লিঙ্গ পরিবর্তন করিয়ে ছেলে থেকে মেয়ে হয়েছেন এই বলিউড তারকারা

বলিউডের এই তারকারা লিঙ্গ পরিবর্তন করিয়ে ছেলে থেকে মেয়ে হয়েছেন

Bollywood Celebrities Who Have Changed Their Gender

নারী এবং পুরুষের জন্য বিভক্ত সমাজে তৃতীয় লিঙ্গের (Transgender) মানুষরা নিজেদের পরিচয় হাতড়ে বেড়ান। তারা শরীরগতভাবে পুরুষ হলেও মনে মনে আদ্যোপান্ত নারী। তবে বলিউডে এমন অনেক তারকা রয়েছেন যারা চিরটাকাল এইভাবে অপূর্ণ জীবনযাপন করতে চাননি। এই উন্নত বৈজ্ঞানিক যুগে অস্ত্রোপ্রচারের দ্বারস্থ হয়ে তারা তাদের কাঙ্ক্ষিত নারী শরীর পেয়েছেন। তারা কারা? প্রশ্নের জবাব পেতে হলে একনজরে দেখে নিন এই তালিকা।

ববি ডার্লিং (Boby Darling) : বলিউডের এই তারকা লিঙ্গ পরিবর্তন করিয়ে ছেলে থেকে মেয়ে হয়েছেন। তবে ইন্ডাস্ট্রিতে প্রবেশের সময় তিনি পঙ্কজ শর্মা নামে পরিচিত ছিলেন। খুব অল্প বয়সে লিঙ্গ পরিবর্তন করিয়ে পঙ্কজ শর্মা থেকে পাখি শর্মা হয়ে নতুন পরিচয়ে পরিচিত হন তিনি। লিঙ্গ পরিবর্তন করানোর পরে অবশ্য পরিবার থেকে নিজেকে বিচ্ছিন্ন করে নেন পাখি। আজ গোটা বলিউড তাকে ববি ডার্লিং নামে চেনে।

গৌরী অরোরা (Gouri Arora) : গৌরব আরোরা থেকে গৌরী অরোরা। হিন্দি টেলিভিশনের সবথেকে জনপ্রিয় রিয়েলিটি শো স্প্লিট ভিলার প্রতিযোগী ছিলেন গৌরব। লিঙ্গ পরিবর্তনের পর নতুন পরিচয়ে পরিচিত তিনি। তিনি ভারতের নেক্সট টপ মডেলেও অংশগ্রহণ করেছেন। আজ তিনি বলিউডের একজন সেলিব্রিটি মডেল।

নিকি চাওলা (Niki Chawla) : বলিউডের সুন্দরী সেলিব্রিটি নিকি চাওলাকে একনজরে দেখলে কেউ বুঝতেই পারেন না তিনিও একজন লিঙ্গ পরিবর্তনকারী। তিনি ছেলে হিসেবে জন্মগ্রহণ করেছিলেন। তবে লিঙ্গ পরিবর্তন করিয়ে তিনি তার কাঙ্ক্ষিত নারী শরীর পেয়েছেন। এরজন্য যদিও অবশ্য অনেক কাঠ-খড় পোড়াতে হয়েছিল তাকে।