টিআরপি তালিকায় হল না জায়গা, মিঠাই, ধুলোকণা, মিঠাইকে হারিয়ে বাংলার সেরা এই ধারাবাহিক

Riya Chatterjee

Published on:

হাতে এসে গেল বাংলা সিরিয়ালের ‍(Bengali Mega Serial) টিআরপি (TRP) তালিকা। গত সপ্তাহের তুলনায় এই সপ্তাহে পছন্দের সিরিয়ালগুলোর আরও ভালো ফলাফল আশা করেছিলেন ভক্তরা। তাদের সেই আশাপূরণ হল কি? জি বাংলা (Zee Bangla) নাকি স্টার জলসা (Star Jalsha), কোন চ্যানেল হল সেরা? মিঠাই (Mithai), গাঁটছড়া (Gantchhora), ধুলোকণার (Dhulokona) মধ্যে বেঙ্গল টপার হল কে?

এক সপ্তাহ পরে বাংলা ধারাবাহিকের যে টিআরপি তালিকা এবার এল প্রকাশ্যে, তা দেখে কার্যত চক্ষু চড়কগাছ দর্শকদের। আর হবে নাই বা কেন? এই দফায় যে ধুলোকণা, মিঠাই, গাঁট ছড়াকে একেবারে ধূলোস্যাৎ করে দিয়েছে লক্ষ্মী কাকিমা সুপারস্টার। গত সপ্তাহেই টিআরপি তালিকাতে অনেকটা পথ এগিয়ে এসেছিল লক্ষ্মী কাকিমা। দ্বিতীয় স্থান দখল করে নিয়েছিল জি বাংলার এই ধারাবাহিকটি।

আর এইবার তো বাজিমাত করে দিয়েছে লক্ষ্মী কাকিমা। ৮.২ নম্বর পেয়ে প্রথম স্থান পেয়েছে এই ধারাবাহিক। বাকিদের মধ্যে কে কোন জায়গা দখল করল? আসুন জেনে নেওয়া যাক। ৭.৯ নম্বর পেয়ে দ্বিতীয় স্থানে নেমে এসেছে ধুলোকণা। মিঠাই কিংবা গাঁটছড়া তার ধারেপাশেও নেই। তৃতীয় স্থান দখল করেছে আলতা ফড়িং। ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৭.৭।

চতুর্থ স্থানে মুখ রক্ষা করেছে মিঠাই। মিঠাই পেয়েছে ৭.৬ নম্বর। ৭.৪ নম্বর পেয়ে পঞ্চম স্থান পেয়েছে গৌরী এলো এবং গাঁটছড়া। ৬.৩ নম্বর পেয়ে এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকটি ষষ্ঠ স্থানে রয়েছে। সপ্তম স্থানে রয়েছে উমা, পেয়েছে ৬.২ নম্বর।

ANURAGER CHHOWA

৬.১ নম্বর পেয়ে অনুরাগের ছোঁয়া নেমে এসেছে অষ্টম স্থানে। বোধিসত্ত্বের বোধবুদ্ধি ৫.৭ নম্বর পেয়ে নবম স্থান পেয়েছে। খেলনা বাড়ি ৫.৬ নম্বর পেয়ে দশম স্থানে রয়েছে। এই তালিকা দেখে মন ফাগুন ভক্তদের মন খুবই খারাপ। কারণ এত সপ্তাহ পেরিয়ে যাওয়ার পর এই প্রথম মন ফাগুন সেরা দশে জায়গা পেল না।