিত।