আড়াই কোটির ল্যাম্বারগিনি চড়ে ঘুরছেন ডোনা, ‘দাদা কোথায়’ জানতে চাইছে নেটিজেনরা

সৌরভকে ছেড়ে কোটি টাকার ল্যাম্বারগিনি চড়ে একাই ঘুরছেন ডোনা, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছবি

Dona Ganguly Shares Photo From London Road On Lamborghini

এই মুহূর্তে কলকাতা শহরেই নেই সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly) এবং তার স্ত্রী ডোনা গাঙ্গুলী (Dona Ganguly)। মেয়ে সানা পড়াশোনা করছেন লন্ডনে। লন্ডন তাই এখন হয়ে উঠেছে গাঙ্গুলী দম্পতির সেকেন্ড হোম। মাঝেমধ্যেই মেয়ের সঙ্গে দেখা করার জন্য লন্ডনে পাড়ি জমান সৌরভ-ডোনা। এবারেও গিয়েছেন তবে বিশেষ কাজে।

কিছুদিন আগে লন্ডনে নিজের জন্মদিন জমিয়ে সেলিব্রেট করেন সৌরভ গাঙ্গুলী। লন্ডনে উপস্থিত বন্ধু শচীন টেন্ডুলকারের সঙ্গে শ্যাম্পেনের ফোয়ারা ছুটিয়ে ছবি দিয়েছিলেন সোশ্যাল মিডিয়াতে। সেসব ছবি ফেসবুক ইনস্টাগ্রামে তুমুল ভাইরাল হয়েছিল।

 

কয়েক সপ্তাহের ব্যবধানে আবার লন্ডনে চলে গিয়েছেন সৌরভ এবং ডোনা। সম্প্রতি সৌরভ পত্নীর একটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। যেখানে হলুদ রঙের ল্যাম্বারগিনি গাড়িতে চড়ে বসে থাকতে দেখা যাচ্ছে ডোনাকে।

নীল সাদা প্রিন্টেড কুর্তা এবং প্রিন্টেড সাদা প্যান্ট পরনে রয়েছে ডোনার। গলাতে স্কার্ফ জড়ানো। ড্রাইভারের পাশের সিটেই বসে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন তিনি। ছবিতে কোথাও সৌরভের দেখা নেই। স্বভাবতই প্রশ্ন উঠছে ক্যামেরার এদিকেই কী রয়েছেন সৌরভ?

উল্লেখ্য, এই মুহূর্তে আইসিসির একটি বৈঠকে যোগ দেওয়ার জন্য লন্ডনে রয়েছেন সৌরভ গাঙ্গুলী। ডোনাও লন্ডনে নিজের নাচের স্কুল নিয়ে দারুণ ব্যস্ত। তবে সব কিছুর মধ্যে কোয়ালিটি টাইম বেশ ভালোই কাটাচ্ছে গাঙ্গুলী পরিবার।

দুদিন আগেই বার্মিংহামের রাস্তায় সৌরভ-ডোনা সেলফি তুলে পোস্ট করেছিলেন। এবার ল্যাম্বারগিনি গাড়িতে একা চড়ে বসে ছবি আপলোড করলেন ডোনা। নেটিজেনরা তাই ‘বৌদি’কে প্রশ্ন করছেন, “দাদা কোথায়?”