টলিউডে নেই কাজ, নেই টাকা, টলিউড ছেড়ে বলিউডে রাজ করছেন এই তারকারা

কাজের যোগ্য পারিশ্রমিক নেই, টলিউড ছেড়ে বলিউডে চুটিয়ে কাজ করছেন এই তারকারা

গত কয়েক বছর ধরেই টলিউড (Tollywood) থেকে নামিদামি নায়ক এবং নায়িকাকে বলিউড (Bollywood) এবং দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করতে দেখা যাচ্ছে। বলিউডে এবং দক্ষিণে তাদের অভিনয় বেশ প্রশংসাও পাচ্ছে দর্শকদের কাছে। নিন্দুকদের দাবি, বাইরের প্রযোজকরা নাকি খরচ বাঁচাতে বাংলার তারকাদের সুযোগ দেন। সত্যিই কি তাই? আসলে বাঙালি এই শিল্পীদের আসল কদর বোঝা যায় দর্শকদের প্রতিক্রিয়ায়। আজ এই প্রতিবেদনে রইল বাংলার সেই সেরা শিল্পীদের তালিকা যারা সারা দেশ জুড়ে দাপিয়ে কাজ করছেন।

টোটা রায় চৌধুরী (Tota Roy Chowdhury) : যীশুর পাশাপাশি টোটাও টলিউড কথা বলিউডে ইদানিং চুটিয়ে কাজ করে যাচ্ছেন। ‘শ্রীময়ী’ ধারাবাহিকের রোহিত সেন সদ্য বলিউডে পা রেখেছেন। করণ জোহারের আসন্ন ছবি ‘রকি অর রানী কি প্রেম কাহানি’তে রানবির কাপুর আলিয়া ভাটের সঙ্গে রয়েছেন টোটা রায় চৌধুরীও।

Tota Roychowdhury aka Rohit Sen of Sreemoyee opens up about theending of the serial

স্বস্তিকা মুখার্জী (Swastika Mukherjee) : টলিউডের এই সুন্দরী বেশ কয়েক বছর ধরেই বলিউডে অভিনয় করছেন। একাধিক হিন্দি ছবিতে তিনি অভিনয় করেছেন। এর সঙ্গে বেশ কিছু ওয়েব সিরিজেও তাকে দেখা গিয়েছে। সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি ‘দিল বেচারা’তে তার অভিনয় বেশ প্রশংসা পায়।

শাশ্বত চ্যাটার্জী ‍(Saswata Chatterjee) : এই তালিকা অসম্পূর্ণ থেকে যায় শাশ্বত চ্যাটার্জীকে ছাড়া। বহুদিন আগেই বলিউডে নাম লিখিয়েছেন তিনি। ‘কাহানী’, ‘জগ্গা জাসুস’ থেকে শুরু করে ‘দিল বেচারা’তে অভিনয় করে সারা ভারতের দর্শনের মন জয় করেছেন তিনি। আগামী দিনেও তিনি আরও বেশ কিছু ছবি দর্শকদের উপহার দিতে পারেন বলে জানা যাচ্ছে।

যীশু সেনগুপ্ত (Jishu Sengupta) : যীশু সেনগুপ্ত টলিউডের অন্যতম নামী প্রতিভা। কেরিয়ারের শুরুর দিনগুলোতে নামিদামি প্রতিভাদের ভিড়ে হারিয়ে যেতে বসেছিলেন তিনি। টিভি সিরিয়াল দিয়ে শুরু হয়েছিল তার কাজ। এরপর টলিউডে বেশ কিছু ছবিতে তিনি কাজ করেন।

আজ বলিউড, কলিউড মিলিয়ে মিশিয়ে রাজত্ব করছেন যীশু। ‘পিকু’, ‘মর্দানি’, ‘সড়ক ২’, ‘শকুন্তলা দেবী’, ‘অন্তিম’ থেকে শুরু করে ‘শ্যাম সিংহ রায়’, ‘সীতারামান’, যীশু সেনগুপ্তের বিস্তার আজ গোটা ভারতবর্ষ জুড়ে।