সিদ্ধার্থকে হারিয়ে সেরা অভিনেতা ঋদ্ধিমান, ‘গাঁটছড়ার’ কাছে ফের হেরে গেল ‘মিঠাই’

ফের গাঁটছড়ার কাছে হেরে গেল মিঠাই! সিদ্ধার্থকে হারিয়ে সেরা অভিনেতা ঋদ্ধিমান

বাংলা টেলিভিশনের (Bengali Telivision) নায়করা ইদানিং সারা বাংলার ক্রাশ হয়ে উঠছেন। এই মুহূর্তে বাঙালি মহিলাদের হার্ট থ্রব নায়ক হলেন আদৃত রায় (Adrit Roy)। মিঠাই (Mithai) খ্যাত এই অভিনেতার ফ্যানবেস অনেক বড় হন। অন্যদিকে গাঁটছড়ার (Gantchhora) ঋদ্ধিমান ওরফে গৌরব চ্যাটার্জীও (Gourab Chatterjee) রয়েছেন এই তালিকায়। তবে সেরা অভিনেতা হওয়ার লড়াইয়ে আদৃতকে টপকে এগিয়ে গেলেন গৌরব।

সম্প্রতি বাংলা টেলিভিশন, টলিউড বলিউড এবং ঢালিউড ইন্ডাস্ট্রির এক ঝাঁক তারকাদের নিয়ে অনুষ্ঠিত হয় আনন্দলোক অ্যাওয়ার্ড ২০২২ অনুষ্ঠানটি। এই অনুষ্ঠানে সেরা অভিনেতা এবং সেরা অভিনেত্রী বিভাগে পুরস্কার উঠেছে টলিউডের নামিদামি তারকাদের হাতে। বাংলা সিরিয়ালের সেরা অভিনেতা বিভাগে পুরস্কার জিতলেন গৌরব চ্যাটার্জী।

Gourab Chatterjee

বর্তমানে স্টার জলসার গাঁটছড়া এবং জি বাংলার মিঠাইয়ের মধ্যে টপার হওয়ার হাড্ডাহাড্ডি লড়াই চলছে। এই দুই ধারাবাহিক কেউ কারওকে একচুল জায়গাও ছেড়ে দিতে রাজি নয়। কিন্তু আনন্দলোক অ্যাওয়ার্ড অনুষ্ঠানের মঞ্চে সেরা অভিনেতা হিসেবে বেছে নেওয়া হল গাঁটছড়ার ঋদ্ধিমানকে। এই সিদ্ধান্তে দুই ভাগ হয়ে গিয়েছেন নেটিজেনরা।

নেটিজেনদের একাংশের মতে গৌরব চ্যাটার্জী এই পুরস্কার পাওয়ার যোগ্য ছিলেন। বাংলা টেলিভিশনের দীর্ঘদিন ধরে অভিনয় করছেন তিনি। এর আগে করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকে রাণীমার জামাই মথুরবাবু চরিত্রটিকে ফুটিয়ে তুলে সকলের প্রশংসা পেয়েছিলেন। এখন গাঁটছড়াতে ঋদ্ধিমান সিংহ রায়ের চরিত্রেও সকলের প্রশংসা পাচ্ছেন।

 

View this post on Instagram

 

A post shared by Gourab Chatterjee (@baruog)

ঋদ্ধি এবং খড়ির জুটির উপর ভর করে এগিয়ে যাচ্ছে গাঁটছড়া। তাই সেরা অভিনেতা হিসেবে গৌরব চ্যাটার্জী পুরস্কার পাওয়াতে দর্শকদের একাংশ দারুণ খুশি হয়েছেন। কিন্তু উল্টো মত পোষণ করছেন আদৃতের ভক্তরা। এত ভালো অভিনয় সত্ত্বেও তাকে টপকে অন্য কেউ সেরা অভিনেতা হবেন এমনটা মেনে নিতে পারেন না ভক্তরা। তাই তারা এই সিদ্ধান্তের ঘোর বিরোধিতা করছেন।