প্লাস্টিক সার্জারি করিয়ে জঘন্য লাগছে, মেনে নেওয়া যাচ্ছে না দিশা পাটানির নতুন রূপ

প্লাস্টিক সার্জারি করিয়ে জঘন্য লাগছে, দিশার নতুন চেহারা মেনে নিতে পারছেন না ভক্তরা

বলিউডের (Bollywood) সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম দিশা পাটানি (Disha Patani)। নতুন প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে বেশ ভালোই নামডাক রয়েছে তার। শীঘ্রই মুক্তি পেতে চলেছে তার অভিনীত আসন্ন ছবি ‘এক ভিলেন রিটার্নস’। তবে ছবি মুক্তির আগে দিশার চেহারা দেখে রীতিমতো আঁতকে উঠেছেন তার ভক্তরা। তার কারণ দিশার চেহারায় নাকি এসেছে আমূল পরিবর্তন!

ইন্ডাস্ট্রিতে অবশ্য প্লাস্টিক সার্জারি, কসমেটিকস সার্জারির চল বহু পুরনো। নামিদামি অভিনেত্রীরা প্রায় সকলেই কমবেশি চেহারার উপর ছুরি-কাঁচি চালিয়েছেন। তবে ভক্তদের মতে দিশার স্বাভাবিক সৌন্দর্য ছিল বেশি আকর্ষণীয়। তাই তারা তার এই নতুন চেহারা মেনে নিতে পারছেন না।

চাঁছাছোলা ফিগারে লাল বিকিনি গায়ে সমুদ্র সৈকতে উষ্ণতা ছড়ালেন দিশা পটানি

দিশা পাটানি স্টাইল স্টেটমেন্ট, ফ্যাশন সেন্স, বোল্ড পোশাকে ক্যামেরার সামনে আসার সাহসিকতা এতদিন কুর্নিশ জানিয়ে এসেছেন ভক্তরা। এহেন দিশা যখন নিজের চেহারা বদলে সামনে এলেন তখন নিন্দার ঝড় উঠল তার বিরুদ্ধে। রীতিমতো ট্রোলড হতে হয়েছে তাকে।

যদিও প্লাস্টিক সার্জারি বা কসমেটিক সার্জারি সম্পর্কে কোনও কিছু স্বীকার করেননি দিশা। তবে দিশার মুখমণ্ডলের পরিবর্তন নেটিজেনদের চোখে স্পষ্ট ধরা পড়েছে।

বৃহস্পতিবার ছবির প্রচারের উদ্দেশ্যে প্রমোশনে এসেছিলেন অভিনেত্রী। দুধ সাদা পোশাকে অপূর্ব সুন্দরী লাগছিল তাকে। তবে তার চেহারা কিছু পরিবর্তন বেশ লক্ষ্য করা যাচ্ছে। সেই দেখে জনৈক নেটিজেন প্রশ্ন করেছেন, ‘‘ওর মুখে কী কোনও সমস্যা হয়েছে?’’

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

কেউ লিখছেন, দিশার চোখের পাতায় কিছু একটা সমস্যা হয়েছে! আরও একজন লিখেছেন, “লিপ জব করানোর আগেই ভালো লাগতো দিশাকে।” নেটিজেনরা মন্তব্য করছেন প্লাস্টিক সার্জারি করানোর আগেই বরং তাকে বেশি সুন্দরী লাগতো। এত বিতর্কের মাঝেও কিন্তু মুখ খোলেননি অভিনেত্রী।