লজ্জার মাথা খেয়ে বিয়ের আগেই প্রেগন্যান্ট হয়েছেন এই ৮ বলিউড নায়িকা

বিয়ের আগেই প্রেগন্যান্ট হয়েছেন এই ৮ বলিউড নায়িকা, তালিকায় রয়েছে এক বাঙালি অভিন

Riya Chatterjee

Updated on:

বলিউড (Bollywood) -এ একাধিক প্রেমের খবর প্রকাশ্যে আসে। সম্পর্ক নিয়ে একাধিক জল্পনা ও গুঞ্জণ শোনা যায় বি-টাউনে। ভারতে বিয়ের আগে গর্ভবতী হওয়ার ঘটনা সবচেয়ে বেশি ঘটে বলিউডে। আজ আমরা এমনই কিছু তারকার সম্পর্কের বলতে চলেছি যারা বিয়ের আগেই হয়েছেন গর্ভবতী (Indian Actresses Who Got Pregnant Prior Marriage)। আসুন জেনে নেওয়া যাক সেই সম্পর্কে বিস্তারিত।

শ্রীদেবী (Sridevi) : ১৯৯৬ সালে বনি কাপুরের সঙ্গে যখন শ্রীদেবীর বিয়ে হয় তখন তিনি ৭ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। তারপরই বনি কাপুর তাঁর প্রথম স্ত্রীকে ডিভোর্স দিয়ে বিয়ে করেন শ্রীদেবীকে। বনি-শ্রীদেবীর বিয়ের কয়েক মাসের মধ্যেই তাদের বড় মেয়ে জাহ্নবীর জন্ম হয়।

RANBIR KAPOOR AND ALIA BHATT

আলিয়া ভাট (Alia Bhatt) : অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন আলিয়া। এরপর দেড় মাস যেতে না যেতেই প্রেগন্যান্সির ঘোষণা করেন অভিনেত্রী। বিয়ের সাত মাস পূর্ণ হওয়ার আগেই মেয়ের মা হয়েছেন আলিয়া ভাট। জানা যায়, বিয়ের আগে থেকেই গর্ভবতী ছিলেন আলিয়া।

কঙ্কনা সেন শর্মা (Konkona Sen Sharma) : বিয়ের আগেই অন্তঃসত্তা হয়ে গিয়েছিলেন কঙ্কনা। বেশ কয়েক বছর অভিনেতা রণবীর শোরের সঙ্গে প্রেমপর্ব চলার পর ২০১০ সালে দুজনে বিয়ে করেন। ২০১১ সালের শুরুর দিকে এক পুত্রসন্তানের জন্ম দেন কঙ্কনা।

Mahima Chaudhary

মহিমা চৌধুরী (Mahima Chaudhary) : বিয়ের আগেই গর্ভবতী হয়েছিলেন মহিমা। তারপরই ববি মুখোপাধ্যায়ের সঙ্গে বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন। ববিকে বিয়ের কয়েক মাসের মধ্যেই এক কন্যা সন্তানের মা হন মহিমা।

অমৃতা অরোরা (Amrita Arora) : অত্যন্ত দ্রুততার সঙ্গে এবং গোপনে ব্যবসায়ী শাকিল লাদাকের সঙ্গে অমৃতার বিয়ে হয়। বিয়ের কয়েকমাস পরেই সন্তানের জন্ম দেন অমৃতা। পড়ে জানা যায় যে, তিনি গর্ভবতী ছিলেন।

Sarika

সারিকা (Sarika) : অভিনেতা কামাল হাসানের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্কে ছিলেন অভিনেত্রী সারিকা। এই সময়েই সারিকা গর্ভবতী হন এবং জন্ম দেন একটি কন্যা সন্তান, যিনি হলেন বর্তমানে বিখ্যাত অভিনেত্রী শ্রুতি হাসান।

আরও পড়ুন : বিয়েতে মেলেনি দাম্পত্য সুখ, স্বামীকে ছেড়ে প্রেমিকের সঙ্গে সহবাস করছেন এই ৫ অভিনেত্রী

নীনা গুপ্তা (Neena Gupta) : ক্রিকেটার ভিভ রিচার্ডসের সঙ্গে অভিনেত্রীর সম্পর্কের পর্ব নিয়ে নানান সময়ে নানান ঘটনার কথা ওঠে। বিয়ের আগেই নীনা গুপ্তা অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। এরপর জন্ম দেন মাসাবাকে।

Anoushka Shankar

আরও পড়ুন : বলিউড ছেড়ে থেকে IPS অফিসার, এই সুন্দরী নায়িকার আসল পরিচয় জানলে চমকে যাবেন

অনুষ্কা শঙ্কর (Anoushka Shankar) : বিখ্যাত সেতার বাদক পণ্ডিত রবি শঙ্করের মেয়ে অনুষ্কা শঙ্কর বিয়ের পূর্বেই অন্তঃসত্ত্বা হয়েছিলেন। ব্রিটিশ পরিচালক জো রাইটের সঙ্গে দীর্ঘদিন প্রেমের সম্পর্কের মাঝে হঠাৎ করেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন তিনি। এরপর তারা দুজনে বিবাহবন্ধনে আবদ্ধ হন।

Celina Jaitley and Petar Haag

আরও পড়ুন : বিয়ে-সংসারের জন্য নষ্ট করলেন কেরিয়ার! ৩ বাঙালিসহ বলিউডের এই ৭ নায়িকা নয়তো হতেন সুপারস্টার

সেলিনা জেটলি (Celina Jaitley) : কয়েকবছর প্রেমপর্ব চলার পর ২০১১ সালের জুলাইয়ে দুবাইয়ের হোটেল ব্যবসায়ী পিটার হাগের সঙ্গে বিয়ে হয় অভিনেত্রী সেলিনার। এর পরের বছরেই মার্চ মাসে তিনি জমজ সন্তানের জন্ম দেন।