বলিউডে বক্সঅফিস কাঁপাতে আসছে ব্রহ্মাস্ত্র, কত পারিশ্রমিক পেলেন আলিয়া, রণবীর, অমিতাভরা

৩০০ কোটি টাকার ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে কে কত টাকা পারিশ্রমিক পেল, রইলো সম্পূর্ণ তালিকা

BRAMHASTRA TRAILER

বিগত কয়েক বছর ধরে একের পর এক ফ্লপ ছবিতে কার্যত সিনেপ্রেমীদের মনে বলিউড (Bollywood) নিয়ে আগ্রহ হারিয়েছে। সেই জায়গায় দুর্দান্ত গল্প আর দারুণ ভিএফএক্সের ব্যবহারে দক্ষিণী ছবির বাজার ক্রমশ চড়ছে। তবে এবার দক্ষিণের বিরুদ্ধে রুখে দাঁড়াতে তৈরি বলিউড। তার জন্য বলিউডের হাতে রয়েছে ব্রহ্মাস্ত্র (Bramhastra)! রণবীর কাপুর (Ranbir Kapoor), অমিতাভ বচ্চন (Amitabh Bachchan), আলিয়া ভাট (Alia Bhatt), নাগার্জুনদের (Nagarjuna) নিয়ে আসছে এইবার বছরের সর্বাধিক চর্চিত ছবি।

ছবিটি বানানোর জন্য কোটি কোটি টাকার বাজেট ধরা হয়েছে। টাকার অঙ্কটা ৩০০ কোটি ছাড়িয়ে গিয়েছে বলেই জানা গিয়েছে। এমন একটি বড় বাজেটের ছবিতে তারকারাও যে বেশ মোটা অঙ্কের পারিশ্রমিকই পাবেন তা আর বলে দেওয়ার অপেক্ষা রাখে না। এই ছবির জন্য বলিউড এবং দক্ষিণের তারকারা কে কত পারিশ্রমিক পেলেন? জেনে নিন এক নজরে।

ছবির জন্য সবথেকে বেশি পারিশ্রমিক নিয়েছেন রণবীর কাপুর। এই ছবিতে তিনি মুখ্য ভূমিকা ‘শিবা’র চরিত্রে অভিনয় করছেন। তাই খুব স্বাভাবিকভাবেই তার পারিশ্রমিকের অঙ্কটা অন্যদের থেকে বেশি। ছবির জন্য রণবীর কাপুর পেয়েছেন ৩০ কোটি টাকার পারিশ্রমিক। অন্যদিকে অমিতাভ বচ্চন থেকে শুরু করে আলিয়া ভাট, নাগার্জুনরা কে কত পেলেন?

ছবির অন্যান্য কাস্টে যারা রয়েছেন তারাও কিন্তু কিছু কম যান না। অমিতাভ বচ্চন এই ছবির জন্য ১০ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন বলে জানা যাচ্ছে। রণবীরের প্রেমিকা হয়ে আলিয়া পেয়েছেন ৮-১০ কোটি টাকা পারিশ্রমিক। হিসেব বলছে, এই ছবিতে কার্যত অমিতাভ এবং আলিয়ার পারিশ্রমিকের মধ্যে পার্থক্য খুব বেশি নয়। এছাড়াও ছবিতে খলনায়িকার ভূমিকায় রয়েছেন মৌনী রায়। তিনি পেয়েছেন ৩ কোটি টাকা।

অন্যদিকে দক্ষিণের তারকা নাগার্জুনও ছবির জন্য ১১ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন। শোনা যাচ্ছে এই ছবিতে নাকি একটি ছোট্ট ভূমিকায় রয়েছেন শাহরুখ খানও। তার চরিত্রটি একজন বিজ্ঞানীর বলে জানা গিয়েছে। তবে তার পারিশ্রমিকের অঙ্কটা জানা যায়নি। ছবিতে অন্যান্য ভূমিকায় অভিনয় করছেন ডিম্পল কাপাডিয়া, দিব্যেন্দু শর্মা, ধ্রুব সেহগল, সৌরভ গুজ্জর প্রমুখ। ছবিটি মুক্তি পাবে আগামী ৯ই সেপ্টেম্বর।