বন্ধুর প্রেমিকের সঙ্গে গোপন প্রেম, হাতেনাতে ধরা পড়ে মুখ পুড়েছে এই নায়িকাদের

বন্ধুর প্রেমিকের সঙ্গে প্রেম করতে গিয়ে হাতেনাতে ধরা পড়েছেন এই বলিউড নায়িকারা

Bollywood actress who had an affair with their best friend's ex boyfriends

বলিউডে (Bollywood) তো সম্পর্ক ভাঙা-গড়ার খেলা লেগেই থাকে। বেশিরভাগ সময় শোনা যায়, একসঙ্গে কাজ করতে করতে নায়ক-নায়িকার মধ্যে সম্পর্ক গড়ে উঠেছে। আবার কিছুদিনের মধ্যেই ভেঙে যায় সেই সম্পর্ক। নেপথ্যে উঠে আসে আরেক ত্রিকোণ প্রেমের গল্প। আজ এই প্রতিবেদনে বলিউডের এমন ৫ জন নায়িকার সম্পর্কে তথ্য রইল যারা নিজেদের বান্ধবীদের প্রেমিকের প্রেমে পড়েন। এই তালিকায় রয়েছেন কারা? নিজের চোখেই দেখে নিন –

টুইঙ্কেল খান্না (Twinkle Khanna) : একটা সময় ছিল যখন টুইঙ্কেল খান্না এবং শিল্পা শেট্টির মধ্যে বেশ ভাল সম্পর্ক ছিল। কিন্তু অক্ষয় কুমারকে নিয়ে বিবাদের জেরে ভেঙে যায় এই দুই বান্ধবীর সম্পর্ক। শিল্পা নিজের মুখেই জানিয়েছিলেন তাকে ঠকিয়ে টুইঙ্কেলকে বিয়ে করেন অক্ষয়। যে কারণে তাদের বন্ধুত্বের সম্পর্ক ভেঙে যায়। এখন এই দুই অভিনেত্রী একে অপরকে এড়িয়ে চলেন।

TWINKLE KHANNA

মালাইকা আরোরা (Malaika Arora) : সালমান খানের বোন অর্পিতা যে অর্জুন কাপুরকে পছন্দ করতেন সেটা জানতেন কি? মালাইকা যখন আরবাজ খানের স্ত্রী ছিলেন তখন অর্পিতার সঙ্গে তার ননদ-বৌদির সম্পর্ক ছাপিয়ে দুজনের বন্ধুত্বের সম্পর্ক নজর কেড়েছে। অর্জুন কাপুরের সঙ্গে নাকি একসময় সম্পর্ক ছিল অর্পিতার। তবে আরবাজের সঙ্গে ডিভোর্সের পর মালাইকা এবং অর্জুন লিভ ইন করতে শুরু করেন।

দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) : দীপিকা পাড়ুকোন যেমন নিজে প্রেমে ধোঁকা খেয়েছেন তেমন তার জন্য আরও এক বলিউড সুন্দরীর মন ভেঙেছে। ‘ব্যান্ড বাজা বারাত’ ছবিতে অভিনয় করার সময় অনুষ্কা শর্মা এবং রণবীর সিং নাকি একে অপরের প্রেমে পড়েন। সে সময় অনুষ্কা এবং দীপিকা ছিলেন বান্ধবী। দীপিকার সংস্পর্শে আসার পর রণবীর দীপিকাকে ভালবেসে ফেলেন। ব্যাস, তখন থেকেই অনুষ্কা এবং দীপিকার নাকি মুখ দেখাদেখি বন্ধ।

Deepika Padukone HD Wallpaper

আলিয়া ভাট (Alia Bhatt) : আলিয়া ভাট রণবীর কাপুরের জীবনে আসার আগে ক্যাটরিনা কাইফের সঙ্গে রণবীরের সম্পর্ক ছিল বলিউডের ওপেন সিক্রেট। একটা সময় আলিয়া এবং ক্যাটরিনার গলায় গলায় ভাব ছিল। তারা একসঙ্গে অ্যাওয়ার্ড শো যেতেন, জিম করতেন, পার্টি করতেন, ঘুরতেও যেতেন। এই বন্ধুত্বে বাঁধ সাধলেন রণবীর। রণবীর ক্যাটরিনাকে ছেড়ে আলিয়ার প্রেমে পড়তেই আলিয়া-ক্যাটরিনা সম্পর্ক ভেঙে যায়।