সিধাইয়ের ছেলে শাক্য বাস্তবে জাতীয় স্তরের সুপারস্টার, খুদে অভিনেতার পরিচয় জানলে চমকে যাবেন

সিধাইয়ের ছেলে শাক্য আসলে কে, এই শিশু অভিনেতার আসল পরিচয় জানলে চমকে যাবেন 

নতুন টাইম স্লটে সম্পূর্ণ নতুন গল্প নিয়ে আবার শুরু হচ্ছে জি বাংলার (Zee Bangla) মিঠাই (Mithai) ধারাবাহিকটি। গল্পে এসে গিয়েছে সিদ্ধার্থ-মিঠাইয়ের একরত্তি সন্তান। তাকে নিয়ে এখন মোদক বাড়িতে হুল্লোড় পড়ে গিয়েছে। আগে শুধু মিঠাইকে সামলাতেই হিমশিম খেত সিদ্ধার্থ। এখন ছেলেকে নিয়ে তার মজার মজার কান্ড কারখানা দেখে হেসে গড়াচ্ছেন দর্শকরা।

তবে খুব শীঘ্রই ধারাবাহিকে একটা ট্র্যাজেডিক মোড় আসছে। গল্প অনুসারে ধারাবাহিকে মিঠাইয়ের মৃত্যু দেখানো হবে। আর তারপরই লিপ নেবে মিঠাইয়ের গল্প। গল্প কয়েক বছর এগিয়ে গেলে জুনিয়র সিধাই অর্থাৎ শাক্যেশ্বর মোদকের চরিত্রে দেখা যাবে এক শিশু অভিনেতাকে। এই শিশু অভিনেতাকে ইতিমধ্যেই মিঠাইয়ের নতুন প্রোমোতে দেখেছেন দর্শকরা। কিন্তু তার আসল পরিচয় জানেন কি?

All you need to know about Zee Bangla Mithai serial new child artist Dhritishman Chakraborty

জুনিয়র সিধাই ওরফে শাক্যের চরিত্রে যে খুদে অভিনয় করতে আসছে নাম তার ধৃতিষ্মান চক্রবর্তী (Dhritishman Chakraborty)। বয়স তার মাত্র ৫ বছর। তবে বয়সের নিরিখে তাকে নেহাত খুদে শিশু ভাবলে ভুল করবেন। কারণ এত কম বয়সেই এই ছেলে হয়ে উঠেছে জাতীয় স্তরের সুপারস্টার। এখন তাকে গোটা দেশ চেনে খুদে গায়ক হিসেবে। সোশ্যাল মিডিয়াতে ‘ছোটে ওস্তাদ’ নামে তার বেশ খ্যাতি রয়েছে। তার বয়স যখন আরও কম, তখন থেকেই গান গেয়ে নেটবাসীদের অবাক করে দিয়েছে ধৃতিষ্মান।

শুধু তাই নয়, এই বয়সেই ৫ টি ভাষাতে গান গাওয়ার দক্ষতা অর্জন করে ভারতের সবথেকে কম বয়সী বহুভাষী গায়ক হিসেবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর তরফ থেকে রাষ্ট্রীয় বাল পুরস্কার পেয়েছে। এতটুকু বয়সেই হিন্দি, বাংলা, ইংরেজি, অসমীয়া মিলিয়ে মিশিয়ে ৭-৮ টি ভাষাতে নিখুঁত উচ্চারণে গান গাইতে পারে ছোট্ট ধৃতিষ্মান।

ধৃতিষ্মানের গানের শিক্ষক হলেন তার মা সোনম চক্রবর্তী। মায়ের সঙ্গে ছোটবেলা থেকে গান গাইত ছেলে। ধৃতিষ্মানের মা জাতীয় স্তরের একটি সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে বলেছেন ধৃতিষ্মান যখন নিজের পায়ে দাঁড়াতেও শেখেনি তখন থেকেই গানের প্রতি তার একটা অদ্ভুত টান তিনি লক্ষ্য করেছেন। ছোটবেলায় যত দুষ্টুমি করুক না কেন গান শুনলেই শান্ত হয়ে যেত সে।

ছোট্ট ধৃতিষ্মান বড় হয়ে অরিজিৎ সিং এবং কিশোর কুমারের মত বড় গায়ক হতে চায়। সংবাদ মাধ্যমের কাছে সাক্ষাৎকার দিতে গিয়ে সে জানিয়েছে বড় হয়ে সে রকস্টার হবে। সেই ছেলেই এখন জি বাংলার মিঠাই ধারাবাহিকের খুদে নায়ক হিসেবে জীবনের নতুন ইনিংস শুরু করতে চলেছে। অনস্ক্রিনে সিদ্ধার্থ এবং অফস্ক্রিনে আদৃত যেমন রকস্টার, অনস্ক্রিন তার ছেলে হিসেবে পর্দাতে যে খুদে পা রাখছে সেও সংগীতের দুনিয়ার অনেক নামী তারকা। এই জন্যই মিঠাই ভক্তরা বলছেন জি বাংলা যোগ্য বাবার যোগ্য ছেলেকেই আনছে এবার টিভির পর্দায়!