বিয়ের আগেই সহবাস থেকে প্রেগন্যান্ট! আলিয়াসহ এই ৮ অভিনেত্রীর মাঝে একজন বাঙালিও আছেন

বিয়ের আগেই অন্তঃসত্ত্বা! লোকলজ্জার ভয়ে তড়িঘড়ি বিয়ে করেন বলিউডের এই ৮ অভিনেত্রী

সদ্য মা হয়েছেন আলিয়া ভাট (Alia Bhatt)। গত এক বছর ধরে একের পর এক ধামাকা দিচ্ছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। হুট করে বিয়ে, চট করে প্রেগন্যান্ট! বিয়ের সাত মাসের মধ্যেই পরিবারে নতুন অতিথির আগমন! কাজেই নেটিজেনরা আন্দাজ করে নিচ্ছেন বিয়ের আগেই প্রেগনেন্ট ছিলেন আলিয়া। তবে এই তালিকাতে আলিয়া শুধু একা নন। আলিয়ার মতই এমন আরও অভিনেত্রী রয়েছেন যারা বিয়ের আগে সহবাসের ফলে প্রেগনেন্ট (Eight Bollywood actresses got pregnant before marriage) হয়ে তড়িঘড়ি বিয়ের সিদ্ধান্ত নেন। এক নজরে দেখে নিন তাদের তালিকা।

আলিয়া ভাট (Alia Bhatt) : গত ১৪ই এপ্রিল মহা ধুমধাম করে পরিবার এবং বন্ধুদের নিয়ে বিয়ের পিঁড়িতে বসেছিলেন আলিয়া ভাট এবং রণবীর কাপুর। দীর্ঘ কয়েক বছর প্রেম করার পর আচমকাই তারা বিয়ের সিদ্ধান্ত নেন। এরপর জুন মাসের মাঝামাঝি সময়ে আলিয়া সোশ্যাল মিডিয়াতে খুশির খবরটা দেন। এরপর ৬ই নভেম্বর বিয়ের মাত্র ৭ মাসের মাথায় আলিয়া এক ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দেন।

নেহা ধুপিয়া (Neha Dhupia) : বলিউডের এই সুন্দরী ২০১৮ সালে বিয়ের পিঁড়িতে বসেন। বরাবরের সাহসী নেহা বিয়ের মাত্র এক মাসের মাথায় মা হওয়ার কথা শেয়ার করেন। অঙ্গদ বেদীর সঙ্গে দীর্ঘদিন সহবাস করছিলেন তিনি। পরে জানা যায় বিয়ের সময়ই নাকি তিন মাসের সন্তানসম্ভবা ছিলেন নেহা। এরপর তিনি একটি কন্যা সন্তানের জন্ম দেন। কিছু সময় পর নেহা এবং অঙ্গদের আরও একটি পুত্র সন্তানও জন্ম নেয়।

নীনা গুপ্তা (Neena Gupta) : বলিউডের সর্বকালের সেরা সাহসী অভিনেত্রী হিসেবে নীনা গুপ্তার নাম সবার আগে আসবে। ওয়েস্ট ইন্ডিজের তারকা ক্রিকেটার ভিভ রিচার্ডসের সঙ্গে সম্পর্কের ফলে নীনা গর্ভধারণ করেন। তবে ভিভ ছিলেন বিবাহিত। ফলে নীনা এবং তার সন্তানকে স্বীকৃতি দিতে পারেননি তিনি। নীনা একাই সন্তান প্রতিপালনের সিদ্ধান্ত নেন। তিনি জন্ম দেন মাসাবাকে। তারপর থেকে একা হাতে তিনি মেয়েকে মানুষ করেছেন।

সারিকা (Sarika) : বলিউড এবং দক্ষিণের সুপারস্টার অভিনেত্রী সারিকাও রয়েছেন এই তালিকায়। তিনি কমল হাসানের সঙ্গে সম্পর্কে ছিলেন। পরে তাদের বিয়ে হয়েছিল কিন্তু বিয়ের আগেই তিনি প্রথম সন্তানের জন্ম দেন। কমল এবং সারিকার কন্যা শ্রুতির জন্মের ২ বছর পর বিয়ে করেন কমল এবং সারিকা।

নাতাশা স্টানকোভিক (Natasa Stankovic) : নাতাশা এবং হার্দিক পান্ডিয়ার সম্পর্কটাও কিছুটা এরকমই ছিল। মডেল অভিনেত্রী নাতাশা ভারতীয় ক্রিকেটার হার্দিকের সঙ্গে সম্পর্কে থাকতে থাকতেই গর্ভধারণ করেন। তবে সন্তানের জন্ম দেওয়ার আগেই তারা বিয়েটা সেরে নেন। ২০২০ সালের ১লা জানুয়ারি বাগদান করেন দুজনে। এরপর ওই বছরের জুলাই মাসে পুত্র সন্তানের জন্ম দেন নাতাশা।

Konkona Sen Sharma

কঙ্কনা সেন শর্মা (Konkona Sen Sharma) : টলিউডের প্রখ্যাত অভিনেত্রী অপর্ণা সেনের মেয়ে কঙ্কনাও সাহসিকতার নিরিখে কিছু কম যান না। ২০০৭ সালে তিনি সহ অভিনেতা রণবীর শোরের প্রেমে পড়েন। সেই থেকে তারা একত্রে থাকতে শুরু করেন এবং ২০১০ সালে আচমকাই তাদের বিয়ের খবর মেলে। ২০১১ সালের মার্চ মাসে ছেলে হারুনকে জন্ম দেন কঙ্কনা।

দিয়া মির্জা (Diya Mirza) : ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে শিল্পপতি বৈভব রেখিকে বিয়ে করেন বলিউড অভিনেত্রী দিয়া। তার আগে বেশ কিছুদিন তারা সম্পর্কে ছিলেন। বিয়ের দেড় মাসের মধ্যেই বেবিবাম্পের ছবি দিয়ে সুখবরটি শোনান দিয়া। এরপর তারা একটি পুত্র সন্তানের জন্ম দেন।