‘দিদি নম্বর ১’এর সঞ্চালনার দায়িত্ব ছেড়ে আজ পস্তাচ্ছেন এই টলিউড অভিনেত্রী

Didi No 1 এর সঞ্চালনার সুযোগ ছেড়ে আজ হাত কামড়াচ্ছেন এই অভিনেত্রী

Zee Bangla Didi No 1 Audition 2022

জি বাংলার (Zee Bangla) দিদি নাম্বার ওয়ান (Didi Number One) এর মূল চালিকাশক্তি রচনা ব্যানার্জি (Rachana Banerjee)। তার কাঁধের উপর ভর করে নিত্যদিন জনপ্রিয়তার শিখরে দিকে এগিয়ে চলেছে এই রিয়েলিটি শো। আজ প্রায় 10 বছরেরও বেশি সময় ধরে রচনা দিদি নাম্বার ওয়ানের সঞ্চালনায় দায়িত্ব সামলাচ্ছেন। তাকে ছাড়া দিদি নাম্বার ওয়ানের কথা ভাবতেও পারেন না দর্শকরা।

সিনেমার পর্দার বাইরে বেরিয়ে রচনা ব্যানার্জি ছোটপর্দার দৌলতে তার ভক্তদের সঙ্গে অনবরত সংযোগ বজায় রেখে চলেছেন। সারাবাংলা থেকে দিদিরা প্রতিদিন এই মঞ্চে এসে রচনাকে তাদের মনের কথা খুলে বলেন। তাদের জীবনের গল্প অন্যদের অনুপ্রেরণা দেয়। রচনা ব্যানার্জিকে একনজর দেখলেই জীবনে না পাওয়ার যন্ত্রনাগুলোর কথা ভুলে যান বাংলার দিদিরা। তবে জানেন কি শুরুর দিকে রচনার বদলে এই রিয়েলিটি শোয়ের সঞ্চালনার দায়িত্ব সামলানোর ভার পড়েছিল অভিনেত্রী পুষ্পিতা মুখার্জীর (Pushpita Mukherjee) উপরে?

Pushpita Mukherjee

দিদি নাম্বার ওয়ানে রচনা ছাড়াও আরও বেশ কয়েকজন সঞ্চালিকা ছিলেন। পুষ্পিতা মুখার্জীর হাত ধরেই দিদি নাম্বার ওয়ানের পথ চলা শুরু হয়েছিল। প্রথম সিজনের সঞ্চালনা করেছিলেন তিনি। তবে তারপর থেকে তাকে আর দেখা যায়নি। অভিনেত্রী রচনা ব্যানার্জীকেই নিয়ে আসে নির্মাতারা। তারপর এই রিয়েলিটি শোয়ের সাফল্য এক ধাক্কায় বেড়েছে। কেন হঠাৎ দিদি নাম্বার ওয়ানের সঞ্চালনা ছেড়ে চলে গিয়েছিলেন পুষ্পিতা?

Pushpita Mukherjee

পুষ্পিতা কেন দিদি নাম্বার ওয়ানের সঞ্চালনার দায়িত্ব ছেড়ে দিয়েছিলেন তা নিয়ে খোলাখুলিই কথা বলেছেন তিনি। তিনি জানিয়েছিলেন ব্যক্তিগত কারণেই তাকে মাত্র একটি সিজনের সঞ্চালনা করে সরে আসতে হয়েছিল। তার মায়ের তখন ক্যান্সারের শেষ স্টেজ ধরা পড়েছিল। তাই তার পক্ষে কাজ করা সম্ভব ছিল না। তাই ‘দিদি নাম্বার ওয়ান’ থেকে সরে গিয়েছিলেন পুষ্পিতা। পরে বহুবার প্রতিযোগী হিসেবে তিনি ফিরে এসেছিলেন এই মঞ্চে। তবে পোডিয়ামে রচনার জায়গায় দাঁড়ানোর সুযোগ আর নেই।

এখন আফসোসে ভুগছেন পুষ্পিতা। তাই রচনার কাছে তার একান্ত আবেদন যদি কখনও রচনা কোথাও বাইরে শো করতে যান কিংবা বাইরে কোথাও ঘুরতে যান তাহলে যেন রচনার পরিবর্তে দু’তিনটে এপিসোড সঞ্চালনা করার দায়িত্ব আবার পুষ্পিতাকেই দেওয়া হয়। একইসঙ্গে তিনি রচনা ব্যানার্জীর প্রশংসা করে বলেন তিনি ‘দিদি নাম্বার ওয়ান’কে যে জায়গায় নিয়ে যেতে পেরেছেন তা সত্যিই শিক্ষনীয়।