শ্রীময়ী শেষে পার্টি মুডে জুন আন্টি! কেক কেটে নেচে গেয়ে হল সেলিব্রেশন

বিদায় নিল শ্রীময়ী, পার্টি মুডে কেক কেটে জমিয়ে সেলিব্রেশন করলো জুন আন্টি

Indrani Halder Ushashi Chakraborty celebrated the Last Day at the Shoot of Sreemoyee

টানা আড়াই বছরের মাথায় এসে শেষ হয়ে গেল শ্রীময়ী (Sreemoyee)। সেই ২০১৯ সালের মাঝামাঝি সময় থেকে টেলিভিশনের পর্দায় সাধারণ এক গৃহবধুর জীবনের গল্পকে কেন্দ্র করে আবর্তিত হয়েছে ধারাবাহিকে গল্প। যার সঙ্গে সম্পর্ক স্থাপন করতে পেরেছিলেন এই রাজ্য তথা দেশের কোটি কোটি মহিলা। মাঝবয়সি নায়ক-নায়িকাদের নিয়ে জুন আন্টি (Jun Aunty) উষসী চক্রবর্তীর (Ushasie Chakraborty) পরিভাষায় ‘বুড়ো হাড়ে ভেল্কি’ই দেখিয়েছে শ্রীময়ী।

ইন্দ্রানী হালদার (Indrani Halder), উষসী চক্রবর্তী, টোটা রায়চৌধুরী, সুদীপ মুখোপাধ্যায়ের মতো বাংলার চেনা মুখদের নিয়ে এতদিন জয়গান গেয়েছে শ্রীময়ী। শুরু থেকে শেষ পর্যন্ত টিআরপি তালিকায় সেরা দশের মধ্যে আসন ধরে রেখেছে শ্রীময়ী। কাজেই আড়াই বছরের মাথায় ধারাবাহিক শেষ হয়ে যাওয়া ষতেও কার্যত কোনও আক্ষেপ নেই শ্রীময়ী, জুন আন্টিদের মনে।

গত রবিবার ধারাবাহিকের অন্তিম পর্বের সম্প্রচার হয়েছে। সদ্য শ্রীময়ী ওরফে ইন্দ্রানী হালদার ইনস্টাগ্রাম ফ্যান পেজের তরফ থেকে একটি ভিডিও শেয়ার করেছেন। এই ভিডিওতে দেখা যাচ্ছে শ্রীময়ী ধারাবাহিকের অভিনেতা এবং অভিনেত্রী থেকে শুরু করে কলাকুশলীরা সকলে পার্টি মুডে রয়েছেন। সকলকে একসঙ্গে কেককেটে সেলিব্রেশন করতেও দেখা গেল।

শুধু তাই নয়, শ্রীময়ীর শেষে সেলিব্রেশন পার্টিতে ‘আভি তো পার্টি শুরু হুয়ি হ্যায়’তে জমিয়ে নাচলেন কলাকুশলীরা। তার আগে ইন্দ্রানী ধারাবাহিকের পরিচালক, প্রযোজক এবং লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়কে ধন্যবাদ জানালেন। সঙ্গে শ্রীময়ীর গোটা টিমকেও ধন্যবাদ জানিয়েছেন তিনি। এই ভিডিওর নিচে কমেন্ট বক্সে শ্রীময়ীর অনুরাগীদের মন্তব্য চোখে পড়ছে।

ধারাবাহিকের একেবারে শেষ লগ্নে এসে হতাশা নিয়েই শেষ হলো শ্রীময়ী। রোহিত সেনের মৃত্যুতে দর্শকদের মন খারাপ। অনেকেই চেয়েছিলেন শ্রীময়ীর শেষে থেকে যাক কিছু ভালোলাগা। রোহিত এবং শ্রীময়ীকে একসঙ্গে খুশি থাকতে দেখতে চেয়েছিলেন অনেকেই। সঙ্গে অনেকেই চেয়েছিলেন জুন আন্টির মধ্যে পরিবর্তন আসুক। তবে দর্শকদের আশায় জল ঢেলে বিয়োগান্তক পরিণতিতেই শেষ হলো শ্রীময়ী। তবে শ্রীময়ী, জুন আন্টিরা কিন্তু তেমনটা মনে করছেন না। তাদের কাছে ‘আভি তো পার্টি শুরু হুই হ্যায়’! শীঘ্রই চেনা তারকাদের দেখা মিলবে নতুন কোনও ধারাবাহিক বা ছবিতে।