একবার দুবার নয়, ৪ বার বিয়ে! বিয়েতে হ্যাট্রিক করেছেন এই বলিউড তারকারা

একটা দুটো নয়, চার চারটে বিয়ে করেও সুখে সংসার করেছেন এই বলিউড তারকারা

সিনেমার পর্দায় বলিউড (Bollywood) অভিনেতাদের অনস্ক্রিন প্রেমিকা অথবা স্ত্রীদের প্রতি যতটা কমিটেড দেখায় বাস্তবে তার সিকিভাগও থাকে না অনেকের মধ্যেই। বাস্তবের গন্ডিতে ফিরলে তারকাদের মধ্যে অনেকেই একাধিকবার বিয়ে করে ফেলেন। বলিউডের এমন বেশ কিছু তারকা আছে যারা মরসুমের মতই বদলে ফেলেছেন জীবনসঙ্গিনীর নাম। আজকের এই প্রতিবেদনে দেখে নিন সেই তারকাদের তালিকা।

সঞ্জয় দত্ত (Sanjay Dutt) : এই তালিকায় প্রথমেই যার নাম আসে তিনি সঞ্জয় দত্ত। অভিনেতা সম্পূর্ণ জীবনটাই বিতর্কিত। ব্যক্তিগত জীবনে তিনবার বিয়ে করেছেন। তার প্রথম স্ত্রী রিচা শর্মা ১৯৯৬ সালে মারা যান। এর দু’বছরের মাথায় ১৯৯৮ সালে মডেল অভিনেত্রী রিয়া পিল্লাইকে বিয়ে করে নেন সঞ্জয় দত্ত। তারপর ২০০৫ সালে রিয়াকে ডিভোর্স দিয়ে ২০০৮ সালে মান্যতাকে বিয়ে করে নেন তিনি।

From Tina Munim, Madhuri Dixit To Maanayata Dutt Sanjay Dutt And The Women In His Life

কমল হাসান (Kamal Haasan) : দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির সুপারস্টার তো আবার বিয়েতে বিশ্বাসীই ছিলেন না। লিভ ইন করেই প্রেমিকাদের সঙ্গে সময় কাটাতে চেয়েছিলেন। যদিও সারিকা এবং বাণী গণপতির জোরাজুরিতে দুইবার বিয়ের পিঁড়িতে বসতে হয় তাকে। তবে বিয়ের পরেও চালিয়ে গিয়েছেন পরকীয়া। জীবনে ৫ মহিলার সঙ্গে জড়িয়ে ছিল তার নাম। তবে কোনও সম্পর্কই দীর্ঘস্থায়ী হয়নি।

বিনোদ মেহেরা (Vinod Mehra) : বিনোদ মেহেরা তার জীবনে তিনবার বিয়ে করেছিলেন। মীনা বোরা, বিন্দিয়া গোস্বামীর পর কিরণকে বিয়ে করেছিলেন তিনি।

করণ সিং গ্রোভার (Karan Singh Grover) : একবার নয়, দুইবার নয় পরপর তিনবার বিয়ের পিড়িতে বসেছেন তিনি। ২০০৮ সালে তিনি শ্রদ্ধা নিগমকে বিয়ে করেন‌। ১০ মাসের মধ্যেই সেই সম্পর্ক ভেঙে যায়। এরপর তিনি টেলিভিশন অভিনেত্রী জেনিফার উইঙ্গেটকে বিয়ে করেন। ২০১৪ সালে তাকে ডিভোর্স দিয়ে ২০১৬ সালে বিপাশা বাসুকে বিয়ে করেন।

আদনান স্বামী (Adnan Sami) : তিনটে বিয়ের কোটা সম্পূর্ণ করে ফেলেছেন বলিউডের এই গায়কও। তবে প্রথম স্ত্রী জেবা বখতিয়ারকেই তিনি দুবার বিয়ে করে নেন। তার পরেও অবশ্য সম্পর্ক টেঁকেনি। তৃতীয়বার আরব সাবাহ গালাদ্রিকে বিয়ে করেন তিনি। ২০০৮ সালে বিচ্ছেদের পর ২০১০ সালে রোজা সামি খানকে বিয়ে করেন।

কবির বেদি (Kabir Bedi) : প্রথমবার তিনি বিয়ে করেছিলেন নৃত্যশিল্পী প্রতিমা বেদিকে। পরেরবার ব্রিটিশ ফ্যাশন ডিজাইনার সুস্যানকে বিয়ে করেন। তবে দুটি সম্পর্ক ভেঙে যাওয়ার পর তৃতীয়বার নিক্কিকে বিয়ে করেন। এবারেও সম্পর্ক টেঁকেনি। শেষমেষ ৭১ বছর বয়সে তিনি পারভীন দুসাঞ্জকে বিয়ে করলেন চতুর্থবার।

কিশোর কুমার (Kishore Kumar) : চারবার বিয়ে করার রেকর্ড রয়েছে কিশোর কুমারেরও। ১৯৫০ সালে রুমা গুহ ঠাকুরতাকে বিয়ে করেন। চার বছরের মাথায় সেই সম্পর্ক ভেঙে যায়। ১৯৬০ সালে মধুবালাকে বিয়ে করেছিলেন তিনি। মধুবালার মৃত্যুর পর যোগিতা বালীকে বিয়ে করেন। যদিও সেই সম্পর্ক টেঁকেনি। লীনা চান্দাভারকারকে এরপর বিয়ে করেন কিশোর কুমার। চতুর্থ বিয়ের পর পরই তার মৃত্যু হয়।