মর্মান্তিক দুর্ঘটনায় মারা গেলেন ‘গৌরী এলো’ অভিনেত্রী, শোকের ছায়া ইন্ডাস্ট্রিতে

পথ দুর্ঘটনায় মৃত্যু হল ‘গৌরী এলো’ অভিনেত্রী, শোকস্তব্ধ গোটা বাংলা সিরিয়াল ইন্ডাস্ট্রি

Riya Chatterjee

Published on:

বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় এক অভিনেত্রী শনিবার ভয়ংকর এক পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন। জি বাংলা (Zee Bangla) চ্যানেলের গৌরী এলো (Gouri Elo) ধারাবাহিকের অভিনেত্রী সুচন্দ্রা দাশগুপ্ত (Suchandra Dasgupta) বরাহনগরের কাছে লরির ধাক্কায় প্রাণ হারিয়েছেন। শনিবার রাতে শুটিং থেকে বাড়ি ফেরার পথে ঘটে যায় এই দুর্ঘটনা। তার মৃত্যুতে শোকস্তব্ধ গোটা ইন্ডাস্ট্রি।

শনিবার শুটিং শেষ করে বাড়ি ফেরার জন্য অ্যাপ বাইক বুক করেছিলেন তিনি। সেই বাইকে চেপে তিনি পানিহাটিতে নিজের বাড়িতে ফিরছিলেন। পথেই দুর্ঘটনার কবলে পড়ে তাদের বাইকটি। বরাহনগর থানার ঘোষপাড়ার কাছে একটি দশ চাকার লরি তাদের বাইকে ধাক্কা মারে। ঘটনাস্থলে প্রাণ হারান সুচন্দ্রা।

Suchandra Dasgupta

এই মর্মান্তিক দুর্ঘটনার ফলে বিটি রোডে বেশ কিছুক্ষণ যান চলাচল ব্যহত হয়েছিল। পুলিশ ঘটনাস্থলে এসে পৌঁছানোর পর পরিস্থিতি স্বাভাবিক হয়। বাংলা সিরিয়ালের অত্যন্ত পরিচিত মুখ ছিলেন সুচন্দ্রা। তাকে ইদানিং গৌরী এলো সিরিয়ালে অভিনয় করতে দেখা যাচ্ছিল। শনিবার এই সিরিয়ালের শুটিং শেষ করেই তিনি বাড়িতে ফিরছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, অনলাইনে যে অ্যাপ বাইক বুক করেছিলেন সুচন্দ্রা বরাহনগর মোড়ের কাছে এসে পৌঁছাতেই সেই বাইকের সামনে একটা সাইকেল চলে আসে। চালক এরপর সাইকেলটিকে বাঁচানোর জন্য ব্রেক কষেন। এদিকে সজোরে ব্রেক কষার জন্য বাইক থেকে ছিটকে পড়ে যান সুচন্দ্রা। পেছন থেকে একটা দশ চাকার লরি এসে অভিনেত্রীকে পিষে দেয়।

Suchandra Dasgupta

প্রত্যক্ষদর্শীরা এও জানিয়েছেন বাইক সফর করার সময় সুচন্দ্রার মাথায় হেলমেট ছিল। কিন্তু দশ টাকার ওই লরিটি হেলমেট সমেত সুচন্দ্রাকে পিষে দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। অভিনেত্রীর অকাল প্রয়াণে ইন্ডাস্ট্রিতে শোকের ছায়া নেমে এসেছে। তার সহকর্মী এবং পরিচিতরা সোশ্যাল মিডিয়াতে এই মৃত্যুর জন্য দুঃখ প্রকাশ করেছেন।

Suchandra Dasgupta

আরও পড়ুন : একাধিক মহিলার সঙ্গে পরকীয়ায় লিপ্ত স্বামী! ‘মেয়েবেলা’র বর্তমান বিথীর সংসার সুখের হয়নি

২০২১ সাল থেকে সুচন্দ্রার অভিনয় জীবন শুরু হয়েছিল। তিনি অভিনয় করার জন্য চাকরি থেকে বিরতি নিয়েছিলেন। চাকরি ছেড়ে অভিনয়ে এসে এই জীবনটাকেই তিনি তার পেশা এবং প্যাশন হিসেবে বেছে নিয়েছিলেন। বেশ কিছু সিরিয়ালে ছোট ছোট চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। একটি নাটকের দলের সঙ্গেও যুক্ত ছিলেন তিনি।

আরও পড়ুন : বাংলা সিরিয়ালের অবাঙালি অভিনেতা, ঋষি কৌশিকের আসল নাম কী জানেন?