২০২৩-এর সেরা ক্যামিও চরিত্র, যেগুলি ছাপিয়ে গেছে প্রধান চরিত্রকেও

জনপ্রিয়তায় ছাপিয়ে গিয়েছে নায়ক-নায়িকাকেও! ২০২৩-এ সবথেকে জনপ্রিয় হয়েছে এই ক্যামিও চরিত্রগুলো

Pinki Banerjee

Published on:

‘ওম শান্তি ওম’ হোক অথবা ‘কুচ কুচ হোতা হে’, ক্যামিও চরিত্রে সুপারস্টারদের অভিনয় করা নতুন কিছু নয়। এই চরিত্রগুলি এতটাই গুরুত্বপূর্ণ হয় যে, কখনো কখনো তা ছাপিয়ে যায় প্রধান চরিত্রকেও। আজ আমরা জানবো ২০২৩ সালের সেই ৮ ক্যামিও চরিত্রের কথা যেগুলি নজর কেড়েছে সকলের।

Bobby Deol : ‘অ্যানিম্যাল’ সিনেমায় একজন ভয়ংকর ভিলেনের চরিত্রে অভিনয় করেছেন ববি দেওল। রাতারাতি লর্ড ববি হয়ে ওঠা এই চরিত্রটির স্ক্রিন টাইম কম হলেও কোন কথা না বলে শুধু অ্যাকশনের মাধ্যমে বাজিমাত করেছে ববি অভিনীত আবরার নামক এই চরিত্রটি।

Tripti Dimri

Tripti Dimri : ‘অ্যানিম্যাল’ সিনেমায় জোয়া চরিত্রে অভিনয় করে নজর কেড়েছেন তৃপ্তি দিমরি। মাত্র ২০ মিনিটের স্ক্রিন টাইম পেলেও এই চরিত্রটি গোটা সিনেমার গল্প নিমেষে বদলে দেয়। প্রধান অভিনেত্রীর চরিত্রের থেকেও এই চরিত্রটি বেশি গুরুত্ব পেয়েছে সিনেমায়।

Vicky Kaushal : রাজকুমার হিরানি পরিচালিত ‘ডানকি’ সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ খান। কিন্তু এই সিনেমায় সুখী চরিত্রে অনবদ্য অভিনয় করে মন কেড়ে নিয়েছেন ভিকি কৌশল। ভিকির চরিত্রটি এই সিনেমাকে অন্য মাত্রা এনে দিয়েছে।

Deepika Padukone

Deepika Padukone : ‘জওয়ান’ সিনেমায় শাহরুখ খানের মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন দীপিকা পাড়ুকোন। গোটা গল্পটি যে ঘটনার উপর কেন্দ্র করে তৈরি করা হয়েছিল, সেই গল্পটিকে অনবদ্যভাবে সকলের সামনে তুলে ধরেছেন দীপিকা। এই চরিত্রটি ভীষণভাবে নজর কেড়েছে সকলের।

Shah Rukh Khan : চলতি বছরের শাহরুখ খানের তিনটি কাম ব্যাক সিনেমা মুক্তি পেলেও ‘টাইগার থ্রি’ সিনেমায় ক্যামিও চরিত্রে করে প্রশংসিত হয়েছেন কিং খান। বহুদিন পর একই পর্দায় সালমান এবং শাহরুখকে দেখতে পেয়ে উচ্ছ্বসিত হয়েছেন ভক্তরা।

Shiva Rajkumar

Shiva Rajkumar : দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের ‘জেলার’ সিনেমায় অনবদ্ধ একটি ক্যামিও চরিত্রে অভিনয় করে নজর কেড়েছেন শিবা রাজকুমার। নরসীমা চরিত্রে অভিনয় করে সকলকে মুগ্ধ করেছেন এই কন্নড় অভিনেতা।

আরও পড়ুন : ২০২৪-এ মুক্তি পাচ্ছে এই ১১টি সিনেমা, দেখুন মুক্তির তারিখ ও দিনক্ষণ

Sanjay Dutt : শাহরুখ খান অভিনীত ‘জওয়ান’ সিনেমায় একেবারে শেষে অফিসার মাধবন নায়েকের চরিত্রে অভিনয় করে বাজিমাত করেছেন সঞ্জয় দত্ত। চরিত্রটি প্রথমে নেতিবাচক মনে হলেও পরে বোঝা যায় সঞ্জয়ের সাহায্যেই বিপদ থেকে নিজেকে উদ্ধার করতে পেরেছে শাহরুখ।

JAWAN

আরও পড়ুন : ১২ বছরের কেরিয়ারে ১৯টি ফ্লপ, প্রডিউসারদের দেউলিয়া করেছেন এই বলিউড অভিনেতা

Salman Khan : চলতি বছর ভাইজানের দুটি সিনেমা মুক্তি পেয়েছে। ‘কিসি কা ভাই কিসি কা জান’ সিনেমাটি ফ্লপ হলেও ‘টাইগার থ্রি’ কিছুটা সাফল্যের মুখ দেখেছিল। তবে দুটি সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করলেও শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমায় ক্যামিও চরিত্রে অভিনয় করে সব থেকে বেশি নজর কেড়েছেন ভাইজান।