মা আলাদা হলেও একটাই বাবা, চিনে নিন বলিউডের সৎ ভাই-বোনদের

বলিউডের এই তারকারা একে অপরের সৎ ভাই-বোন

Bollywood Step Brothers and Step Sisters

বলিউড ইন্ডাস্ট্রিতে তারকাদের নিয়ে অনেক বিতর্ক রয়েছে। বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যায় এরা সাধারণত একের অধিক বিয়ে বা সম্পর্কে জড়িয়ে থাকেন। ইদানিং বলিউডের যে তারকারা অভিনয় করছেন তাদের মধ্যে অনেকেরই কিন্তু পারিবারিক যোগাযোগ রয়েছে। আসলে এরা সৎ ভাই-বোন। এক নজরে দেখে নিন বলিউডের কোন কোন তারকা একে অপরের সৎ ভাই-বোন।

আলিয়া ভাট এবং পূজা ভাট (Alia Bhatt And Puja Bhatt) : আলিয়া এবং পূজা দুজনেই হলেন মহেশ ভাটের কন্যা। বর্তমান প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে আলিয়া হলেন দারুণ জনপ্রিয় একজন নায়িকা। পূজাও একসময় অভিনয় করেছেন। দুজনের মধ্যে বয়সের বেশ পার্থক্য আছে, তবে তারা কিন্তু দুই বোন। মহেশ ভাটের দ্বিতীয় স্ত্রী সোনি রাজদানের কন্যা হলেন আলিয়া।

জাহ্নবী কাপুর এবং অর্জুন কাপুর (Janhavi Kapoor And Arjun Kapoor) : শ্রীদেবীর সঙ্গে বিয়ে হওয়ার আগে বলিউড পরিচালক এবং প্রযোজক বনি কাপুরের বিয়ে হয়েছিল মোনা কাপুরের সঙ্গে। তাদের সন্তান হলেন অর্জুন কাপুর এবং অংশুলা কাপুর। পরে বনি মোনার সঙ্গে সম্পর্ক ছিন্ন করে শ্রীদেবীকে বিয়ে করেন। জাহ্নবী কাপুর এবং খুশি কাপুর হলেন অর্জুনের সৎ বোন। শ্রীদেবীর মৃত্যুর পর সৎ বোনদের পাশে দাঁড়ালেও অর্জুন তাদের মন থেকে মেনে নিতে পারেননি এখনও।

 

শাহিদ কাপুর এবং ঈশান খট্টর (Shahid Kapoor And Ishan Khattar) : শাহিদ কাপুর এবং ঈশান খট্টরও সৎ ভাই। শাহিদের বয়স যখন ৩ বছর তখন তার বাবা পঙ্কজ কাপুর এবং মা নীলিমা আজিমের বিচ্ছেদ হয়ে যায়। সেই সময় বাবার সঙ্গে শাহিদের দূরত্ব তৈরি হলেও পরবর্তী দিনে সম্পর্ক ঠিক হয়ে যায়। সৎ ভাই ঈশানের সঙ্গে শাহিদের সম্পর্কটা একেবারেই স্বাভাবিক। শোনা যায় পঙ্কজ কাপুর এখন দ্বিতীয় স্ত্রীর সঙ্গে থাকলেও প্রথম স্ত্রীর সমস্ত দায়িত্ব পালন করেন।

তৈমুর আলি খান এবং সারা আলি খান (Taimur Ali Khan And Sara Ali Khan) : সাইফ আলি খান দুই বিয়ে থেকেই তিনি দুটি করে সন্তান লাভ করেছেন। তার প্রথম পক্ষের সন্তান সারা আলি খানের সঙ্গে দ্বিতীয় পক্ষের সন্তান তৈমুর আলি খানের সম্পর্কটা দারুণ মিষ্টি। মাঝেমধ্যেই ছোট্ট ভাইকে নিয়ে দুষ্টুমিতে মেতে ওঠেন সারা। সেই ছবি সোশ্যাল মিডিয়ার লাইম লাইট দখল করে নেয়।