বিয়েতে মেলেনি দাম্পত্য সুখ, স্বামীকে ছেড়ে প্রেমিকের সঙ্গে সহবাস করছেন এই ৫ অভিনেত্রী

স্বামীর থেকে মেলেনি দাম্পত্য সুখ, বিয়ে ভেঙে প্রেমিকের সঙ্গে সহবাসে রয়েছেন এই ৫ অভিনেত্রী

Riya Chatterjee

Published on:

Bollywood Actress Who Are In Live In Relationship : বলিউড (Bollywood) ইন্ডাস্ট্রিতে তারকাদের মধ্যে সম্পর্ক ভাঙ্গা-গড়া কার্যত জলভাত। এখানে যেমন নতুন নতুন সম্পর্ক গড়ে ওঠার সুসংবাদ মেলে, তেমনই ব্রেকআপ, ডিভোর্সের খবরও হামেশাই মেলে। আজকের এই প্রতিবেদনে রইল বলিউডের এমন ৫ অভিনেত্রীর তালিকা যারা বিয়ে ভেঙে প্রেমিকদের সঙ্গে দীর্ঘ সহবাসে (Live In) রয়েছেন।

কাম্য পাঞ্জাবী (Kamya Punjabi) : এই তালিকায় প্রথমেই রয়েছে হিন্দি টেলিভিশনের এই অভিনেত্রীর নাম। হিন্দি সিরিয়ালের এই সুন্দরী অভিনেত্রী খলনায়িকার ভূমিকাতে অভিনয় করে জনপ্রিয় হয়েছেন। ২০১৩ সালে তিনি তার স্বামী বান্টিকে ডিভোর্স দেন। শলভ ডাঙের সঙ্গে লিভ ইনে থাকার পর তারা বিয়ে করেছেন।

Kalki Koechlin

কল্কি কোয়েচলিন (Kalki Koechlin) : বলিউডের এই অভিনেত্রীর জন্ম ভারতে, তবে তিনি ফরাসি অভিনেত্রী হিসেবে জনপ্রিয় হয়েছেন। তিনি বলিউড পরিচালক অনুরাগ কাশ্যপকে বিয়ে করেছিলেন। তবে বিয়ের কিছুদিন পর তারা আলাদা হয়ে যান। কল্কি বর্তমানে গাই হার্শবার্গের সঙ্গে সম্পর্কে রয়েছে। তাদের এক কন্যা সন্তানও রয়েছে।

পূজা বাত্রা (Pooja Batra) : বলিউড অভিনেত্রী এবং মডেল হিসেবে বেশ পরিচিতি রয়েছে পূজার। ১৯৯৭ সালে ‘বিরাসত’ ছবিতে অভিনয় করে তিনি বলিউডে ডেবিউ করেন। প্রথম স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর তিনি বলিউড অভিনেতা নবাব শাহের সঙ্গে লিভ ইন করতে শুরু করেন। ২০০৯ সালে তাদের বিয়ে হয়।

Rashmi Desai

রশ্মি দেশাই (Rashmi Desai) : হিন্দি সিরিয়ালের আরেক অভিনেত্রী যিনি বিয়ে ভেঙে লিভ ইন সম্পর্কে রয়েছেন এখন। রশ্মি উত্তরণ, দিল সে দিল তাক ধারাবাহিকের জন্য জনপ্রিয়তা পেয়েছিলেন। নন্দীশ সান্ধুর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর তিনি আরহাম খানের সঙ্গে লিভ ইনে রয়েছেন এখন।

Malaika Arora

আরও পড়ুন : দেখলেই গা শিউরে ওঠে, হিরো নয় ভিলেনের জন্যই সুপারহিট এই ৮ হিন্দি সিনেমা

মালাইকা আরোরা (Malaika Arora) : বলিউডের মডেল তথা অভিনেত্রী তথা আইটেম গার্ল মালাইকা আরোরা আরবাজ খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন দীর্ঘদিন। নিজের থেকে প্রায় ১২ বছরের ছোট অর্জুনকে বিয়ে না করেই একত্রবাস করছেন তারা।

আরও পড়ুন : “শিরদাঁড়া বিক্রি করিনি, তাই…!” টলিউডের বিরুদ্ধে বিস্ফোরক টোটা রায় চৌধুরী