নায়িকা নয় খলনায়িকার প্রেমে মগ্ন গোটা বাংলা, পিলুর রঞ্জার প্রশংসায় পঞ্চমুখ দর্শকরা

কপালকুণ্ডলার পদ্মাবতী থেকে পিলুর রঞ্জা, সেকেন্ড লিডে থেকেও অভিনয় গুনে নায়িকাকেও ছাপিয়ে গেলেন ইধিকা

From Kapalkundala to Pilu Idhika Paul is Being Praised By Everyone

ছোট পর্দার বড় মাপের অভিনেত্রী বলা যেতে পারে তাকে। মুখ্য ভূমিকা হোক বা খলনায়িকার ভূমিকা, তার স্ক্রিন প্রেজেন্স দর্শকদের রীতিমতো আচ্ছন্ন করে ফেলে। বাংলা টেলিভিশনের (Bengali Telivision) এই গ্ল্যামারাস সুন্দরীর নাম নিশ্চয়ই আলাদা করে বলে দিতে হবে না? কপালকুণ্ডলা (Kapalkundola), বেদের মেয়ে জ্যোৎস্না (Beder Meye Jotsna), রিমলি (Rimli) থেকে শুরু করে পিলু (Pilu), অভিনেত্রী ইধিকা পাল (Idhika Paul) বারবার দর্শকদের মুগ্ধ করেছেন নানা রূপে।

বর্তমানে পিলু ধারাবাহিকে রঞ্জার ভূমিকায় অভিনয় করছেন ইধিকা। এই ধারাবাহিকে প্রথমে তার চরিত্রটি ছিল খল স্বভাবের। পিলুর কাছ থেকে আহিরকে ছিনিয়ে নেওয়ার জন্য নানান ষড়যন্ত্র করতে দেখা গিয়েছে রঞ্জাকে। আজ তার অভিনয় যেন ধারাবাহিকের নায়িকাকেও ছাপিয়ে যেতে পারে।

Idhika Paul

পিলু দেখার পর দর্শকরা রঞ্জার প্রতি ভালবাসা উজাড় করে দিয়েছেন। পিলুর থেকেও রঞ্জার অভিনয় নাকি দর্শকদের বেশি পছন্দ হয়েছে। ইধিকা পালের দুর্দান্ত অভিনয়ের কাছে হার মেনে যান তাবড় তাবড় সেলিব্রেটি নায়িকারাও। এহেন অভিনেত্রীকে অনেকেই ‘রিমলি’ নামেও চেনেন।

এর আগে জি বাংলাতে ‘রিমলি’ নামের একটি ধারাবাহিক হত যার প্রধান নায়িকা ছিলেন ইধিকা। এই জনপ্রিয় ধারাবাহিকেই প্রথমবার মুখ্য ভূমিকায় অভিনয় করার সুযোগ পেয়েছিলেন তিনি। যদিও ধারাবাহিকটি বেশিদিন চলেনি, তবে ইধিকা দর্শকদের মনে দাগ কেটেছিলেন।

তবে ‘রিমলি’র আগেও দুটি বাংলা ধারাবাহিকে অভিনয় করেছিলেন তিনি। ‘কপালকুণ্ডলা’ এবং ‘বেদের মেয়ে জোৎস্না’ ধারাবাহিকের সেকেন্ড লীডে তাকে দেখা গিয়েছিল। ‘কপালকুণ্ডলা’তে পদ্মাবতী চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। পিলুতে এক প্রতিবাদী সাহসী মেয়ের ভূমিকায় তাকে দেখা যাচ্ছে।

চরিত্র যেমনই হোক না কেন পর্দাতে অসাধারণ উপস্থাপনা করতে পারেন ইধিকা। নায়িকা, খলনায়িকা উভয় ধরনের চরিত্রেই তার সমান সাবলীল অভিনয় তাকে জনপ্রিয় করে তুলছে। নতুন প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে তার প্রশংসা না করলেই নয়।