সপ্তাহ শেষে মুক্তি পেল একগুচ্ছ নতুন ছবি ও সিরিজ, রইল সেরা ৬ এর তালিকা

Riya Chatterjee

Published on:

সারা সপ্তাহজুড়ে নানান কাজের চাপের মধ্যে থাকতে থাকতেই সপ্তাহান্তের রবিবারটার জন্য অনেক রকম প্ল্যানিং করে রাখেন সকলেই। কেউ ছুটির দিনটাই জমিয়ে খাওয়া-দাওয়ার দিকে ধ্যান দেন, কেউ পছন্দ করেন ঘুরতে। তবে অনেকেই আবার ছুটির দিনটাতে পরিবার নিয়ে বাড়িতে বসেই ছবি কিংবা ওয়েব সিরিজ দেখতে চান। যদিও আপনিও সেই দলেরই হয়ে থাকেন তাহলে আজ এই প্রতিবেদন থেকেই দেখে বেছে নিন কোন কোন ছবি এবং সিরিজ (Best movie and web series list for weekend) রাখবেন আপনার ওয়াচলিস্টে।

দহন (Dahan) : যদি আপনার পছন্দ হয় রোমহর্ষক থ্রিলার তাহলে দহন আপনার জন্য উপযুক্ত। ১৬ই সেপ্টেম্বর ডিজনি হটস্টারে মুক্তি পেয়েছে দহন। মুখ্য অভিনয় করেছেন তিসকা চোপড়া। এছাড়াও অন্যান্য চরিত্রে রয়েছেন রাজেশ তৈলং, মুকেশ তিওয়ারি, সৌরভ শুক্লা, অঙ্কুশ নায়াররা।

ক্রিমিনাল জাস্টিস : অধুরা সাচ (Criminal Justice : Adhura Sach) : প্রত্যেক শুক্রবার ক্রিমিনাল জাস্টিসের তৃতীয় সিজনের একটি করে এপিসোড মুক্তি পাচ্ছে। আগের দুটো সিজনের মত অপরাধমূলক এই সিজনেও রয়েছে ভরপুর মাত্রায় সাসপেন্স। এই সিরিজে পঙ্কজ ত্রিপাঠী তো রয়েইছেন, সেই সঙ্গে স্বস্তিকা মুখোপাধ্যায়, পূরব কোহলিদের মত অভিনেতারাও রয়েছেন। ডিজনি প্লাস হটস্টারে দেখতে পাবেন এই সিরিজটি।

কলেজ রোমান্স ৩ (College Romance 3) : কিছুটা হালকা স্বাদের রোমান্টিক সিরিজ দেখে যদি মন ভাল করতে চান তাহলে দেখার তালিকায় রাখতে পারেন কলেজ রোমান্স সিজন ৩। গগন আরোরা এবং অপূর্ব আরোরা রয়েছেন এই সিরিজের মুখ্য ভূমিকায়। ১৬ সেপ্টেম্বর সোনি লিভে মুক্তি পেয়েছে এই ওয়েব সিরিজটি।

শিক্ষা মন্ডল (Siksha Mandal) : এই ছবিটিতে ভারতীয় শিক্ষা কাঠামোর দুর্নীতি তুলে ধরা হয়েছে। ছবিটি ১৫ই সেপ্টেম্বর এমএক্স প্লেয়ারে মুক্তি পেয়েছে। সম্পূর্ণ বিনামূল্যেই এই সিরিজটি আপনি দেখতে পাবেন। গুলশান দেবিয়া, গওহর খান, পবনরাজ মালহোত্রা অভিনয় করেছেন এই সিরিজে।

যোগী (Yogi) : ১৯৮৪ সালের দিল্লির সাম্প্রদায়িক সংঘাতের গল্প তুলে ধরা হয়েছে এই ছবিটিতে। ছবিটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন দিলজিত দোসাঞ্জ। আলী আব্বাস জাফর পরিচালিত এই ছবিতে অন্যান্য চরিত্রে রয়েছেন কুমুদ মিশ্র, মোহাম্মদ জিসান, আইয়ুব হিতেন তেজুয়ানি এবং অন্যান্যরা। নেটফ্লিক্সে ১৬ই সেপ্টেম্বর মুক্তি পেয়েছে ছবিটি।

সীতা রামম (Sita Ramam): রোমান্টিক ট্রাজেডিনির্ভর এই ছবিটি প্রেক্ষাগৃহে ব্যাপক সফলতা পেয়েছে। এখন ওটিটিতেও পাওয়া যাচ্ছে এই ছবিটি। সেখানেও বেশ ভালই সাড়া মিলছে ছবিটি থেকে। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন দুলকের সালমান, ম্রুনাল ঠাকুর এবং রশ্মিকা মান্দানা।