রিয়েলিটি শোয়ের মধ্যে সেরা কোনটি, রইল এই সপ্তাহের টিআরপি ফলাফল

Riya Chatterjee

Updated on:

এই সপ্তাহের টিআরপি (TRP) তালিকাতে বেঙ্গল টপারের আসন দখল করতে পারেনি জি বাংলা। তবে তুলনামূলকভাবে এই সপ্তাহে স্টার জলসার (Star Jalsha) তুলনায় জি বাংলার (Zee Bangla) সার্বিক ফলাফল ভাল। নন ফিকশনেও এগিয়ে আছে জি বাংলা। তুলনায় অনেকটাই পিছিয়ে পড়েছে স্টার জলসার একমাত্র রিয়েলিটি শো ইস্মার্ট জোড়ি (Ismart Jodi)।

এদিকে আবার জি বাংলার রিয়েলিটি শো গুলির মধ্যে সেরা হওয়ার লড়াই চোখে পড়ছে। দিদি নাম্বার ওয়ান (Didi Number One), সারেগামাপা (Sa Re Ga Ma Pa) আর রান্নাঘরের (Rannaghor) মধ্যে চলেছে হাড্ডাহাড্ডি লড়াই। তবে সেরার সেরা হয়েছে রচনা ব্যানার্জীর দিদি নাম্বার ওয়ান।

দিদি নাম্বার ওয়ান রিয়েলিটি শো’টি এই সপ্তাহে ৬.০ নম্বর পেয়েছে। নন ফিকশন শো গুলির মধ্যে এটাই সর্বশ্রেষ্ঠ নম্বর। অন্যদিকে আগের সপ্তাহে টপার হয়েছিল আবির চট্টোপাধ্যায়ের সারেগামাপা। ৬.৯ নম্বর পেয়ে এগিয়ে ছিল এই গানের রিয়েলিটি শো।

কিন্তু এই সপ্তাহে আর সারেগামাপার জয় অব্যাহত রইল না। এই সপ্তাহে কেবল ৫.৮ নম্বর পেয়ে সন্তুষ্ট থাকতে হয়েছে সারেগামাপাকে। তবে ইস্মার্ট জোড়িকে পেছনে ফেলে দিয়েছে সারেগামাপা।

ইস্মার্ট জোড়ির টিআরপি রেটিং এই সপ্তাহে ৩.৮-এ এসে ঠেকেছে। শীঘ্রই হয়তো শেষ হয়ে যাবে এই রিয়েলিটি শো। তার বদলে জায়গা নেবে স্টার জলসার নাচের নতুন রিয়েলিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ৩’। অন্যদিকে রান্নাঘর পেয়েছে ১.২।

Ismart-Jodi-Bangla-TV-Show-on-Star-Jalsha-Wiki

ইস্মার্ট জোড়ির ফাইনাল পর্ব সম্প্রচার হয়ে গেলেই বন্ধ করে দেওয়া হবে। সেই জায়গায় আসবে ডান্স ডান্স জুনিয়র। এই প্রথম দেবের সঙ্গে ছোট পর্দায় জুটি হিসেবে উপস্থিত থাকবেন রুক্মিণী মৈত্র। সঙ্গে থাকবেন মনামীও। মেন্টর হিসেবে থাকবেন তৃণা সাহা, অভিষেক বসু এবং দীপান্বিতা রক্ষিত।