মাতৃত্বকালীন ছুটি কাটিয়ে ধারাবাহিকের ফিরলেন এই জনপ্রিয় অভিনেত্রী

বহুদিন পর অভিনয়ে ফিরলেন এই জনপ্রিয় অভিনেত্রী

Actress Piyali Mukherjee Returned to Acting after Maternity Leave

বাংলা টেলিভিশনের (Bengali Telivision) দৌলতেই পছন্দের অভিনেতা এবং অভিনেত্রীদের সব সময় চোখের সামনে দেখতে পারেন দর্শকরা। পছন্দের তারকারা আলাদা আলাদা ধারাবাহিকে আলাদা আলাদা চরিত্রে বারবার ফিরে ফিরে আসেন অনুরাগীদের সামনে। এবার বহুদিন বাদে বাংলা ধারাবাহিকের একজন জনপ্রিয় অভিনেত্রীও ফিরে এলেন ক্যামেরার সামনে। তিনি পিয়ালি মুখোপাধ্যায় (Piyali Mukherjee)।

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী পিয়ালি সন্তানের জন্ম দেওয়ার জন্য ম্যাটারনিটি লিভ নিয়েছিলেন। সদ্য সন্তানের জন্ম দিয়েছেন তিনি। সন্তানের জন্মের পর এবার ফের কাজের জগতে ফিরে আসার পালা। ছোট্ট সন্তানকে বাড়িতে রেখেই তাই ক্যামেরার সামনে ফিরে এলেন পিয়ালি। সান বাংলার ‘আমার সোনা চাঁদের কণা’ ধারাবাহিকের হাত ধরে তিনি ফিরে আসছেন।

জেসমিন রায় এবং রবি সাউকে নিয়ে সম্প্রতি সান বাংলাতে শুরু হয়েছে নতুন এই ধারাবাহিকটি। পিয়ালি এবার সেই ধারাবাহিকের নতুন সদস্য হতে চলেছেন। এতদিন বাদে ক্যামেরার সামনে ফিরতে পেরে তিনি বেশ খুশি। তবে ছোট্ট সন্তানকে বাড়িতে ফেলে আসতেও তার মন খারাপ হয়ে যায়। অভিনেত্রীর কাম ব্যাকের খবরে দারুণ খুশি ভক্তরাও।

ধারাবাহিকে অভিনয় করতে করতে গর্ভবতী হয়ে যাওয়াতে অভিনয় থেকে কিছু দিনের বিরতি নিয়ে নেন অভিনেত্রী। এতদিন পর কাজে ফিরে কেমন লাগছে পিয়ালির? অভিনেত্রীর কথায়, “আমি আমার ছেলেকে শুটিং সেটে মিস করছি। আমি বাড়ি থেকে বের হলে ও খুব কান্নাকাটি করে এবং খুব খারাপ লাগে সেটা। তাই শুটিংয়ে যাওয়ার আগে ওঁকে লুকিয়ে চলি”।

উল্লেখ্য এই ধারাবাহিকের নায়ক এবং নায়িকা জেসমিন রায় এবং রবি সাউয়ের সম্পর্ক নিয়ে সোশ্যাল মিডিয়া সরগরম। পুরনো প্রেমের ইতি ঘটিয়ে জেসমিন বর্তমানে তার নতুন সহ-অভিনেতার সঙ্গেই অনস্ক্রিন এবং অফ স্ক্রিনে চুটিয়ে প্রেম করছেন বলে শোনা যাচ্ছে।