কবে মুক্তি পাবে পুষ্পা ২, অবশেষে প্রকাশ্যে এল ছবির মুক্তির দিনক্ষণ

Riya Chatterjee

Published on:

অল্লু অর্জুন (Allu Arjun) এবং রশ্মিকা মন্দান্না (Rashmika Mandana) অভিনীত ‘পুষ্পা : দ্য রাইস’ (Pushpa The Rise) ছবির বক্স অফিস কালেকশন করোনা পরবর্তী সময়ে দক্ষিণী ইন্ডাস্ট্রিকে ব্যাপক সাহস যুগিয়েছে। এই ছবিটি বক্সঅফিসে কোটি কোটি টাকার ব্যবসা করেছে শুধু নয়, এই ছবি মারফত অল্লু অর্জুন এবং রশ্মিকা মন্দান্না সারা ভারতে খ্যাতি পেয়েছেন। ভারতীয় সিনেমা জগতে দক্ষিণের ইন্ডাস্ট্রিও গৌরবের সিঁড়িতে কয়েক ধাপ এগিয়েছে।

এখন দর্শকদের মনে শুধু একটাই প্রশ্ন, পুষ্পা ছবির দ্বিতীয় পার্ট মুক্তি পাবে কবে? দর্শকদের যেন আর তর সইছে না। ছবির শেষ পর্যায়ে যেভাবে অল্লু অর্জুন এবং ফাওয়াদ ফাসিলের জমজমাট লড়াইয়ের পূর্বাভাস পাওয়া গিয়েছে তাতে দর্শকদের পক্ষে উত্তেজনা ধরে রাখাই মুশকিল। তাই সকলেই এখন অধীর আগ্রহে অপেক্ষা করছেন ‘পুষ্পা : দ্য রুল’ (Pushpa The Rule Releasing Date) এর জন্য।

Here is How Much Allu Arjun, Rashmika Mandanna are 'getting' for ‘Pushpa 2’

এই ছবির মুক্তি নিয়ে নানা মুনির নানা মত রয়েছে। করোনার মধ্যেই মুক্তি পেয়েছিল ‘পুষ্পা দ্য : রাইস’। সকল হিসেব ভেঙে গুঁড়িয়ে দিয়ে বক্স অফিসে ব্যাপক সাফল্য পেয়েছিল এই ছবিটি। ছবির সিক্যুয়েলও ব্যাপক চমক রাখবে দর্শকদের জন্য। অতএব আবার ফুলে ফেঁপে উঠবে দক্ষিণের বক্স অফিস। এমতাবস্থায় ছবির সিক্যুয়েল নিয়ে মোটেও তাড়াহুড়ো করছেন না পরিচালক সুকুমার। তবে দর্শকরা কিন্তু ছবির শীঘ্র মুক্তি দাবি করছেন।

এবিপি লাইভ সূত্রে খবর, চলতি বছরের ডিসেম্বর মাসে ছবি মুক্তি পেতে পারে। আবার কোথাও দাবি করা হচ্ছে ছবিটি সম্ভবত আগামী বছর মুক্তি পাবে। কোনও কোনও সূত্রের খবর, পরিচালক সুকুমার এই ছবির দ্বিতীয় সিক্যুয়েলের স্ক্রিপ্ট তৈরি করছেন বেশ কিছুটা সময় নিয়ে। তাই ছবি মুক্তি পেতেও কিছুটা বিলম্ব হবে।

উল্লেখ্য, রশ্মিকা মন্দান্না এবং অল্লু অর্জুন জুটির কেমিষ্ট্রি ছাড়াও ছবিতে সকলের নজর কেড়েছেন সামান্থা রুথ প্রভু। দক্ষিণের এই অভিনেত্রীকে প্রথমবার হট আইটেম ড্যান্সে দেখা গিয়েছে যা দেখে অভিভূত হয়েছেন দর্শকরা। তবে ছবির দ্বিতীয় সিক্যুয়েলে সামান্থার বদলে থাকছেন দিশা পাটানি। পুষ্পার প্রথম ছবিতে আইটেম ড্যান্সারের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন তিনি। দ্বিতীয়বার আর সেই ভুল করেননি দিশা।