‘গোধূলি আলাপ’ সিরিয়ালের অভিনেতা ও অভিনেত্রীদের আসল নাম ও পরিচয়

‘গোধূলি আলাপ’ ধারাবাহিকে কে কোন চরিত্রে অভিনয় করছে, আলাপ করুন কলাকুশলীদের সঙ্গে

চলতি সপ্তাহের সোমবার থেকে শুরু হয়েছে স্টার জলসার (Star Jalsha) নতুন ধারাবাহিক ‘গোধূলি আলাপ’ (Godhuli Alap)। কৌশিক সেন এবং সোমু সরকারের অসমবয়সী প্রেমের গল্প ধারাবাহিকের প্রধান বিষয়বস্তু। এই ধারাবাহিকের হাত ধরে বেশ কয়েক বছর পর টেলিভিশনের পর্দায় ফিরে এলেন কৌশিক সেন। কৌশিক সেন ছাড়াও আর কে কে রয়েছেন ধারাবাহিকে? একে অপরের সঙ্গে কি সম্পর্ক তাদের? জেনে নিন, রইল গোধূলি আলাপের সম্পূর্ণ কাস্টিং (Star Jalsha Godhuli Alap Cast, Actor, Actress, Real Name)।

কৌশিক সেন (Koushik Sen) : ধারাবাহিকে মাঝবয়সী অ্যাডভোকেট চরিত্রে অভিনয় করছেন কৌশিক সেন। তার অভিনীত চরিত্রের নাম অরিন্দম রায়। তিনি এখনও অবিবাহিত। ২০ বছর ধরে লড়াই করে একটিকে জেতার চেষ্টা করছেন। তবে পরিবারের প্রত্যেককে প্রতিই তিনি দায়িত্ববান।

সোহাগ সেন (Sohag Sen) : সোহাগ সেন বাংলা সিনে জগতের পরিচিত মুখ। বর্ষীয়ান এই অভিনেত্রী বহুদিন বাদেই ফিরলেন টেলিভিশনের পর্দায়। তিনি অরিন্দম রায়ের মায়ের চরিত্রে অভিনয় করছেন। রায় পরিবারের সকলের মাথার উপর ছাতার মত রয়েছেন তিনি।

সুমন্ত মুখোপাধ্যায় (Sumanta Mukherjee) : এককালীন দাপুটে খলনায়ক বর্তমানে স্টার জলসা এবং জি বাংলা মিলিয়ে একের পর এক ধারাবাহিকে প্রবীণ চরিত্রে অভিনয় করছেন। নতুন ধারাবাহিকে অরিন্দম ওরফে কৌশিক সেনের কাকা ‘নিখিলেশ রায়’ চরিত্রে তিনি অভিনয় করছেন।

ঋজু বিশ্বাস (Riju Biswas) : বাংলা টেলিভিশনের বেশ জনপ্রিয় মুখ তিনি। ‘বউ কথা কও’ , ‘তোমায় আমায় মিলে’তে অভিনয় করেছিলেন তিনি। নতুন ধারাবাহিকে তিনি কৌশিক সেনের ভাই ‘আদিত্য রায়’ চরিত্রে অভিনয় করছেন।

অর্পিতা মুখার্জি (Arpita Mukherjee) : মিঠাই পরিবারের পিসি এই নতুন ধারাবাহিকে ‘চৈতি রায়’ চরিত্রে অভিনয় করছেন। অরিন্দম রায়ের খুড়তুতো ভাই অগ্নির বউ অর্থাৎ রায় বাড়ির বৌমা চরিত্রে অভিনয় করছেন অর্পিতা।

ভাস্কর চ্যাটার্জি (Bhaskar Chatterjee) : অরিন্দম রায়ের খুড়তুতো ভাই ‘অগ্নি’ চরিত্রে অভিনয় করছেন ভাস্কর চ্যাটার্জি। অর্পিতা তার স্ত্রীর ভূমিকায় অভিনয় করবেন। তাদের একটি ছোট্ট মেয়েও রয়েছে, নাম মিমি।

সোমু সরকার (Somu Sarkar) : ধারাবাহিকের নায়িকা ‘নোলক’ চরিত্রটিতে রূপদান করেছেন সোমু। কৌশিক সেনের মত অভিনেতার বিপরীতে তাকে অভিনয় করতে হবে। গ্রামের একটি সহজ সরল সাদাসিধে মেয়ের চরিত্রে অভিনয় করছেন তিনি, যে বহুরূপী সেজে উপার্জন করে।

রোশনী ভট্টাচার্য (Roshni Bhattacharya) : ‘করুণাময়ী রানী রাসমণি’ ধারাবাহিকের অভিনেত্রী রোশনী এই ধারাবাহিকে কৌশিক সেন ওরফে অরিন্দম রায়ের অ্যাসিস্ট্যান্ট ‘রোহিনী’র ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে।

অরিজিতা মুখার্জি (Arijita Mukherjee) : ‘ফেলনা’ এবং ‘আয় তবে সহচরী’ খ্যাত এই অভিনেত্রী এই ধারাবাহিকে ‘বুড়ি পিসি’র চরিত্রে অভিনয় করছেন।

দিয়া চক্রবর্তী (Diya Chakraborty) : ‘করুণাময়ী রানী রাসমণি’ ধারাবাহিকে রাণীমার বড় মেয়ে ‘পদ্মমণি’ও ধারাবাহিকে অভিনয় করছেন। তিনি অরিন্দম রায়ের খুড়তুতো বোনের চরিত্রে অভিনয় করছেন। তার চরিত্রের নাম তৃষা।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

শমীক চক্রবর্তী (Shamik Chakraborty) : অরিন্দম রায়ের আরেক খুড়তুতো ভাইয়ের চরিত্রে অভিনয় করবেন শমীক চক্রবর্তী। তার চরিত্রের নাম ‘জুডো’।