মিঠাই ভক্তদের জন্য দুঃসংবাদ, ধারাবাহিক থেকে বিরতি নিলেন এই জনপ্রিয় অভিনেত্রী

মিঠাই ধারাবাহিক থেকে বিরতি নিলেন এই জনপ্রিয় অভিনেত্রী, আর দেখা যাবে না ধারাবাহিকে

জি বাংলার (Zee Bangla) মিঠাই (Mithai) ধারাবাহিক হল্লা পার্টিকে ছাড়া যেন একেবারেই অসম্পূর্ণ। এবার সেই হল্লা পার্টি থেকেই নাকি ধারাবাহিকের একজন জনপ্রিয় সদস্য কিছুদিনের জন্য মিসিং হতে চলেছেন। একদিকে ধারাবাহিক এখন চলছে জমজমাট পর্বের মধ্য দিয়ে। তারই মাঝে ধারাবাহিক থেকে বিদায় নিচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী। স্বভাবতই এতে বেজায় মন খারাপ দর্শকদের। কাকে মিস করতে চলেছেন দর্শকরা?

যতদূর জানা যাচ্ছে, ধারাবাহিকের শ্রীতমা চরিত্রটিকে কিছুদিনের জন্য আর দেখা যাবে না। অভিনেত্রী দিয়া মুখার্জি (Diya Mukherjee) শুটিং ফ্লোর থেকে সাময়িক বিরতি নিতে চাইছেন। তাই ধারাবাহিকের আসন্ন কয়েকটি পর্বে শ্রী ওরফে শ্রীতমাকে দেখা যাবে না। হঠাৎ কেন ধারাবাহিক ছেড়ে যাওয়ার সিদ্ধান্ত নিতে হল অভিনেত্রীকে? কবে আবার ফিরে আসবেন তিনি?

আসলে সামনেই তার পরীক্ষা। পরীক্ষার প্রস্তুতির জন্য কিছুদিন কাজ থেকে বিরতি নিচ্ছেন অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি পড়াশোনাটাও চালিয়ে যাচ্ছে দিয়া। পরীক্ষার কারণে কিছুদিন তিনি নিয়মিত শুটিং করতে পারবেন না। তাই ধারাবাহিক থেকে বিরতি নিলেন। তবে পরীক্ষা শেষ হওয়ার পরেই তিনি আবার শুটিং করে ফিরবেন বলে জানা যাচ্ছে।

১৯৯৮ সালে উত্তর 24 পরগনার বারাসাতে জন্মগ্রহণ করেন দিয়া। ২০১২ সালে ‘সতী’ ধারাবাহিকের হাত ধরে বাংলা টেলিভিশনে ডেবিউ হয়েছিল তার। তারপর থেকেই পরপর ধারাবাহিকের কাজ এসেছে তার হাতে। ইন্দ্রানী হালদার অভিনীত ‘সীমারেখা’ ধারাবাহিকে তার অভিনয় দর্শকদের মন ছুঁয়ে যায়। এরপর ‘তুমি এলে তাই’, ‘নজর’, ‘নেতাজি’, ‘অগ্নিজল’, ‘এক মাসের গল্প’, ‘যোশ’ এর মত ধারাবাহিকে তাকে অভিনয় করতে দেখা দিয়েছে।

Diya Mukherjee will Take a Break from Mithai for Her Exam

এবার সরাসরি জি বাংলার টপার ‘মিঠাই’ এর হল্লা পার্টির সদস্য হয়েছেন তিনি। এখানেও সিদ্ধার্থের বোনের ভূমিকায় দর্শকদের থেকে ভালোবাসা পাচ্ছেন তিনি। সেইসঙ্গে রাতুল এবং শ্রীতমার জুটিকেও বেশ পছন্দ করছেন দর্শকরা। শ্রীতমার অনুপস্থিতিতে কিছুটা মন খারাপ দর্শকদের। তবে অভিনেত্রী শীঘ্রই ধারাবাহিকে ফিরবেন, এই আশা করছেন দর্শকরা।