অভিনয় ছেড়ে নতুন পেশা বেছে নিলেন ‘শ্রীময়ী’র দিঠি, মাইক হাতে রাস্তায় গাইছেন গান

Riya Chatterjee

Published on:

স্টার জলসার (Star Jalsha) ‘শ্রীময়ী’ (Sreemoyee) ধারাবাহিকটি শেষ হয়েছে বেশ কয়েক মাস আগে। তবে ধারাবাহিকের প্রতিটি চরিত্র আজও যেন জীবন্ত দর্শকদের মনে। ‘শ্রীময়ী’ শেষ হওয়ার পর ধারাবাহিকের কলাকুশলীরা প্রায় সকলেই নতুন কাজ নিয়ে ফিরেছেন। তবে ‘শ্রীময়ী’র ছোট মেয়ে দিঠি ওরফে ঐশী ভট্টাচার্যকে (Aishi Bhattacharya) ইদানিং কোনও ধারাবাহিকে দেখা যাচ্ছে না।

উল্লেখ্য, শ্রীময়ীর পর কিছুদিন আগে ‘মন ফাগুন’ ধারাবাহিক দিয়ে নতুন ইনিংস শুরু করেন ঐশী। নেতিবাচক চরিত্রে তাকে দেখানো হয়। তবে এই চরিত্রটিরও প্রয়োজন ফুরিয়েছে মাসখানেক আগেই। টলিউডের এই মিষ্টি অভিনেত্রী এখন কোথায় কী করছেন?

বাংলা টেলিভিশনের এই মিষ্টি অভিনেত্রীই এখন গায়িকা! খুলে ফেলেছেন নিজস্ব একটি ব্যান্ড। যেখানে তিনি এবং তার সঙ্গী-সাথীরা মিলে নিজেরাই গানের কম্পোজিশন বানাচ্ছেন। তাদের স্বপ্ন এভাবেই ডানা মেলতে শুরু করেছে। তার এই যাত্রাপথে রয়েছেন টেলিভিশনের আরও এক অভিনেত্রী ঈপ্সিতা মুখার্জীও।

কী ভাবছেন ঐশী অভিনয় ছেড়ে নতুন পেশা নিলেন বুঝি? না, একেবারেই তা নয়। আসলে এই গানের ব্যান্ড, মিউজিক কম্পোজিশন সবটাই ঐশীর অভিনয়েরই একটি অংশ। সদ্য গান নিয়ে একটি মিউজিক্যাল ওয়েব সিরিজে অভিনয় করেছেন ঐশী, ঈপ্সিতা। সঙ্গে রয়েছেন দেবপ্রতিম দাশগুপ্ত, অর্করঞ্জন ভট্টাচার্য।

তিনটে মেয়ে কিভাবে নিজেদের স্বপ্নের ডানা মেলে একটা গানের ব্যান্ড দাঁড় করায় সেই গল্প ফুটিয়ে তোলা হয়েছে এই সিরিজে। সিরিজের নাম ‘ডানা’। সঙ্গে রয়েছে দেবলীনা অধিকারীর গলায় অসাধারণ গান যা ঐশীর লিপে শোনা যাবে। মুক্তি পেয়েছে ওয়েব সিরিজের ট্রেলার। বড় বোন প্রোডাকশন হাউসের আওতায় শীঘ্রই মুক্তি পাবে সম্পূর্ণ সিরিজটি।