নিয়তির টান, অকালেই এই ৫ তারকাকে হারিয়ে দর্শকদের মন কাঁদে আজও

নিয়তির টানে করুণ পরিণতি, এই প্রয়াত তারকাদের আজও ভুলতে পারেননি দর্শকরা

বাংলা টেলিভিশন (Bengali Telivision) এবং টলিউডে (Tollywood) এমন অনেক অভিনেতা ও অভিনেত্রীরা রয়েছেন যারা বড় অসময়েই প্রয়াত হয়েছেন। খুব কম বয়সেই নিয়তির কাছে হেরে গিয়েছিলেন তারা। এদের মধ্যে কেউ মারণ রোগে আক্রান্ত হন, কেউ আবার অবসাদে আত্মঘাতী হন, আবার দুর্ঘটনা কেড়েছে কারও প্রাণ। বাংলা বিনোদনের দুনিয়ার এমনই কিছু অকালে প্রয়াত তারকার নাম এবং মৃত্যুর কারণ রইল আজকের এই প্রতিবেদনে।

পায়েল চক্রবর্তী (Payel Chakraborty) : বাংলা টেলিভিশনের এই অভিনেত্রী ‘চোখের তারা তুই’, ‘জড়োয়ার ঝুমকো’, ‘গোয়েন্দা গিন্নি’ ধারাবাহিকে অভিনয় করেছিলেন। তাছাড়া দেবের ছবি ‘ককপিট’-এও তিনি অভিনয় করেন। তবে ২০১৮ সালের সেপ্টেম্বর মাসে একটি হোটেলে আচমকা তার মৃতদেহ উদ্ধার হয়। মৃত্যুর কারণ সম্পর্কে শোনা যায় যে অভিনয় করতে গিয়ে সংসারে সময় দিতে না পারার কারণে স্বামীর সঙ্গে তার বিচ্ছেদ হয়ে যায়। ৯ বছরের ছেলেও বাবার সঙ্গে থাকতে শুরু করে। এই কারণেই নাকি তিনি অবসাদে আত্মহত্যার পথ বেছে নেন।

দিশা গাঙ্গুলী (Disha Ganguly) : ‘বউ কথা কও’, ‘কনকাঞ্জলি’ ধারাবাহিকের মাধ্যমে বাংলা টেলিভিশনের পরিচিত মুখ হয়ে উঠেছিলেন দিশা। তিনিও ২০১৫ সালে আত্মঘাতী হন। দক্ষিণ কলকাতার পর্ণশ্রী ফ্ল্যাট থেকে তার মৃতদেহ উদ্ধার হয়। শোনা যায় অভিনেতা বিবস্বান ঘোষের সঙ্গে সম্পর্কের টানাপোড়নের কারণেই তার মৃত্যু হয়েছে। যদিও এই গুঞ্জনের সত্যতা প্রমাণিত হয়নি।

রনি চক্রবর্তী (Roni Chakraborty) : বাংলা টেলিভিশনের আরেক অকাল প্রয়াত অভিনেতা হলেন রনি চক্রবর্তী। ‘বয়েই গেল’, ‘জল নূপুর’ ধারাবাহিকে অভিনয় করে তিনি বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন। তবে ২০১৫ সালে আচমকাই তার মৃত্যু হয়। বন্ধুদের সঙ্গে জলে সাঁতার কাটতে গিয়ে জলে ডুবেই তিনি প্রয়াত হন। তার মৃত্যুর প্রকৃত কারণ নিয়ে আজও ধোঁয়াশা রয়েই গিয়েছে।

পীযূষ গাঙ্গুলী (Pijush Ganguly) : ‘জল নুপূর’ ধারাবাহিকে অভিনয় করতে করতে গাড়ি দুর্ঘটনায় প্রয়াত হন পীযূষ গাঙ্গুলী। তিনিও ছিলেন বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির এক প্রতিভাবান অভিনেতা। বহু জনপ্রিয় সিনেমাতেও অভিনয় করেছিলেন তিনি। ২০১৫ সালে সাঁতরাগাছি সেতুতে তার গাড়ির সঙ্গে একটি লরির ধাক্কা লাগে। ওই দুর্ঘটনায় মর্মান্তিক মৃত্যু হয় অভিনেতার।

Rita Koiral Wiki, Age, Husband, Family, Biography

রীতা কয়রাল (Rita Koiral) : বাংলা ছবির পাশাপাশি বাংলা সিরিয়াল জগতেও রীতা কয়রাল ছিলেন বেশ জনপ্রিয়। ‘রাজমহল’, ‘জীবন নিয়ে খেলা’, ‘চিরদিনই তুমি যে আমার’ এর মত বহু জনপ্রিয় ছবিতে অভিনয় করেন তিনি। এরপর ‘এক আকাশের নীচে’, ‘সাত পাকে বাঁধা’, ‘রাখি বন্ধন’ এর মত জনপ্রিয় ধারাবাহিকেও তিনি অভিনয় করেছেন। লিভার ক্যান্সারে আক্রান্ত হয়ে অকালেই ঝরে যায় তার প্রাণ।