চিরতরে অভিনয় ছেড়ে দিলেন এই জনপ্রিয় অভিনেত্রী, বেছে নিলেন অন্য পেশা

এই একটি কারনেই চিরতরে অভিনয় ছেড়ে দিলেন প্রথমা কাদম্বিনী খ্যাত এই জনপ্রিয় অভিনেত্রী

বাংলা টেলিভিশনের (Bengali Telivision) অভিনেতা এবং অভিনেত্রীরা খুব অল্পদিনের মধ্যেই দর্শকদের অত্যন্ত কাছের মানুষ হয়ে ওঠেন। তাদের নিত্য নতুন ধারাবাহিকে নতুন নতুন চরিত্রে দেখতে চান দর্শকরা। ধারাবাহিকের নায়ক-নায়িকাদের রয়েছে অনেক বড় ফ্যানবেস। জনপ্রিয়তার নিরিখে টলিউড সুপারস্টারদেরও টেক্কা দিতে পারেন তারা। বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী সানন্দা বসাকও (Sananda Basak) দারুণ সুনাম পেয়েছেন তার অভিনয়ের জন্য।

জয়ী, গোয়েন্দা গিন্নি, প্রথমা কাদম্বিনীর মত একাধিক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন সানন্দা। প্রত্যেক ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলেছে তার। কাজেই দর্শকদের কাছে তিনি ছিলেন অত্যন্ত পছন্দের অভিনেত্রী। তবে আচমকা ধারাবাহিক ছেড়ে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলেন সানন্দা। এই খবরে মন খারাপ তার ভক্তদের। কেন হঠাৎ এই সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী?

Here is Why Actress Sananda Basak Quit Acting

সম্প্রতি একটি সাক্ষাৎকারে সানন্দা জানিয়েছেন বর্তমানে তিনি অভিনয় ছেড়ে ব্যবসাতে মন দিতে চান। অভিনেত্রী ইতিমধ্যেই একটি শাড়ির ব্যবসা খুলে ফেলেছেন। তার এই শাড়ির ব্যবসা দেশ-বিদেশে দারুণ সাফল্য পাচ্ছে। এখন অভিনয়ের জন্য আলাদা করে সময় বের করতে পারছেন না তিনি। তাই অভিনয় ছেড়ে ব্যবসাতেই মন দিতে চান।

বিগত ১০ বছর ধরে বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত রয়েছেন অভিনেত্রী। অভিনয়ের শুরুতে চাকরি ছেড়ে এসেছিলেন তিনি। এখন ব্যবসার জন্য অভিনয় ছেড়ে দিচ্ছেন। উল্লেখ্য বিনোদনের দুনিয়ার সঙ্গে যুক্ত তারকাদের মধ্যে অনেকেই নিজেদের আলাদা ব্যবসা খুলেছেন। কেউ শাড়ি-গয়নার ব্যবসা করছেন, কেউ রেস্টুরেন্ট খুলেছেন, কেউ আবার খুলে ফেলেছেন জিমখানা।

Here is Why Actress Sananda Basak Quit Acting

ভবিষ্যতে কি তাহলে আবার তাকে দেখা যাবে টেলিভিশনের পর্দাতে? এই প্রশ্নের জবাবে অভিনেত্রী সংবাদমাধ্যমকে কোনও সদুত্তর দিতে পারেননি। তবে ভবিষ্যতে নিজের ডিজাইনার বুটিক খোলার ইচ্ছার কথা জানিয়েছেন।