‘বলিউডের অউকাদ নেই আমাকে নিয়ে ছবি বানানোর’, মহেশ বাবুর মন্তব্যে তোলপাড় বলিউড

‘বলিউডের অউকাদ নেই আমাকে নিয়ে ছবি বানানোর’! তেলেগু ছবির প্রচারে বলিউডকে ধুয়ে দিলেন মহেশবাবু

Bollywood Can't Afford Me, Don't Want To Waste My Time said Mahesh Babu

বলিউডের (Bollywood) সঙ্গে দক্ষিণী সিনেমা (South Indian Movie) সংঘাত বেশ জমে উঠেছে। একের পর এক ব্লকবাস্টার ছবি উপহার দিয়ে তেলেগু, তামিল, কন্নড় ইন্ডাস্ট্রিগুলো দাপট দেখাচ্ছে ভারতীয় সিনেমায়। অন্যদিকে কিছুটা হলেও পিছিয়ে পড়ছে বলিউড। বলিউড খানদের ম্যাজিক কি ফিকে হয়ে এল? দক্ষিণের তাবড় তাবড় অভিনেতাদের নিয়ে ছবি বানাতে চাইছে বলিউড! তবে দক্ষিণী সুপারস্টার মহেশবাবু (Mahesh Babu) বলিউডে তার কাজ না করা প্রসঙ্গে যে মন্তব্য করলেন তাতে কার্যত মুখ পুড়েছে বলিউডের।

ইদানিং দক্ষিণী তারকাদের দলে টানার জন্য উঠে পড়ে লেগেছে বলিউড। প্রভাস, অল্লু অর্জুন, রশ্মিকা মান্দানা থেকে শুরু করে দক্ষিণের সুপারস্টার সূর্যের কাছেও বলিউড ছবিতে অভিনয় করার প্রস্তাব গিয়েছে। একের পর এক দক্ষিণী ছবির সুপার হিট সাফল্য দেখে বলিউড এখন দক্ষিণের তারকাদের দিকেই ঝুঁকছে। তবে এই ট্রেন্ডে গা ভাসাতে মোটেও রাজি নন মহেশ বাবু।‌ তিনি কোনওমতেই বলিউডে আসবেন না। তেলেগু সুপারস্টার বলিউড সম্পর্কে যে মন্তব্য করেছেন তোলপাড় সোশ্যাল মিডিয়া।

Mahesh Babu

মহেশ বাবুর বক্তব্য, “আমার মতে বলিউডের আমাকে দিয়ে কাজ করানোর ক্ষমতা নেই। সেই জন্যই আমি সময় নষ্টও করতে চাই না”। তেলেগুতে মহেশ বাবুর নতুন ছবি ‘আদিভি সেশের মেজর’ এর প্রচারে গিয়ে তাকে সাংবাদিকদের প্রশ্নের মুখে পড়তে হয়। সেখানে বলিউডের প্রসঙ্গ উঠলে মহেশবাবু সোজাসাপ্টা জবাব দেন, ‘‘বলিউডে কোনওদিনই ছবি করব না’’।

তিনি বলেছেন, ‘‘আমার নজর বড় ইন্ডাস্ট্রির দিকে। বলিউড আমাকে উপযুক্ত পারিশ্রমিক দিতে পারবে না। তাই বলিউডে কাজ করার কোনও ইচ্ছেই নেই। আর সত্যি কথা বলতে, আপাতত দক্ষিণী ছবিতেই মন দিয়ে কাজ করতে চাই। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির প্রতি আলাদা টান রয়েছে আমার।’’ তিনি আরও বলেন, ‘‘হিন্দি ছবির অনেক অফার পেয়েছি। আমার মনে হয় বলিউড আমার স্টারডম বুঝবে না! তাই কখনই বলিউডে যাব না।’’

:

বলিউড ছবিতে কাজের প্রস্তাব পাওয়া নিয়ে তিনি বলেছেন, ‘‘হিন্দি ছবির জন্য অনেক অফার পেয়েছি আমি। কিন্তু আমার মতে বলিউডের আমাকে দিয়ে কাজ করানোর অউকাদ নেই। সেই জন্য আমি সময় নষ্ট করতে চাই না। আজ তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রি আমায় যে ভালোবাসা ও খ্যাতি দিয়েছে সেটাই আমার কাছে স্বপ্নের মত, এতেই আমি খুশি।”