হয়ে গেল অন্তিম পর্বের শুটিং, এই মাসেই বন্ধ হচ্ছে এই জনপ্রিয় ধারাবাহিক

হয়ে গেল এই জনপ্রিয় ধারাবাহিকের অন্তিম পর্বের শুটিং, রইল অন্তিম সম্প্রচারের দিনক্ষণ

COLOURS BANGLA MOU ER BARI END SOON

জল্পনা অনেক আগে থেকেই চলছিল, অবশেষে এসে গেল বিদায়ের সময়। গত কয়েক মাস ধরেই স্টার জলসা এবং জি বাংলাতে (Zee Bangla) একের পর এক ধারাবাহিকে আচমকাই বিদায় ঘন্টা বাজছে। এই তালিকাতে রয়েছে বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকও। শোনা যাচ্ছে আগামী দিনে নাকি বেশ কয়েকটি নতুন ধারাবাহিক আসছে। যে কারণে স্টার জলসা এবং জি বাংলাতে আরও কিছু ধারাবাহিক বন্ধ হতে পারে।

গত কয়েক মাস ধরেই ইন্ডাস্ট্রিতে জি বাংলার বেশ কিছু ধারাবাহিক নিয়ে জোর গুঞ্জন চলছিল। মিঠাই থেকে শুরু করে পিলু (Pilu), লালকুঠি বন্ধ হয়ে যাওয়ার জোর জল্পনা শোনা যাচ্ছিল। অবশেষে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিকের অন্তিম পর্বের শুটিং হয়ে গেল। সম্প্রতি ‘পিলু’ ধারাবাহিকের অন্তিম পর্বের শুটিং সম্পন্ন হয়েছে। সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা হয় সেই মুহূর্ত।

Pilu Time Slot Changed froom 16th May

এই ধারাবাহিকে শুরু থেকেই ছিল তারকাদের ঠাসাঠাসি ভিড়। অঞ্জনা বসু, কৌশিক চক্রবর্তী, গৌরব রায়চৌধুরী, রুদ্রজিৎ মুখার্জি, ইধিকা পাল, ধ্রুব সরকারদের সঙ্গে নতুন মুখ ছিলেন ধারাবাহিকের নায়িকা মেঘা দাঁ। তবে মেঘা বাংলা টেলিভিশনের পর্দায় একেবারে নতুন মুখ ছিলেন না। এর আগে জি বাংলাতেই ডান্স বাংলা ডান্সের প্রতিযোগী ছিলেন মেঘা।

পিলুর শেষ দিনের শুটিংয়ের পর হাসিমুখেই বিদায় নিয়েছেন কলাকুশলীরা। ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রী থেকে শুরু করে ক্যামেরার পেছনের সকল সদস্য একজোট হয়ে একটি গ্রুপ ছবি তুলে বিদায় নিয়েছেন সেট থেকে। সোশ্যাল মিডিয়াতে সেই ছবি ভাগ করে নেন গৌরব রায়চৌধুরী, রুদ্রজিৎ মুখার্জীরা। ধারাবাহিকের অন্তিম পর্বের শুটিং সারা হয়ে গেল জেনে মন খারাপ ভক্তদের।

ডান্স বাংলা ডান্সে অসাধারণ নাচে তিনি মুগ্ধ করেছিলেন সকলে। তারপর সেখান থেকেই প্রথমবার ধারাবাহিকে অভিনয় করার সুযোগ আসে তার হাতে। গৌরব এবং মেঘার জুটি নিয়ে সোশ্যাল মিডিয়া থেকে অনেক মিশ্র প্রতিক্রিয়া মিলেছে। মেঘার অভিনয় দেখে কেউ প্রশংসা করেছেন, কেউ সমালোচনাও করেছেন। তার উপর আবার আচমকাই ধারাবাহিকের পার্শ্ব চরিত্ররা ছিনিয়ে নেন লাইমলাইট।

Zee Bangla Pilu Serial Trolled For Mallar and Ranja's Relationship

ইধিকা পাল এবং ধ্রুব সরকারের জোরদার অভিনয়ের জেরে কোণঠাসা হয়ে পড়তে শুরু করে মেঘা-গৌরবের জুটি। পিলু-আহিরের তুলনাতে অধিক গুরুত্ব দেওয়া হতে শুরু করে রঞ্জা-মল্লারকে‌। শোনা যাচ্ছে জি বাংলা নতুন সিরিয়াল ‘নিম ফুলের মধু’র কারণেই বন্ধ হয়ে যাচ্ছে পিলুর পথ চলা। আগামী ১৪ ই নভেম্বর থেকে পিলু বন্ধ হয়ে সেই জায়গায় দেখবেন মিঠাই এবং মিঠাইয়ের জায়গাতে আসবে নিম ফুলের মধু।