গান ছেড়ে এবার অভিনয়ে বাদাম কাকু, প্রকাশ্যে এল পোস্টার, সরগরম সোশ্যাল মিডিয়া

গান গেয়ে পেলেন গাড়ি-বাড়ি আইফোন, এবার অভিনয় করে ফের ভাগ্য বদলাবে বাদাম কাকুর

BADAM KAKU

বীরভূমের কুড়ালজুড়ি নামের এক অখ্যাত গ্রাম থেকে আজ সোশ্যাল মিডিয়ার সেলিব্রিটি হয়েছেন ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)। সোশ্যাল মিডিয়ার নেটিজেনদের অধিকাংশই তাকে চেনেন ‘বাদাম কাকু’ (Badam Kaku) বলে। কাঁচা বাদাম গান গাওয়ার সুবাদে থাকে গোটা দেশ এমনকি দেশের বাইরেও সকলে সেলিব্রেটি গায়ক হিসেবে চিনেছেন। এবার তার নামের পাশে গায়ক তথা ‘অভিনেতা’র তকমাও লেগে গেল।

হ্যাঁ, ‘কাঁচা বাদাম’ গায়ক সেই বিখ্যাত বাদাম কাকুই এবার অভিনেতা হিসেবে শুরু করলেন নতুন জার্নি। তবে কোনও সিরিয়াল কিংবা ছবিতে নয়, বাদাম কাকুর অভিনয় জীবনের শুরুটা হতে চলেছে যাত্রাপালা থেকে। বীরভূম ছেড়ে আপাতত দমদম হয়ে উঠতে চলেছে তার অস্থায়ী ঠিকানা। কারণ যাত্রার মহড়ার জন্য নাকি এবার থেকে তাকে এখানেই থাকতে হবে!

kancha badam

আগামী আগস্ট মাস থেকে দমদমে থাকতে শুরু করবেন ভুবন বাদ্যকর। ‘খোকাবাবুর খেলাঘর’ নামের এই যাত্রাপালাতেই সর্বপ্রথম অভিনেতা হিসেবে ডেবিউ করতে চলেছেন তিনি। শ্রী দুর্গা ওপেরা নামের একটি যাত্রা গোষ্ঠীর অন্তর্ভুক্ত হয়ে এবার অভিনয়ে তার হাতেখড়ি হল।

ভুবন বাদ্যকর এই বিষয়ে সংবাদমাধ্যমের কাছে জানিয়েছেন গ্রামে যাত্রাপালা হলে একসময় তিনি দেখতে যেতেন। তবে তিনি নিজেও যে কখনও যাত্রাপালায় অভিনয় করবেন সে কথা ভাবতে পারেননি। কলকাতার যাত্রাদলের সঙ্গে কাজের সুযোগ তিনি হাতছাড়া করতে চাননি। মানুষের কাছে বিনোদন পৌঁছে দেওয়াই সব থেকে বড় কাজ বলে তিনি মনে করেন।

Badam Kaku Khokababur Khelaghor

গান গেয়ে আগেই সকলের মন জয় করেছিলেন ভুবন বাদ্যকর। এবার যাত্রামঞ্চে অভিনয় করে তিনি সকলের কাছে বিনোদন পৌঁছে দেবেন। দুর্গাপূজার ষষ্ঠীতে বাঁকুড়াতে ‘খোকাবাবুর খেলাঘর’ এর প্রথম শো আয়োজন করা হচ্ছে। একসময় গ্রামেগঞ্জে যাত্রাপালার জনপ্রিয়তা ছিল তুঙ্গে। কিন্তু ইদানিং যাত্রাপালা নিয়ে সাধারণের মনের আগ্রহ অনেকটাই কমে এসেছে। তবে ভুবন বাদ্যকরের সৌজন্যে যাত্রাপালার প্রতি মানুষের আগ্রহ আবার বাড়বে বলেই মনে করছেন ভুবনের অনুরাগীরা।

BADAM KAKU KHOKABABUR KHELAGHOR